মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেত্রকোনায় মাদকসহ বউ-শাশুরী ও ছেলে গ্রেফতার

নেত্রকোনায় মাদকসহ বউ-শাশুরী ও ছেলে গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ নেত্রকোনা মডেল থানা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে সোমবার রাতে হেরোইন ও নেশাজাতীয় ইনেজকশনসহ একই পরিবারের তিন সদস্যকে গ্রেফতার করেছে। তারা হল: জেলা শহরের পূর্ব চকপাড়া এলাকার দুলন মিয়ার স্ত্রী রীনা খান, তার ছেলে অনিক খান এবং রীনা খানের পুত্রবধূ শারমিন আক্তার।

এ সময় তাদের কাছ থেকে ২শ ২০ গ্রাম হেরোইন এবং ২শ ৯২ পিস নেশার ইনজেকশন উদ্ধার করা হয়। এর আগে সপ্তাহখানেক আগে শারমিন আক্তারের স্বামী সানি খানও মাদকসহ পুলিশের হাতে গ্রেফতার হয়।

নেত্রকোনা মডেল থানার ওসি বোরহান উদ্দিন জানান, ‘আমাদের কাছে খবর ছিল রীনা খানের পুরো পরিবারটিই মাদক বেচায় জড়িত। সোমবার রাত তিনটার দিকে ক্রেতা সেজে নিজ বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাদের আদালতে সোপর্দ করা হয়’। তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী         রাঙ্গামাটিতে জেএসএস কমান্ডারকে গুলি করে হত্যা         নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি, ৩ জনের যাবজ্জীবন         চট্টগ্রামে ভেঙে পড়লো বিএনপি নেতাদের সমাবেশ মঞ্চ         রামপুরায় শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসের চালকের সহকারী গ্রেফতার         কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত         সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী মিজ অ্যান্ডারসন পদত্যাগের পর ফের পদে ফিরলেন         মিয়ানমারের সু চির রায় পিছিয়েছে