শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এমপির পরিচয় দিয়ে প্রতারণা, তদ্বিরকারীকে পুলিশে সোপর্দ

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের আওয়ামী লীগের এমপি পরিচয়ে রাজধানীর পল্লী বিদ্যুতের (আরইবি) চেয়ারম্যানের কাছে তদ্বির করতে গিয়ে মোঃ বাবুল সরদার চাখারী নামে এক ব্যক্তি ধরা পড়েছেন। বুধবার বেলা ১১টার দিকে পল্লী বিদ্যুতের কর্মকর্তারা তাকে আটক করে খিলক্ষেত থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। আটক বাবুল সরদার বরিশালের বানারীপাড়া উপজেলার মাদারকাঠী গ্রামের মৃত ইসমাইল সরদারের ছেলে। পল্লী বিদ্যুতের (আরইবি) চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মঈন উদ্দিন জানান, সকালে তার দফতরে মুজিবকোট পরিহিত অবস্থায় এক ব্যক্তি দেখা করতে আসেন। এ সময় তিনি নিজেকে বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের এমপি ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস হিসেবে পরিচয় দেন। ওই ব্যক্তির ভিজিটিং কার্ডে তার নিজের ছবি থাকলেও নাম দেয়া হয়েছে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস এমপি। কথোপকথনের এক পর্যায়ে মুন্নু সিরামিকসের ৫ কোটি ৩৮ লাখ ৩৮ হাজার ৩০ টাকার বকেয়া বিল মওকুফের জন্য বলেন তিনি। এতে তার কথা ও আচরণে সন্দেহ হলে পল্লী বিদ্যুতের (আরইবি) চেয়ারম্যান জেনারেল মঈন উদ্দিন তার কক্ষ থেকে বেরিয়ে এসে মুঠোফোনে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস এমপির সঙ্গে যোগযোগ করেন। এ সময় প্রতারণার বিষয়টি নিশ্চিত হন তিনি। পরে আসল এমপি ইউনুসের পরামর্শে নকল এমপি বাবুলকে আটক করে খিলক্ষেত থানা পুলিশের কাছে সোপর্দ করেন তিনি।

এ বিষয়ে বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের এমপি এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস এমপি বলেন, সকালে পল্লী বিদ্যুতের চেয়ারম্যান ফোন দিয়ে ঘটনাটি জানান। আমি প্রতারককে আইনের হাতে তুলে দিতে বলেছি।

জানতে চাইলে খিলক্ষেত থানা পুলিশের ওসি মোঃ শহীদুল হক জানান, পল্লী বিদ্যুতের চেয়ারম্যানের দফতর থেকে ফোন পেয়ে পুলিশ পাঠান। প্রতারণার অভিযোগে সেখান থেকে এক ব্যক্তিকে আটক করা হয়। আটক ব্যক্তি পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে তার নাম মোঃ বাবুল সরদার চাখারী বলে জানান। এ ঘটনায় খিলক্ষেত থানায় মামলা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত         আজ ঠাকুরগাঁও মুক্ত দিবস         জবিতে চার বিভাগের ভর্তি মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা পেছাল         চাঁদপুরে মোটরসাইকেলের ৩ আরোহী বাসচাপায় নিহত         উখিয়ায় ক্যাম্পে আরসা ক্যাডারসহ ২৪১ জন আটক, বিপুল অস্ত্র ও মাদক উদ্ধার         ৫০ বছর পর মুক্তিযোদ্ধা বাবা- পুত্রের কবর চিহ্নিত         সড়কের দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড দেখাবে শিক্ষার্থীরা         ১২ ডিসেম্বর দিয়াবাড়ি থেকে আগারগাঁও পর্যন্ত পরীক্ষামূলক ভাবে চলবে মেট্রোরেল         ভক্তের অভিযোগে দুঃখ প্রকাশ করেছেন কৃতি         ১৩ ডিসেম্বর পর্যন্ত কুয়েট বন্ধ ঘোষণা         রামেক হাসপাতালে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু         বিশ্বের ৩০ দেশে ছড়িয়ে পড়েছে ওমিক্রন