শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বাড়ালো বিমান বাংলাদেশ

অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বাড়ালো বিমান বাংলাদেশ

অনলাইন ডেস্ক ॥ দেশের অভ্যন্তরীণ গন্তব্যগুলোতে ক্রমবর্ধমান যাত্রী চাহিদার পরিপ্রেক্ষিতে ফ্লাইট বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

রবিবার (২৫ মার্চ) থেকে চালু হতে যাওয়া গ্রীষ্মকালীন ফ্লাইট সূচি অনুযায়ী, দেশের অন্যতম পর্যটন গন্তব্য কক্সবাজারে সপ্তাহে ৭টির স্থলে ১০টি ফ্লাইট পরিচালনা করবে বিমান। এছাড়া ঢাকা-যশোর রুটে সপ্তাহে ৭টির স্থলে ৮টি এবং ঢাকা-বরিশাল রুটে সপ্তাহে ২টির স্থলে ৩টি ফ্লাইট পরিচালনা করবে।

রাষ্ট্রীয় পতাকাবাহী এয়ারলাইন্সটি থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ঢাকা-চট্টগ্রাম রুটে সপ্তাহে ৩০টি ফ্লাইট থেকে বৃদ্ধি করে ৩২টিতে উন্নীত করা হয়েছে এবং সিলেট রুটে ৩১টির স্থলে ৩৪টি ফ্লাইট পরিচালনা করা হবে। ঢাকা-কক্সবাজার রুটে প্রতিদিন ১টি করে বোয়িং ফ্লাইটের পাশাপাশি প্রতি সপ্তাহে শনি, সোম ও বৃহস্পতিবার ১টি করে অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করা হবে।

ঢাকা-কক্সবাজার রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন ভাড়া (সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ) ৪ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।

এছাড়া গ্রীষ্মকালীন শিডিউল অনুযায়ী চট্টগ্রাম-কক্সবাজার রুটে সপ্তাহে ৩টি ফ্লাইট পরিচালনা করা হবে।

শনি, সোম ও বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে সকাল ৮টা ১৫ মিনিটে ছেড়ে কক্সবাজার পৌঁছবে ৮টা ৪০ মিনিটে।

চট্টগ্রাম-কক্সবাজার রুটে ওয়ানওয়ে ভাড়া নির্ধারণ করা হয়েছে সর্বনিম্ন ১৫০০ টাকা।

এছাড়া ঢাকা-রাজশাহী ও ঢাকা-সৈয়দপুর রুটে সপ্তাহে যথাক্রমে ৪টি ও ৭টি ফ্লাইট পরিচালনা করছে বিমান।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪         রবিবার থেকে ভার্চুয়ালিও চলবে সব অধস্তন আদালত         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে চলবে পরীক্ষা, খোলা থাকবে হল         ভ্যাট ও টাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি তৃণমূল ব্যবসায়ীদের         মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         একসঙ্গে করোনার দুই ডোজ টিকা, যন্ত্রণায় কাতরাচ্ছে চতুর্থ শ্রেণির ছাত্রী         ফরিদগঞ্জে একটি উচ্চ বিদ্যালয়ে ৩শ শিক্ষার্থীদের করোনার টিকা নিতে অর্থ আদায়         মাগুরায় চিনি মিশ্রিত খেজুর গুড় পাটালী বিক্রি হচ্ছে, প্রতারিত হচ্ছে ক্রেতা         মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, নিহত ৭         নীলক্ষেত থেকে সরে গেলেন শিক্ষার্থীরা         মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া         প্রতারকের খপ্পরে পড়ে ১৮ দিনের সন্তান বিক্রি         রাজধানীতে জাল টাকাসহ গ্রেফতার ১