বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেবল ব্যবসা নিয়ে বিরোধ ॥ চট্টগ্রামে যুবলীগ নেতা নিহত

বিডিনিউজ ॥ চট্টগ্রামে কেবল ব্যবসার দখল নিয়ে দুপক্ষের গোলাগুলিতে যুবলীগের সাবেক নেতা ফরিদুল ইসলাম (৪০) নিহত হয়েছেন। শুক্রবার বিকেল তিনটার দিকে নগরীর চকবাজার থানার ডিসি রোড কালাম কলোনিতে এ ঘটনা ঘটে।

ঘটনার পর স্থানীয়রা গুলিবিদ্ধ ফরিদুলকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ফরিদুল পশ্চিম বাকলিয়া চাঁন মিয়া মুন্সী রোডের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে। তিনি চকবাজার ওয়ার্ড যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বলে তার পরিবারের সদস্যরা দাবি করেছেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ক্যাবল ব্যবসার বিরোধ নিয়ে এমদাদুল হক বাদশার অনুসারী এবং স্থানীয় ফয়সাল ও রাসেলের নেতৃত্বে এম এ মুসার অনুসারী পক্ষ শুক্রবার সকাল থেকেই মুখোমুখি অবস্থানে ছিল। বেলা আড়াইটার দিকে দুপক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়।

জানা গেছে, বাদশাসহ তিনজনের মালিকানাধীন কেসিটিএন নামে একটি প্রতিষ্ঠান প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে ওই এলাকার কেবল ব্যবসা পরিচালনা করে আসছে। কেসিটিএনের তিন মালিক হলেন- এমদাদুল হক বাদশা, প্রসুন কান্তি নাগ ও শ্যামল কুমার পালিত। নিহত ফরিদুল বাদশার বন্ধু। চকবাজার থানার ওসি নুরুল হুদা জানান, কেবল ব্যবসার বিরোধের জের ধরে দুপক্ষের বিরোধে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে একযোগে বদলি         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে ইসি’র বিশেষ কমিটি         ২০২১ সালের ডিসেম্বরে পদ্মাসেতুতে ট্রেন চলবে : রেলমন্ত্রী         ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ         এনআইডি জালিয়াতিতে জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : ডিজি         নির্যাতিত রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         হাসপাতালগুলো ডাকাতির মত পয়সা নিচ্ছে ॥ মেয়র আতিক         মসজিদে বিস্ফোরণ ॥ ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান         করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০         নুর অপরাধ করলে বিচার করুন, হয়রানি করবেন না ॥ ডা. জাফরুল্লাহ         সৌদি-ওমানের সব ফ্লাইট ১ অক্টোবর থেকে চালু হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         বিদেশি সংস্থার সাথে গোপনে বৈঠক করে সরকার পতনের ষড়যন্ত্র করছে: কাদের         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         স্বাস্থ্যবিধি মেনে শিশুদের টিকা দেওয়ার আহ্বান মেয়র তাপসের         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা