বৃহস্পতিবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্কুলছাত্র আদনান হত্যার প্রতিবেদন ১১ জুলাই দাখিলের নির্দেশ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরায় স্কুলছাত্র আদনান কবির হত্যা মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন জমা না দেয়ায় প্রতিবেদন দাখিলের পরবর্তী দিন আগামী ১১ জুলাই ধার্য করেছে আদালত। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক সাদবীর ইয়াসির আহসান চৌধুরী এ তারিখ ধার্য করেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ৬ জানুয়ারি সন্ধ্যায় উত্তরার ১৩ নম্বর সেক্টরের ১৭ নম্বর রোডে ট্রাস্ট স্কুল এ্যান্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্র আদনান কবিরকে কুপিয়ে মারাত্মক আহত করে প্রতিপক্ষ একটি গ্রুপ। চিকিৎসার জন্য উত্তরার লুবানা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় নিহত আদনানের বাবা কবির হোসেন উত্তরা পশ্চিম থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন। পুলিশ সূত্রে জানা যায়, উত্তরায় ‘গ্যাং-কালচার’ নিয়ে ভয়ঙ্কর হয়ে উঠেছে স্থানীয় কিশোরদের একটি অংশ। ‘নাইন স্টার’, ‘ডিসকো বয়েজ’ ও ‘বিগবস’ নামের গ্রুপে সক্রিয় কিশোররা শুরুতে মূলত ‘পার্টি’ করা, হর্ন বাজিয়ে দ্রুতগতিতে মোটরসাইকেল চালানো এবং রাস্তায় মেয়েদের উত্ত্যক্ত করে। একপর্যায়ে তারা নিজেদের মধ্যে সংঘাতে জড়িয়ে পড়ে। বর্তমানে মামলাটি তদন্ত করছেন উত্তরা (পশ্চিম) থানার পুলিশ (পরিদর্শক ) মোঃ আবদুর রাজ্জাক।

গাঁজা বিক্রি ও সেবনের দায়ে ২২ জনের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কাওরান বাজার এলাকায় গাঁজা বেচাকেনা ও সেবনের অপরাধে ২২ জনকে গ্রেফতার করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। বুধবার গভীর রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয় এবং সাজা দেয়া হয়। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সারওয়ার আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেফতারকৃতরা মাদক সেবন ও বেচাকেনার সঙ্গে জড়িত। তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
২০ আসামির মৃত্যুদণ্ড ॥ চাঞ্চল্যকর আবরার হত্যা মামলা         অনেক উদারতা দেখিয়েছি, আর কত?         কপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াতসহ ১৩ জন নিহত         রায় দ্রুত কার্যকর চান বুয়েট ভিসি         মুরাদের অশালীন বক্তব্যের ২৭২ ভিডিও চিহ্নিত         ওষুধেও পিছিয়ে নেই, ৯৮ ভাগ দেশেই তৈরি হচ্ছে         ৫০ বছরে বাংলাদেশের অর্জন সারাবিশ্বে প্রশংসিত ॥ অর্থমন্ত্রী         খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানো প্রয়োজন ॥ ফখরুল         নেপাল ভুটানে জলবিদ্যুত উৎপাদন করে উপকৃত হতে পারে ঢাকা-দিল্লী         ছয় মাস ধরে খোঁজ নেই সাবেক এমপি করিম উদ্দিন ভরসার         ট্রেনে কাটা পড়ে ৩ ভাই-বোনসহ চারজনের মৃত্যু         জাপানে রফতানি বেড়েছে ১৩ শতাংশ         তিনদিন ধরে খুঁজছি পাচ্ছি না আমার কলিজারে         শীত মৌসুমের চিরন্তন লোককাল শুরু         ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭         স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়ালো মাউশি         বিশ্বের কোনও গণতন্ত্রই নিখুঁত নয় : শিক্ষামন্ত্রী