শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রথম শ্বশুরবাড়ি বরিশাল ঘুরে গেলেন চিত্রনায়িকা মৌসুমী

প্রথম শ্বশুরবাড়ি বরিশাল ঘুরে গেলেন চিত্রনায়িকা মৌসুমী

খোকন আহম্মেদ হীরা, বরিশাল ॥ চিত্রনায়ক ওমর সানি ও মৌসুমীর সংসার জীবন ২২ বছর অতিক্রম করেছে। বেশ সুখ সাচ্ছন্দেই দিন কেটে যাচ্ছে বড়পর্দার এক সময়ের ঝড় কাঁপানো এ দম্পত্তির। মজার ব্যাপার হলো এতবছরের সংসার জীবনে এই প্রথম ওমর সানির গ্রামের বাড়িতে এসেছিলেন মৌসুমী। নায়ক ওমর সানির বাড়ি বরিশালের গৌরনদী উপজেলার সরিকল গ্রামে।

মৌসুমী প্রথমবার বরিশালে এসে অনেক খুশি হয়েছেন। এতবছর পর প্রথম শ্বশুরবাড়িতে এসে এলাকার মানুষের ব্যাপক ভালোবাসা পেয়েছেন মৌসুমী। গত ২৫ মে প্রথমবারের মতো স্ত্রী মৌসুমীকে নিয়ে গ্রামের বাড়িতে এসেছিলেন ওমর সানি। তবে ঘুরতে নয় বরিশাল নগরীতে ‘বি-২ ফ্যাশন হাউস’ এর শোরুমের উদ্বোধণ করতে এসেছিলেন এই তারকা দম্পতি।

এ বিষয়ে ওমর সানি বলেন, আমার বাড়ি বরিশালে, তবে বেড়ে উঠেছি ঢাকায়। আমার ছেলে ও মেয়ের কাছে বরিশাল নিয়ে অনেক গল্প করি। কাজের চাঁপে খুব বেশি বরিশালে আসা হয়না। এমনকি মৌসুমীকে নিয়ে আমার এটাই প্রথম বরিশালে আসা। অনেকটাই রথ দেখে কলা বেচার অবস্থা। ওমর সানি আরও বলেন, আমরা বরিশালে মূলত ‘বি-২ ফ্যাশন হাউস’ শোরুমের উদ্বোধণ করতে এসেছিলাম। মনে অনেক শান্তি পেয়েছি। আমার চাচাতো ভাই ও বোনদের সাথে দেখা হয়েছে। মৌসুমীও বরিশালকে অনেক পছন্দ করেছে। বরিশালের মানুষ তাকে অনেক সম্মান ও ভালোবাসা দিয়েছে।

ওমর সানী বলেন, ‘যখন ‘বি-২ ফ্যাশন হাইজ’ থেকে আমার সাথে যোগাযোগ করা হয় তখন প্রথমে আমার মনে হয়েছে বরিশালে শোরুম থাকলে ভালোই হবে। এরপর মনে হয়েছিল মৌসুমীকে নিয়ে বরিশালে যাওয়া হয়নি। এই সুযোগে একটু ঘুরে আসি। শোরুম দেখে অবাক হয়েছি। অনেক উন্নতমানের কাপড় ফ্যাশন হাউসটিতে রাখা হয়েছে যা কিনতে আগে বরিশালের শৌখিন ক্রেতাদের ঢাকায় আসতে হতো।

বরিশালে বি-২ ফ্যাশন হাউস শোরুমের কর্ণধর বিথী পোদ্দার বলেন, ওমর সানি ও মৌসুমী বাংলাদেশের আইডল। সানি ভাই আমাদের বরিশালের ভাই, আর মৌসুমী আমাদের ভাবি। যে কারণে আমরা উনাদের দিয়ে ফ্যাশন হাউস উদ্বোধণ করিয়েছি। আর আমাদের এই হাউজে উন্নতমানের কাপড় ও জুতা পাওয়া যাবে। অনেক শৌখিন ক্রেতা যারা ঢাকায় গিয়ে শপিং করেন, এখন থেকে আর তা করতে হবেনা। বরিশালে বসেই পাবেন বিশ্বমানের পোশাক।

শীর্ষ সংবাদ:
সাড়ে ৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জের জাহিন নিটওয়্যার্সের আগুন         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শিল্পী সমিতির নির্বাচন ॥ ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!         বিএনপি দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         চিকিৎসা পাওয়া আমার মৌলিক অধিকার ॥ মাহবুব তালুকদার         ইসিকে শক্তিশালী করতে সব রকম পদক্ষেপ নেওয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী         ইউক্রেনের সঙ্গে যুদ্ধ করার ইচ্ছা রাশিয়ার নেই ॥ লাভরভ         রোহিঙ্গাদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সহায়তা দেওয়ার ঘোষণা জাপানের         টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২         সৈয়দপুরে নিজ বাসা থেকে কাপড় ব্যবসায়ী মরদেহ উদ্ধার         পাকিস্তানে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষে ১০ সেনাসদস্য নিহত         জবিতে ভর্তির ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ ॥ ফাঁকা ৬২২ আসন         গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় আমাদের নজর দিতে হবে ॥ পরিকল্পনামন্ত্রী         ৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ         রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি যুক্তরাষ্ট্রের         বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়