সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৈয়দপুরে জোড়া খুন ॥ আটক দুই ভাইয়ের স্বীকারোক্তি

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সৈয়দপুর উপজেলা শহরে আলোচিত জোড়া খুনের মামলার আসামি দুই সহোদরকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের গ্রেফতারের পর বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছে নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন। গ্রেফতার হওয়া ওই দুই সহোদর হলো, শিবলী সাদিক ওরফে প্রদীপ (৩০), সাগর (২৪)। তারা দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার ধনপাড়া গ্রামের কলিমদ্দিনের ছেলে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই ভাই ও অপর এক বন্ধুসহ তিনজন ওই দুইজনকে জিম্মি করে ৩০ লাখ টাকা আদায়ে ব্যর্থ হওয়ায় এই জোড়া খুনের ঘটনা ঘটিয়েছে বলে স্বীকার করেছে। নীলফামারী পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে ঘটনার বিষয়ে পুলিশ সুপার জানান, ২০১৭ সালের ২৯ নবেম্বর দুপুরের দিকে জেলার সৈয়দপুর উপজেলা জসিমবাজার দোলাপাড়া গ্রামের একটি ভাড়াবাড়ি থেকে জোড়া খুনের শিকার দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার জ্বালানি তেল ব্যবসায়ী মামুনুর রশীদ মামুন (৩৫) ও তার কথিত স্ত্রী একই উপজেলার পোড়াভিটা গ্রামের মহিদুল ইসলামের মেয়ে ঢাকার ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের বিবিএ পড়ুয়া ছাত্রী মিনতারীন সাথীর (২৩) গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মামুনুর রশীদের বড়ভাই আব্দুর রশিদ বাদী হয়ে সৈয়দপুর থানায় মামলা দায়ের করেন। মামলার পর সৈয়দপুর উপজেলার পোড়ারহাট তেলিপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে নূর মোস্তফা লাবু ওরফে সুমনকে গত বছরের ১৩ ডিসেম্বর প্রথমে গ্রেফতার করা হয়।

ঠাকুরগাঁওয়ে হাসকিং মিলে ডাকাতি ॥ ৩ অটো চার্জার লুট

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১৮ এপ্রিল ॥ সদর উপজেলার সেনিহারী এলাকায় তাহিনুর হাসকিং মিলে ডাকাতি হয়েছে। ডাকাতেরা নাইটগার্ড আব্দুর করিমকে পার্শ্ববর্তী ভুট্টাক্ষেতে বেঁধে রেখে ওই মিলের ভেতর থেকে তিনটি অটো চার্জার গাড়ি লুট করে নিয়ে গেছে। হাসকিং মিলের মালিক মামুন অর রশিদ জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতে মিলের নৈশপ্রহরীকে রেখে তিনি বাড়িতে চলে যান। বুধবার সকাল ৬টার দিকে মিলের প্রতিবেশী জিল্লুর রহমানের মাধ্যমে খবর পেয়ে তিনি মিলে গিয়ে দেখেন, হাসকিং মিলের দরজার তালা খোলা এবং মঙ্গলবার রাত ২টা থেকে ৩টার মধ্যে ৭/৮ জনের একদল ডাকাত হাসকিং মিলে হানা দেয়। তারা মিলের নাইটগার্ড আ্ব্দুল করিম নেনোকে পার্শ¦বর্তী একটি ভুট্টাক্ষেতে নিয়ে বেঁধে রেখে মিলে চার্জে দেয়া ৩টি অটো চার্জার গাড়ি লুট করে নিয়ে যায়,যার মূল্য ৫ লক্ষাধিক টাকা।

শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়