শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্কুলছাত্র আদনান হত্যার প্রতিবেদন ১১ জুলাই দাখিলের নির্দেশ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরায় স্কুলছাত্র আদনান কবির হত্যা মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন জমা না দেয়ায় প্রতিবেদন দাখিলের পরবর্তী দিন আগামী ১১ জুলাই ধার্য করেছে আদালত। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক সাদবীর ইয়াসির আহসান চৌধুরী এ তারিখ ধার্য করেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ৬ জানুয়ারি সন্ধ্যায় উত্তরার ১৩ নম্বর সেক্টরের ১৭ নম্বর রোডে ট্রাস্ট স্কুল এ্যান্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্র আদনান কবিরকে কুপিয়ে মারাত্মক আহত করে প্রতিপক্ষ একটি গ্রুপ। চিকিৎসার জন্য উত্তরার লুবানা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় নিহত আদনানের বাবা কবির হোসেন উত্তরা পশ্চিম থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন। পুলিশ সূত্রে জানা যায়, উত্তরায় ‘গ্যাং-কালচার’ নিয়ে ভয়ঙ্কর হয়ে উঠেছে স্থানীয় কিশোরদের একটি অংশ। ‘নাইন স্টার’, ‘ডিসকো বয়েজ’ ও ‘বিগবস’ নামের গ্রুপে সক্রিয় কিশোররা শুরুতে মূলত ‘পার্টি’ করা, হর্ন বাজিয়ে দ্রুতগতিতে মোটরসাইকেল চালানো এবং রাস্তায় মেয়েদের উত্ত্যক্ত করে। একপর্যায়ে তারা নিজেদের মধ্যে সংঘাতে জড়িয়ে পড়ে। বর্তমানে মামলাটি তদন্ত করছেন উত্তরা (পশ্চিম) থানার পুলিশ (পরিদর্শক ) মোঃ আবদুর রাজ্জাক।

গাঁজা বিক্রি ও সেবনের দায়ে ২২ জনের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কাওরান বাজার এলাকায় গাঁজা বেচাকেনা ও সেবনের অপরাধে ২২ জনকে গ্রেফতার করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। বুধবার গভীর রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয় এবং সাজা দেয়া হয়। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সারওয়ার আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেফতারকৃতরা মাদক সেবন ও বেচাকেনার সঙ্গে জড়িত। তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন         সুপার টুয়েলভে ॥ টাইগারদের চমৎকার নৈপুণ্য         সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে নজরদারি বাড়ান         জনকণ্ঠ ডিজিটাল প্ল্যাটফর্ম         বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটের রেকর্ড সাকিবের         অবশেষে কুমিল্লাকাণ্ডের হোতা ইকবাল গ্রেফতার         মূল্যস্ফীতি বাড়ছে         হঠাৎ বন্যায় তিস্তাপাড়ে ১৫ হাজার মানুষ পানিবন্দী         শেখ হাসিনার হাতের ছোঁয়ায় উন্নত হচ্ছে রাজবাড়ী         সরকারের ধারাবাহিকতা থাকায় অভ‚তপূর্ব উন্নয়ন ॥ প্রধানমন্ত্রী         সন্ধ্যার পর ভাসানচর থেকে নৌযান চলাচল বন্ধ         বানরের শরীরে সফল ট্রায়াল, সব ভেরিয়েন্টে কার্যকর বঙ্গভ্যাক্স         শাহজালালে বসবে বিশ্বসেরা থ্যালাসের রাডার