সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাউফলে ছাত্রলীগ নেতাকে নির্যাতন

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৩ এপ্রিল ॥ এমরান ব্যাপীর নামের ছাত্রলীগ নেতাকে প্রকাশ্যে রাস্তা থেকে তুলে নিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে। পুলিশ ওই ছাত্রলীগ নেতাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করেছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। এমরান ব্যাপারী সূর্যমনি ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি। এমরান অভিযোগ করেন, তার ভাই সাগর এ বছর শহরের ইঞ্জিনিয়ার ফারুক তালুকদার মহিলা কলেজ সেন্টার থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছেন। ঘটনার দিন পরীক্ষা শেষে তার ভাই সাগরকে গোলবাড়ি থেকে একটি অটোরিক্সায় তুলে নুরাইনপুর গ্রামের বাড়ি পাঠিয়ে দেন। এরপর তিনি একটি দোকানে ঢুকে চা পান করছিলেন। এ সময় মেহেদী জোমাদ্দার নামের এক যুবক এসে তার পাশে বসেন এবং মোবাইল ফোনে উপজেলা ছাত্রলীগের সভাপতি (মেয়র জুয়েল গ্রুপ) সাইদুর রহমান হাসানকে ডেকে আনেন। এরপর তাকে একটি মোটরবাইকে বসিয়ে বাউফল পৌরসভার মেয়র ও পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জুয়েলের মুসলিমপাড়ার দোতলা বাসভবনের নিচতলার একটি রুমে নিয়ে যান। সেখানে তাকে লোহার রড ও লাকড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করেন। প্রায় ১০ মিনিট ধরে তার ওপর মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালানো হয়। এতে তার মাথা, বাম হাত ও বাম পাসহ শরীরের বিভিন্ন জায়গা গুরুতর জখম হয়।

নির্যাতনের একপর্যায়ে হাসান তাকে দিয়ে জাতীয় সংসদের চীফ হুইপ ও বাউফলের এমপি আসম ফিরোজের পুত্র জেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক রায়হান সাকিবকে ফোন দিতে বাধ্য করেন। রায়হান সাকিব জানান, তিনি মোবাইল রিসিভ করেই প্রচ- কান্না ও ডাকচিৎকারের শব্দ শুনতে পান এবং নির্যাতনকারীদের মধ্যে যে কোন একজন তাকে উদ্দেশ করে বলছিলেন, সাকিব আমরা এমরানকে মারছি। তুই তার শব্দ শোন। এ ঘটনার পর ছাত্রলীগ নেতা এমরানকে কোন চিকিৎসা ছাড়াই বাড়ি পাঠিয়ে দেয়া হয়। এ খবর পেয়ে বাউফল থানার ওসি মোঃ মনিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে এনে ভর্তি করেন। এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান হাসান বলেন, এ ঘটনার সঙ্গে আমি জড়িত নই।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত