মঙ্গলবার ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেখ হাসিনার সরকার ব্যবসাবান্ধব ॥ স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ব্যবসা বান্ধব সরকার। তিনি বলেন, নির্বিঘেœ ব্যবসা পরিচালনা করার জন্য সরকার সব সময় ব্যবসায়ীদের পাশে আছে এবং থাকবে। কোন মার্কেট ও ব্যবসায়ী প্রতিষ্ঠানে চাঁদাবাজি, সন্ত্রাসী এবং বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেয়া হবে না। প্রধানমন্ত্রীর নির্দেশে সরকার জিরো টলারেন্সয়ের মাধ্যমে যেভাবে জঙ্গীবাদ, অগ্নি সন্ত্রাস ও বোমাবাজি দমন করেছে, এবার সারাদেশ থেকে মাদকের ব্যবসা নির্মূল করে দেশে শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি করবে। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

শনিবার সকালে রাজধানীর এলিফ্যান্ট রোডে আমিন মোহাম্মদ গ্রুপের ‘গ্রীন স্মরণীকা’ শপিংমল উদ্ধোধন করার অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমিন মোহাম্মদ গ্রুপ বাংলাদেশের অন্যতম একটি বৃহৎ হাউজিং ব্যবসা প্রতিষ্ঠান। তাদের সততা ও নিষ্ঠার জন্য আমিন মোহাম্মদ গ্রুপ রাজধানী ছাড়াও ঢাকার বাইরে ব্যবসার প্রসার ঘটিয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং মুনাজাত পরিচালনা করেন আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান এমএম এনামুল হক। বিশেষ অতিথির বক্তৃতায় এমএম এনামুল হক বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা যেমন স্বাধীনতা পেয়েছি, তেমনি তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ দ্রুত উন্নয়নের পথে এগিয়ে চলেছে। বর্তমান সরকার সব সময় ব্যবসা প্রসার ও ব্যবসায়ীদের সব ধরনের সহায়তা প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শাহ আলম মুরাদ, আমিন মোহাম্মদ গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক রমজানুল হক নিহাদ, ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ জসিম উদ্দিন ও নিউমার্কেট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হানিফ। শুভেচ্ছা বক্তব্য রাখেন গ্রীন স্মরণীকা শপিংমল ব্যবসায়ী সমিতির সভাপতি ইমরান চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ মানিক।

রাজধানীর প্রাণকেন্দ্র এলিফ্যান্ট রোডে ১৩ তলা বিশিষ্ট এই দৃষ্টিনন্দন ভবনের ৪ তলা পর্যন্ত রয়েছে মার্কেট। কেন্দ্রীয় শীতাতপ নিয়ন্ত্রিত এই মার্কেটে ক্রেতাদের সুবিধার জন্য রয়েছে এক্সিলেটরসহ সার্বক্ষণিক নিরাপত্তাসহ অন্যান্য আধুনিক সুযোগ সুবিধা।-বিজ্ঞপ্তি

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ