বৃহস্পতিবার ১৫ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বৃদ্ধ হত্যা ॥ তিন দিনেও সন্দেহভাজনকে আটক করেনি পুলিশ

বৃদ্ধ হত্যা ॥ তিন দিনেও সন্দেহভাজনকে আটক করেনি পুলিশ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ গত ২৫ মার্চ রবিবার সকাল সাড়ে ৮টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগীনি ইউনিয়নের মামাসার এলাকায় গাছের সঙ্গে হাত-পা বাঁধা অব¯হায় লালচাঁন শেখ (৬০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ। মৃত লালচাঁন শেখ মামাসার গ্রামের মৃত সমের উদ্দিন শেখের ছেলে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে নিশ্চিত করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই জিল্লুর রহমান।

রবিবারেই লালচাঁন শেখের স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেন। মামলা নং ৪২। কিন্তু, তিন দিন অতিবাহিত হলেও পুলিশ এই হত্যার অভিযোগে এখনও কাউকে আটক করতে পারেনি। পুলিশ জানায়, সন্দেহভাজন আফজাল পালিয়েছে।

নিহতের স্ত্রী মনোয়ারা বেগম জানান, “শনিবার এশা নামাজের পর আফজালের ফোন পেয়ে সে বাইরে যায়। কিন্তু আর ফেরেনি। আমরা রাত দশটার পরে খোঁজাখুঁজি করেও পাইনি। পরের দিন সকালে গাছের সাথে বাঁধা অব¯হায় তার লাশ পাওয়া যায়। আমি আমার স্বামী হত্যার বিচার চাই। কিন্তু তি দিন পার হয়ে গেলেও পুলিশ কাউকে ধরেনি।”

হাতিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও তদন্ত কর্মকর্তা এস আই জিল্লুর রহমান বলেন, “পুলিশ এখনও কাউকে আটক করেনি। নিহতের মোবাইলের কললিস্ট ধরে তদন্ত করা হচ্ছে।”

তিনি আরো জানান, নিহতের দুই ছেলে কাতার, এক ছেলে ইতালি থাকে। ছেলেদের সহায়তায় এলাকার ৬/৭ জনকে বিদেশ পাঠিয়েছেন। তাই, বিদেশ পাঠানোর ব্যাপারে টাকা পয়সার লেনদেন নিয়েও হত্যাকান্ড হতে পারে। আমরা এ বিষয়টাও তদন্ত করছি।”

“হানীয় এক আফজালের ফোন পেয়ে রাত নয়টার দিকে বের হয়েছিলেন নিহত লালচাঁন মিয়া। তার পরিবারের পক্ষ থেকে এটা বলা হয়েছে। আমরা এ বিষয়টা খতিয়ে দেখছি। কিন্তু আফজাল পালিয়েছে,” জানান এস আই জিল্লু রহমান।

এদিকে মুন্সীগঞ্জের জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) এস এম সাখাওয়াত হোসেন জানান, “নিহতের ময়নাতদন্তের জন্য ভিসেরা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। তবে, ময়নাতদন্তের রিপোর্ট কবে পাওয়া যাবে তা বলা যাচ্ছে না।”

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩৮৭৫৯৯৩
আক্রান্ত
৩৬৩৪৭৯
সুস্থ
২৫১৭২৯৭১
সুস্থ
২৭৫৪৮৭
শীর্ষ সংবাদ:
মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?         আলোচনার শীর্ষে টিলাগড় ॥ দুই আসামি রিমান্ডে         বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বিমান চলাচল চুক্তি সই         জাপানী বড় বিনিয়োগের হাতছানি         ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের আজ ভিত্তিপ্রস্তর স্থাপন         ১৬ কোটি মানুষের একমাত্র আশা ভরসা শেখ হাসিনা         চাকরির প্রলোভনে কোটি টাকা হাতিয়ে নেয়া প্রতারক গ্রেফতার         জাহালমকে ১৫ লাখ টাকা দেয়ার নির্দেশ         একাদশ সংসদের ৬১ শতাংশ সদস্যই ব্যবসায়ী         বিকাশের টাকা ডাকাতির ঘটনায় গাড়িসহ ৪ জন গ্রেফতার         বাংলাদেশ কখনো জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী         ৪ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পালন করবে ডিএনসিসি’         দেশের স্বার্থে সরকার ব্যবসায়ীদের পক্ষে সুযোগ-সুবিধা দিচ্ছে : অর্থমন্ত্রী         জাহালমকে ১৫ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে ব্র্যাক ব্যাংক         ফাঁসির রায় ॥ পুলিশ হেফাজতে মিন্নি         ‘বিএনপি আন্দোলন-সংগ্রামের লক্ষ্য নির্ধারণেই ব্যর্থ, আন্দোলন তো সুদূর পরাহত’