মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশী হামলার প্রতিবাদে সাংবাদিকদের মাননবন্ধন

স্টাফ রিপোর্টার ॥ দায়িত্ব পালনকালে পুলিশের হামলার প্রতিবাদে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদর দফতরের সামনে মানববন্ধন করেছেন সাংবাদিকরা।

মঙ্গলবার দুপুর ১২টা থেকে সোয়া ১২টা পর্যন্ত সাধারণ সাংবাদিকদের ব্যানারে মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধন শেষে সাংবাদিকদের একটি প্রতিনিধিদল ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়ার কাছে একটি স্মারকলিপি দেন।

ডিএমপি কমিশনার প্রতিনিধি দলকে বলেন, বিষয়টি অনাকাক্সিক্ষত। এ ধরনের ঘটনা যাতে না ঘটে সেজন্য নির্দেশ দেয়া হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। প্রসঙ্গত, গত সোমবার নয়াপল্টন এলাকায় বিএনপির মিছিলের সংবাদ সংগ্রহের সময় বাংলা টিভির রিপোর্টার আরমান ও ক্যামেরাপার্সন মানিক পুলিশের নির্যাতনের শিকার হন। মতিঝিল বিভাগের উপকমিশনার আনোয়ার হোসেনের বিরুদ্ধে নির্যাতনে মদদ যোগানোর অভিযোগ ওঠেছে। এ বিষয়ে জানতে উপকমিশনার আনোয়ার হোসেনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

শীর্ষ সংবাদ:
আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন        
//--BID Records