মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে নির্যাতিত গৃহবধূ যাবে কোথায়...?

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ২১ এপ্রিল ॥ দুই বছর আগে শুরু হয় প্রেমের সম্পর্ক। এর পর বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিক ইমরান হোসেন ওই গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করে। বিয়ের কথা বললে প্রেমিক নানা অজুহাতে এড়িয়ে যায়। কিন্তু স্বামীর সংসার করতে নাছোড়বান্দা গৃহবধূ প্রেমিক ইমরানকে বিয়ে করাতে রাজি করান। ইমরানের খালার বাসায় নিকট কয়েকজনের উপস্থিতিতে বিয়েও হয় তাদের। কথা ছিল আনুষ্ঠানিকভাবে পুত্রবধূ ঘরে তুলে নেবেন ইমরানের বাবা মোশারফ হোসেন। কিন্তু সেই শুভদিন আসছিল না স্বামী সংসারবঞ্চিত গৃহবধূর। উপায়ান্তর না দেখে শুক্রবার বিকেলে তিনি গুরুদাসপুর উপজেলার গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় মধ্যমপাড়া মহল্লায় তার স্বামীর বাড়িতে যান। সেখানে পুত্রবধূর অধিকার নিয়ে স্বামীর ঘরে প্রবেশ করতে চাইলে তাতে বাধা দেন শ্বশুর মোশারফ হোসেনসহ তার নিকট আত্মীয়রা। এ সময় শারীরিক নির্যাতন ও লাঞ্ছনা-ভর্ৎসনার স্বীকার হন গৃহবধূ। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এদিকে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন তিনি। তার শ্বশুরকে থানায় ডাকা হয়েছিল। তিনি পুত্রবধূকে ঘরে তুলে নেয়ার জন্য কিছু সময় চেয়েছেন বলে জানান গুরুদাসপুর থানার ওসি দিলিপ কুমার দাস।

গৃহবধূ অভিযোগ করে জানান, গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় মধ্যমপাড়া মহল্লার বাসিন্দা মোশারফ হোসেনের ছেলে ইমরান হোসেনের সঙ্গে প্রায় দুই বছর আগে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর ইমরান বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে। সর্বশেষ তাকে বিয়ের জন্য চাপ দিলে নানা টালবাহানার পর ইমরান তাকে বিয়ে করতে রাজি হয়। এরই ধারাবাহিকতায় গত ২৮ মার্চ ইমরান বড়াইগ্রাম উপজেলার বনপাড়ায় তার খালার বাড়িতে তাকে নিয়ে যায়। ১ এপ্রিল ইমরানের পিতা মোশারফসহ তার পরিবারের লোকজন উপস্থিত থেকে তাদের বিয়ে দেন। পরে আনুষ্ঠানিকভাবে ঘটা করে তাকে শ্বশুরবাড়িতে নেয়ার আশ^াস দেয়া হয়। সর্বশেষ শুক্রবার বিকেলে স্বামীর বাড়িতে গেলে তাকে শারীরিকভাবে নির্যাতন করে বের করে দেয়া হয়। তিনি তার স্বামী সংসার ফিরে না পেলে সমাজে মুখ দেখাতে পারবেন না বলে জানান।

শীর্ষ সংবাদ:
বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনে ভোটগ্রহণ চলছে         করোনা ভাইরাসের উৎস খুঁজতে চীনে গেলেন ডব্লিউএইচও’র দুই বিশেষজ্ঞ         করোনা ভাইরাসে কমপক্ষে ৩ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে ॥ অ্যামনেস্টি         করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের প্রতিরোধ ক্ষমতা স্বল্পস্থায়ী ॥ গবেষণা         এবার ট্রাম্প প্রশাসনের 'টার্গেট' ফাউচি         যুক্তরাষ্ট্রে ফাস্ট ট্র্যাক মর্যাদা পেলো করোনা ভাইরাসের দুই ভ্যাকসিন         আফগান গোয়েন্দা কার্যালয়ে গাড়ি বোমা হামলায় নিহত ১১         কোয়ারেন্টাইনে বিরক্ত ব্রাজিলের প্রেসিডেন্ট         হায়া সোফিয়া ইস্যুতে এরদোয়ানের পক্ষে রাশিয়া         দক্ষিণ চীন সাগরে বেইজিংয়ের প্রকল্প অবৈধ ॥ যুক্তরাষ্ট্র         দোকানে মাস্ক না রাখলে জরিমানা         করোনা ॥ যুক্তরাষ্ট্রে একদিনে শনাক্ত ৫৯,২২২         আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা        
//--BID Records