বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছিনতাইকারীর গাড়ির চাকার নিচে পড়ে নিহত নারী

ছিনতাইকারীর গাড়ির চাকার নিচে পড়ে নিহত নারী

স্টাফ রিপোর্টার ॥ আজ শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে ধানমন্ডি ৭ নম্বর সড়ক এলাকয় ছিনতাইকারীর গাড়ির চাকার নিচে পড়ে নিহত হয়েছেন এক নারী । উক্ত নারীর নাম হেলেনা বেগম। তিনি ধানমণ্ডির আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতালের একজন নার্স। মেডিকেল কলেজের কোয়ার্টারেই তিনি থাকতেন।

জানা গেছে প্রাইভেটকারে আসা ছিনতাইকারীর দল হেলেনার হাত থেকে ব্যাগ টেনে ছিনিয়ে নেওয়ার সময় সেই গাড়ির চাকায় পিষ্ট হয়ে খুন হয়েছেন তিনি।

ধানমণ্ডি থানার পরিদর্শক (তদন্ত)জানান,বরিশালে ছুটি কাটিয়ে শুক্রবার ভোরে স্বামী মনিরুল ইসলামের সঙ্গে লঞ্চে করে ঢাকায় ফেরেন হেলেনা।

সদরঘাট থেকে বাসে করে ধানমণ্ডি ৭ নম্বর রোডে নেমে রাস্তা পার হওয়ার সময় ছিনতাইকারীর কবলে পড়েন । পুলিশ জানায়, “রাস্তা পার হওয়ার সময় একটি সাদা রংয়ের প্রাইভেটকার থেকে ছিনতাইকারীরা হেলেনার ব্যাগ ধরে টান দেয়। হেঁচকা টানে বেসামাল হেলেনা সামনে পড়ে যান এবং তার ওপর দিয়েই গাড়ি চালিয়ে চলে যায় ছিনতাইকারীরা।”

প্রাইভেটকারের পেছনের চাকা হেলেনার মাথার উপর দিয়ে যাওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

গতবছর নবেম্বরে মতিঝিলে হাতব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় রিকশা থেকে পড়ে আহত হন এফবিসিসিআইর এক নারী কর্মকর্তা। আর ডিসেম্বরে দয়াগঞ্জে এক ছিনতাইকারী টান দিয়ে রিকশাআরোহী এক নারীর ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় তার কোল থেকে পড়ে তার পাঁচ মাসের ছেলের মৃত্যু হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি