সোমবার ১২ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদক বিক্রিতে বাধা দেয়ায় মুক্তিযোদ্ধার ছেলের রগ কর্তন

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মাদক বিক্রিতে বাধা দেয়ায় মুক্তিযোদ্ধার পুত্রের পায়ের রগ কর্তনসহ এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। মুমূর্ষু অবস্থায় আওলাদ হোসেন লিটন খানকে (৩৭) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। লিটন খান বাকেরগঞ্জ উপজেলার ভরপাশা গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য আকবর আলী খানের পুত্র।

শুক্রবার সকালে লিটন খানের বৃদ্ধা মা আমেনা বেগম বাকেরগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে বলেন, ভরপাশা গ্রামের আল-আমিন হাওলাদার, শহিদ খান ও হুমায়ুন কবির খান দীর্ঘদিন থেকে এলাকায় ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছে। সম্প্রতি বিষয়টি জেনে তাদের মাদক বিক্রিতে বাধা প্রদান করেন লিটন। এতে ক্ষিপ্ত হয়ে লিটনের মাছের ঘেরে বিষপ্রয়োগ করে পাঁচ লক্ষাধিক টাকার মাছ মেরে ফেলে তারা। সংবাদ সম্মেলনে আরও উল্লেখ করা হয়, গত ১৭ এপ্রিল রাত সাড়ে নয়টার দিকে লিটন খান তার চাচাত ভাই ইসরাইল আলম দুলালকে নিয়ে বাড়ি ফেরার পথে কৃষ্ণকাঠী খানাবাড়ি নামক এলাকায় পৌঁছলে আল-আমিন হাওলাদার, শহিদ খান, মাসুম, মুসা খান ও হুমায়ুন কবিরসহ ১৪/১৫ জন ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়ে লিটনের পায়ের রগ কেটে ও শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে গুরুতর জখম করে।

স্থানীয়রা তাদের চিৎকারে ঘটনাস্থল থেকে গুরুতর অবস্থায় লিটনকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসকেরা উন্নত চিকিৎসার জন্য মুমূর্ষু অবস্থায় লিটনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত