সোমবার ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৮ ঘণ্টার ব্যবধানে কলেজছাত্রী ও যুবকের লাশ উদ্ধার

  • বিমানবন্দর রেলস্টেশন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বিমানবন্দর রেলওয়ে স্টেশনে মাত্র ৮ ঘণ্টা ব্যবধানের এক কলেজছাত্রী ও যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার হয়েছে। পুলিশ জানায়, একজনকে বিমানবন্দর রেলওয়ে পার্কিং থেকে লাগেজ ভর্তি অবস্থায় উদ্ধার করা হয়েছে। অন্যজনকে ট্রেনের ছাদ থেকে উদ্ধার করা হয়। দুর্বৃত্তরা দুজনকে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা করেছে। রবিবার ভোরের দিকে রাজধানীর বিমানবন্দর রেলস্টেশন এলাকায় রেললাইনের গাড়ির পার্কিং এলাকা থেকে কালো লাগেজ ভর্তি আঁখি আকতার (১৬) নামে শিক্ষার্থীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার হয়েছে। সে পল্লবীর শহীদ জিয়া মহিলা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী ছিল।

ঢাকা রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসিন ফারুক মজুমদার জানান, রবিবার ভোর সাড়ে ৪টার দিকে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে আশকোনা হাজী ক্যাম্পসংলগ্ন বিমানবন্দর রেলস্টেশনের পার্কিয়ে একটি কালো রঙে লাগেজ ব্যাগ উদ্ধার করা হয়। পরে ব্যাগ খুলে অজ্ঞাত (১৬) তরুণীর হাত-পা বাঁধা লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, অন্য কোন জায়গায় কে বা কারা ওই তরুণীকে শ্বাসরোধে হত্যা করে তার মরদেহ গুমের উদ্দেশে লাগেজে ভরে এখানে ফেলে যাওয়া হয়েছে। পরে সকালে তার লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছিল। ওসি ইয়াসিন ফারুক জানান, প্রথমে অজ্ঞাত হিসেবে ওই তরুণীকে মর্গে পাঠানো হয়েছে। পরে বিকেলে তার মামা-মামি ঢামেক মর্গে এসে তার লাশ শনাক্ত করেন।

বিকেলে মর্গে নিহতের মামা নুরুল ইসলাম ও মামি লাকি বেগম জানান, আঁখি বাবা আরিফ হোসেন ও মা হাসনা হেনা মরিশাস প্রবাসী। তাই আঁখি তাদের সঙ্গে পল্লবী থানাধীন ১২ নম্বর সেকশনের ই ব্লকের ৩৩ নম্বর রোডের ৩৮ নম্বর বাসায় থাকতো। তার গ্রামের বাড়ি ফরিদপুরে। এক ভাই-এক বোনের মধ্যে আঁখি ছিল বড়। সে পল্লবীর শহীদ জিয়া মহিলা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী ছিল। নিহতের মামি লাকি বেগম জানান, শনিবার বেলা ১১টায় আঁখি কলেজের উদ্দেশে বাসা থেকে বের হয়। রাতে বাসায় ফিরতে দেরি হওয়ায় খোঁজাখুঁজি শুরু হয়। ফোনেও পাওয়া যাচ্ছিল না তাকে। পরে রাতেই পল্লবী থানায় সাধারণ ডায়েরি করা হয়। খোঁজাখুঁজি করতে করতেই বিকেলে ঢামেক মর্গে গিয়ে আঁখির লাশ শনাক্ত করি। পুলিশ জানায়, প্রেমঘটিত অথবা পূর্ব শত্রুতার জের ধরে আঁখিকে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে হত্যা করা হতে পারে।

শীর্ষ সংবাদ:
ডাকসু ভিপি নুরের বিরুদ্ধে ঢাবি ছাত্রীর ধর্ষণ মামলা         তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত         ঢাকা উত্তরের ৯টি ওয়ার্ড ডেঙ্গুর ঝুঁকিতে         ভ্যাকসিনের ট্রায়াল শুরুর বিষয়ে ২ দিনের মধ্যে চিঠি দেবে চীন         স্বাস্থ্যের গাড়িচালক আব্দুল মালেক ১৪ দিনের রিমান্ডে         শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা জানালেন মন্ত্রিপরিষদ সচিব         করোনা ভাইরাস নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রীর দুই অনুশাসন         করোনা ভাইরাসে আরও ৪০ জনের মৃত্যু, শনাক্ত সাড়ে তিন লাখ ছাড়াল         বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহুমাত্রিক ॥ কাদের         স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক আব্দুল মালেকের বিরুদ্ধে ২ মামলা         ১৮ বছর পর মুক্তিযোদ্ধা হত্যা মামলায় দুই আসামীর ফাঁসি         ভিয়েতনাম-কাতার ফেরত ৮৩ শ্রমিককে মুক্তি দেওয়া নিয়ে রুল জারি         ঢাকায় নির্মাণ হচ্ছে ১১১ তলা ‘বঙ্গবন্ধু ট্রাই টাওয়ার’         মানবপাচার ॥ নৃত্যশিল্পী ইভান ৭ দিনের রিমান্ডে         দুদকের মামলায় খালিদীর জামিন আপিলে বহাল         করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের শঙ্কা বাংলাদেশে         করোনা ভাইরাস ॥ মৃত্যুপুরী যুক্তরাষ্ট্রে আক্রান্ত ৭০ লাখ ছাড়াল         করোনা ॥ ৬ মাস পর খুলল তাজমহল         ব্যবসায়ী আজিজ হত্যা॥ একজনের মৃত্যুদণ্ড, আরেকজনের যাবজ্জীবন         সড়ক দুর্ঘটনায় পিআইবির পরিচালকের মৃত্যু