বৃহস্পতিবার ৩ আষাঢ় ১৪২৮, ১৭ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফের হেরে প্রাথমিক রাউন্ড থেকেই বাদ সাইফ স্পোর্টিং

  • এএফসি কাপ

স্পোর্টস রিপোর্টার ॥ সপ্তাহখানেক আগে দেশের মাটিতেই মালদ্বীপের ক্লাব টিসি স্পোর্টস ক্লাবের কাছে ১-০ গোলে হেরেছিল সাইফ স্পোর্টিং ক্লাব। মঙ্গলবার রাতে মালদ্বীপের রাজধানী মালের রাসমে ধান্দু ফুটবল স্টেডিয়ামে এবার দ্বিতীয় লেগে সাইফ স্পোর্টিং হেরেছে ৩-১ গোলের বড় ব্যবধানে। হ্যাটট্রিক করেন স্বাগতিক ক্লাবের আনাতোলি ভøাসিশেভ। ফলে এএফসি কাপের প্রাথমিক রাউন্ড থেকেই বিদায় নিল প্রথমবার এ প্রতিযোগিতায় খেলা সাইফ স্পোর্টিং। দুই লেগ মিলিয়ে ৪-১ গোলে জিতে পরবর্তী রাউন্ডে পা রাখল মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব।

দ্বিতীয় লেগের ২৩ মিনিটেই ভøালিশেভের গোলে ১-০ ব্যবধানে পিছিয়ে পড়ে সাইফ স্পোর্টিং। তবে ৩৩ মিনিটে কিংসলে চিগোজির গোলে সমতা আনতে সক্ষম হয় তারা। প্লে-অফে ওঠার জন্য ২-১ গোলে জিততে হবে এমন সমীকরণ ছিল সাইফ স্পোর্টিংয়ের। কিন্তু ঘরের মাটিতে বাংলাদেশের এই ক্লাবটিকে দ্বিতীয়ার্ধে আরও দুটি গোল হজম করায় টিসি স্পোর্টস। ৮৪ ও ৮৯ মিনিটে আনাতোলি ভøাসিশেভ আরও দুটি গোল করে হ্যাটট্রিক পূরণ করেন। ফলে ৩-১ গোলের বড় ব্যবধানে বিধ্বস্ত হয় সাইফ স্পোর্টিং। ফলে মূল পর্বে ওঠার প্লে-অফ খেলা নিশ্চিত করলো মালদ্বীপের ক্লাব টিসি স্পোর্টস। উল্লেখ্য, গত ২৩ জানুয়ারি ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে তারা এএফসি কাপের প্রাথমিক রাউন্ডের প্রথম লেগে ১-০ গোলে হারায় সাইফ স্পোর্টিংকে।

শীর্ষ সংবাদ:
জো বাইডেন এবং ভ্লাদিমির পুতিনের বৈঠক ইতিবাচক হয়েছে         আরও ৫৩ হাজার বাড়ি ॥ গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহার         দেশেও করোনা টিকা উৎপাদনের উদ্যোগ নেয়া হয়েছে         রোহিঙ্গা সমস্যা সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় ভ‚মিকা চাই         বঙ্গভ্যাক্স         অর্থপাচার রোধে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করা হবে ॥ অর্থমন্ত্রী         যৌন ভোগ বিলাসের ডিজে পার্টি         গতিহীন মেরিন ফিশিং সেক্টর         অভিযোগ অস্বীকার করতে পারছেন না নাসির ও অমি         সিলেটে দুই সন্তান ও মাকে কুপিয়ে হত্যা         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬০         জনগণ আর অগ্নিসন্ত্রাসী বোমাবাজদের ক্ষমতায় দেখতে চায় না         চরম অমর্যাদাকর সুপারিশের বিরুদ্ধে প্রতিবাদ         স্বাস্থ্যবিধি উপেক্ষা, গ্রামেও ছড়াচ্ছে সংক্রমণ         নিবন্ধন ছাড়া ডে কেয়ার সেন্টার চালালে ২ বছর জেল, জরিমানা         আড়াই কোটি টাকা হাতিয়ে নিয়ে বিদেশে পালিয়েছে ডাচ্-বাংলা কর্মকর্তা         মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান রাষ্ট্রপতির         যেখানেই আইন ভঙ্গ হবে সেখানেই আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নিবে : স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬০         বিধিনিষেধের মেয়াদ বাড়ল ১৫ জুলাই পর্যন্ত