রবিবার ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নববধূ ছিনতাই

স্টাফ রিপোর্টার ॥ বিয়ের পর স্বামীর ঘরে পৌঁছার আগেই রাস্তা থেকে ছিনতাই হয়ে গেছে নববধূ তানিয়া আক্তার। তাকে উদ্ধারে স্বামী বেচারা ভোঁ দৌড় দক্ষিণখান থানায়। সোজা মামলা ঠুকে দেন তানিয়ার সাবেক বয়ফ্রেন্ড সজল হোসেন বাবুর নামে। এ নিয়ে এলাকায় চলছে দু’পক্ষের দেনদরবার। এমন কা- ঘটেছে শুক্রবার বিকেলে রাজধানীর দক্ষিণখানে। পুলিশ বলছে- আসামিরা দাগী অপরাধী নয়। এটা তেমন কিছুই নয়। বরের গাড়ি থেকে কনেকে ‘প্রেমিক ও তার বন্ধুরা’ তুলে নিয়ে গেছেন। দক্ষিণখান থানার মোল্লারটেক হাজি মার্কেটে সামনে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তপন চন্দ্র সাহা বলেন, পূর্ব মোল্লারটেক এলাকার মরহুম মতিন মিয়ার মেয়ে এইচএসি পরীক্ষার্থী তানিয়া আক্তারের সঙ্গে বৃহস্পতিবার বরিশালের আশিক ইমতিয়াজের (২৮) বিয়ে হয়। শুক্রবার ইমতিয়াজ তার স্ত্রী ও বরযাত্রীদের নিয়ে একটি মাইক্রোবাসে করে বরিশালের উদ্দেশে রওনা দেন। পথে মোল্লারটেক হাজি মার্কেটের সামনে চার-পাঁচটি মোটরসাইকেলে করে মাইক্রোবাসের গতিরোধ করে এক দল হামলাকারী। তারা গাড়িটি ভাংচুর করে এবং কনেকে নিয়ে যায়। এ সময় বরযাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হামলায় নেতৃত্ব দেয় সজল হোসেন বাবু নামে এক তরুণ। নববধূ তানিয়ার পারিবারিক সূত্রের বরাত দিয়ে তিনি আরও বলেন, বাবু নামের একটি ছেলে দীর্ঘদিন ধরে তানিয়াকে পছন্দ করত। কিন্তু তাদের বিয়েটা হয় অন্যত্র। তানিয়ার মা যে গার্মেন্টসে চাকরি করেন বর ইমতিয়াজও সেখানে চাকরি করেন। সেই সূত্রে তানিয়া ও ইমতিয়াজের বিয়ে হয়। এ ঘটনায় ভুক্তভোগী বরের পরিবার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ তানিয়াকে উদ্ধার করতে পারেনি।

শীর্ষ সংবাদ:
২৮ সেপ্টেম্বর সাহেদের অস্ত্র মামলার রায় ঘোষণা         সীতাকুণ্ডে ট্রাকের চাপায় এসআই নিহত         বুয়েটের আবরারের বাবা অসুস্থ, সাক্ষ্য গ্রহণ ৫ অক্টোবর         সংক্রমণ ছাড়াল ৫৪ লাখ ॥ জরুরি বৈঠক ডেকেছেন মোদি         করোনা ভ্যাকসিনের তথ্য চুরি করেছে চীনা হ্যাকাররা ॥ স্পেন         বাংলাদেশ ছাড়লেন ড. বিজন কুমার শীল         থাইল্যান্ডে রাজতন্ত্রের ক্ষমতা খর্ব করার দাবিতে বিশাল মিছিল         খালেদা জিয়ার আরও চার মামলার স্থগিতাদেশ আপিলে বহাল         স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক মালেককে আটক করেছে র‌্যাব         লকডাউনের পর উহানে দেখা দিয়েছে ভরসার নতুন সূর্য         সিরিয়ায় বাড়তি সেনা মোতায়েন ॥ ফের উত্তেজনা রাশিয়া-যুক্তরাষ্ট্রের         তালেবান ঘাঁটিতে বিমান হামলা ॥ নিহত ১২         করোনায় প্রতিটি মৃত্যুর দায় ট্রাম্পের ॥ জো বাইডেন         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ৫৫ হাজার         ট্রাম্পকে পাঠানো চিঠিতে রাইসিন বিষ         পৃথক পতাকা ও সংবিধানের দাবি এনএসসিএন’র ॥ নয়া বিড়ম্বনা মোদি         অস্ত্র কেনার সীমাবদ্ধতা অক্টোবরের শেষ নাগাদ উঠে যাবে ॥ ইরান         যুক্তরাষ্ট্রে পার্টিতে বন্দুকধারীর হামলা ॥ নিহত ২, আহত ১৪         নতুন চ্যানেল দিয়ে শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল শুরু         ভারত মহাসাগরে চীনের জাহাজ, বাড়ছে উত্তেজনা