বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাঙ্গামাটিতে দুই তরুণী ধর্ষিত ॥ দিশাহারা পরিবার

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি, ২৪ জানুয়ারি ॥ জেলার বিলাইছড়ি উপজেলার ফারোয়া ইউনিয়নের অরাছড়ি গ্রামে সোমবার গভীর রাতে দুর্বৃত্তরা দুই তরুণীকে ধর্ষণ করার ঘটনায় পরিবারে পক্ষ থেকে বুধবার দুপুরে রাঙ্গামাটি প্রেসক্লাবে এক সংবাদ সন্মেলন করা হয়। ধর্ষিতাদ্বয়ের পিতা জানান, তারা একটি চক্রের খপ্পরে পড়ে দিশাহারা হয়ে পড়েছে। হতদরিদ্র এই পরিবার ধর্ষণের বিষয়ে কার কাছে বিচার চাইবে তা কিছুই বলতে পারছে না বলে জানান। তাদের ধর্ষিত দুইসন্তান রাঙ্গামাটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনার সঙ্গে কারা জড়িত তা নিরেপক্ষ তদন্ত হওয়ার দরকার। এই বিষয়ে রাঙ্গামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসকের সঙ্গে কথা বললে তিনি বিলাই ছড়ির দুই তরুণী চিকিৎসাধীন আছে বলে জানান।

এক শ’ একর জমিতে বোরো আবাদ অনিশ্চিত

সংবাদদাতা, নান্দাইল, ময়মনসিংহ, ২৪ জানুয়ারি ॥ নাইল উপজেলায় মুশুলী ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে বিএডিসি পরিচালিত ৬৮ নং গভীর নলকূপটি পরিচালনা নিয়ে দুই পক্ষের মাঝে গোলযোগ চলছে। ফলে এই এলাকায় চলতি বছর ১শ একর জমিতে বোরো ধান আবাদ অনিশ্চিত হয়ে পড়েছে। জানা যায়, বিএডিসি নান্দাইল অফিস উক্ত গভীর নলকূপ পরিচালনা করা নিয়ে স্থানীয় দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছে। এই বিবাদের কারণে কৃষক চলতি মৌসুমে বোরো ধান আবাদ করতে পারছে না। নান্দাইল উপজেলা সেচ কমিটির সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন জানান, বিষয়টি স্থানীয় সংসদ সদস্য ডাক বাংলায় দরবার করে উভয় পক্ষের সঙ্গে কথা বলে মীমাংসা করেছিলেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
ক্লাউড সেবার বিস্তারে হুয়াওয়ের নতুন সহযোগী যারা         আসন্ন শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধানমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের         ডিএমপি কমিশনারের মেয়াদ আরও ১ বছর বাড়ল         ‘বিএনপি কর্মসূচির নামে জনভোগান্তি সৃষ্টি করলে আ'লীগ প্রতিহত করবে’         দেশে করোনাকালেও খাদ্যের সংকট নেই ॥ কৃষিমন্ত্রী         ১ নবেম্বর থেকে স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু         ‘পুলিশের সব কর্মকাণ্ডে শৃঙ্খলা বজায় রাখার আহ্বান’         রোহিঙ্গাদের সহায়তায় আরও ১২ মিলিয়ন ইউরো দেবে ইইউ         অবশেষে বধ্যভূমি দখলমুক্ত করা হলো         বরিশাল বাজারে ডিমওয়ালা ইলিশ পাওয়া যাচ্ছে         বাংলাদেশে ফাইজারের আরও ৩৫ লাখ টিকা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         বিনিয়োগ চাইলেন আফগানিস্তানের তালেবান সরকারের প্রতিরক্ষামন্ত্রী         দেড় বছর পর ঢাকা-সিঙ্গাপুর ফ্লাইট শুরু         চুয়াডাঙ্গায় ৬ স্বর্ণের বারসহ গৃহবধূ আটক         আবাসিক হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার