রবিবার ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে চাঁদা না দেয়া ব্যাংক কর্মকর্তাকে হাতুড়িপেটা

বরিশালে চাঁদা না দেয়া ব্যাংক কর্মকর্তাকে হাতুড়িপেটা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় অগ্রণী ব্যাংক লিমিটেডের বরিশাল আঞ্চলিক কার্যালয়ের প্রিন্সিপাল অফিসার এবং অগ্রণী ব্যাংক লিমিটেড অফিসার সমিতির বরিশাল অঞ্চলের সাধারণ সম্পাদক দেবাশীষ কুন্ডুকে হাতুড়িপেটা করে গুরুতর আহত করা হয়েছে।

গুরুত্বর আহত দেবাশীষ কুন্ডুকে পুলিশের সহায়তায় উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হামলাকারী চায়না ফিরোজ ও তার সহযোগী নাসির উদ্দিনের নাম উল্লেখ করে আরও ৭/৮জনকে অজ্ঞাতনামা আসামি করে শুক্রবার রাতে কোতোয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। হামলার ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে নগরীর রুপাতলী এলাকার মুক্তিযোদ্ধা সোহরাফ খান হাউজিংয়ে।

আহত সূত্রে জানা গেছে, ওই হাউজিংয়ে দেবাশীষ কুন্ডুসহ শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ, ব্যবসায়ী জামাল হোসেন গাজী, অগ্রণী ব্যাংকের এসও আব্দুল মান্নান ও মোস্তাফিজুর রহমান, ম্যানেজার খায়রুল ইসলাম, জনতা ব্যাংকের ম্যানেজার স্বপন ঘরামী ও গ্রামীণ ব্যাংকের ম্যানেজার আবুল বাসার সোহরাফ খানের কাছ থেকে জমি ক্রয় করেন। ক্রয়কৃত ওই জমিতে ঘর তোলার উদ্যোগ নিলে চাঁদাবাজ চায়না ফিরোজ ও তার সহযোগীরা ওই আটজনের কাছে চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানিয়ে শুক্রবার সকালে আটজন কর্মকর্তা মিলে টিনের ঘর উত্তোলন করেন। এতে ক্ষিপ্ত হয় চায়না ফিরোজ ও তার সহযোগীরা। সকাল সাড়ে দশটার দিকে দেবাশীষ কুন্ডু রুপাতলী থেকে ওই হাউজিংয়ে প্রবেশের সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা চায়না ফিরোজ ও তার সহযোগীরা দেবাশীষের মোটরসাইকেল ব্যারিকেট দিয়ে আটকিয়ে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

কোতোয়ালী মডেল থানার এসআই মশিউর রহমান জানান, খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে আহত দেবাশীষকে উদ্ধার করে শেবাচিমে ভর্তি করেছেন।

শীর্ষ সংবাদ:
‘বিএনপি নেতাদের কারণেই খালেদা জিয়াকে জেলে পাঠানোর দাবি ওঠতে পারে’         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪         ঢাবি শিক্ষার্থী ধর্ষণ ॥ আসামি মজনুর বিরুদ্ধে সাক্ষ্য দিলেন বাবা         করোনা ভাইরাসমুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল         দুদকের মামলায় বরখাস্ত ওসি প্রদীপের জামিন নামঞ্জুর         ‘বিএনপির আন্দোলনের তর্জন গর্জনই শোনা যায়, কিন্তু বর্ষণ দেখা যায় না’         সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট বাতিল করল বেবিচক         শুরু হওয়ার একদিনের মাথায় আবারও পেঁয়াজ রফতানি বন্ধ করলো ভারত         ২৮ সেপ্টেম্বর সাহেদের অস্ত্র মামলার রায় ঘোষণা         সীতাকুণ্ডে ট্রাকের চাপায় এসআই নিহত         বুয়েটের আবরারের বাবা অসুস্থ, সাক্ষ্য গ্রহণ ৫ অক্টোবর         সংক্রমণ ছাড়াল ৫৪ লাখ ॥ জরুরি বৈঠক ডেকেছেন মোদি         করোনা ভ্যাকসিনের তথ্য চুরি করেছে চীনা হ্যাকাররা ॥ স্পেন         বাংলাদেশ ছাড়লেন ড. বিজন কুমার শীল         থাইল্যান্ডে রাজতন্ত্রের ক্ষমতা খর্ব করার দাবিতে বিশাল মিছিল         খালেদা জিয়ার আরও চার মামলার স্থগিতাদেশ আপিলে বহাল         স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক মালেককে আটক করেছে র‌্যাব         লকডাউনের পর উহানে দেখা দিয়েছে ভরসার নতুন সূর্য         সিরিয়ায় বাড়তি সেনা মোতায়েন ॥ ফের উত্তেজনা রাশিয়া-যুক্তরাষ্ট্রের         তালেবান ঘাঁটিতে বিমান হামলা ॥ নিহত ১২