বুধবার ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

একই দড়িতে স্কুল পড়ুয়া প্রেমিক প্রেমিকার আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরের অভয়নগরে প্রেমের টানে একই দড়িতে গলায় ফাঁস দিয়ে প্রেমিক প্রেমিকা আত্মহত্যা করেছে। মৃত প্রেমিকা লিপা বিশ্বাস (১৩) ও প্রেমিক সেকত কুমার সেন (১৮) উপজেলার জয়রাবাদ সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম ও ১০ম শ্রেণীর শিক্ষার্থী। উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের জয়রাবাদ গ্রামের নলামারা খালপাড়ে এ ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ দুটি উদ্ধার করে। অভয়নগরের সোনাতলা ক্যাম্প পুলিশ জানায়, উপজেলার জয়রাবাদ গ্রামে নলামারা খালপাড়ের একটি কচা গাছের ডালে একই দড়িতে ফাঁস দেয়া লাশ দুটি উদ্ধার করা হয়েছে। অভয়নগর থানা পুলিশের ওসি শেখ গণি মিয়া জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে দুই শিক্ষার্থী আত্মহত্যা করেছে। মৃত লিপা বিশ্বাসের বাবা গোবিন্দ বিশ্বাস জানান, গভীর রাতে তার মেয়ে প্রকৃতির ডাকে সাড়া দেয়ার কথা বলে ঘরের বাইরে চলে যায়।

তার মেয়ের এ বয়সে প্রেমের সম্পর্ক ছিল বলে তিনি কিছুই জানাতে পারেননি। অপরদিকে মৃত সৈকত কুমার সেনের বাবা সুশান্ত সেন জানান, সোমবার পার্শ্ববর্তী স্বপন নামের এক যুবকের বিয়ের অনুষ্ঠানে ছিল তার ছেলে। রাতে বাড়ি না ফেরায় সকাল থেকে খোঁজাখুঁজি শুরু করা হয়। পরে গ্রামবাসী জানায়, তার ছেলে ও এক মেয়ে খালপাড়ে ফাঁস দেয়া অবস্থায় পড়ে আছে। তবে কি কারণে দু’জনে আত্মহত্যা করেছে তিনি তা জানাতে পারেননি।

শীর্ষ সংবাদ:
রিফাত হত্যা ॥ মিন্নি সহ ছয় জন আসামির মৃত্যুদণ্ড দিয়েছে আদালত         বাবরি মসজিদ মামলার সব আসামি বেকসুর খালাস         'বাংলাদেশে পানি জীবন-মরণের বিষয়'         ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের প্রার্থী হাবীব হাসান, সিরাজগঞ্জে জয়         শিক্ষা প্রতিষ্ঠানে ছুটির বিষয়ে জানা যাবে বৃহস্পতিবার         বাংলাদেশ থেকে সরাসরি যুক্তরাষ্ট্রে বিমান চলাচলে চুক্তি স্বাক্ষর         এমসি কলেজে গণধর্ষণ ॥ আসামি মাসুমও ৫ দিনের রিমান্ডে         বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি হওয়ার সম্ভাবনা         শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি এমপি আবুল হাসনাত আবদুল্লাহ         আক্রান্ত ৩ কোটি ৩৫ লাখ, মৃত্যু ১০ লাখ ৫ হাজার         ট্রাম্পকে পুতিনের ‘পোষা কুকুর’ বললেন বাইডেন         মঙ্গলে পানির উৎস পেল নাসা         মেহবুবাকে আর কতদিন আটকে রাখা হবে- জানতে চান আদালত         কুয়েতের নতুন আমির শেখ নওয়াফ আল-আহমদ আল সাবাহ         প্রতিদিন ভারতে ধর্ষণের শিকার ৮৭ জন         আর্মেনিয়ার যুদ্ধবিমান ভূপাতিত করেছে তুরস্ক         প্রেসিডেন্ট নির্বাচনের বিতর্কে প্রথম মুখোমুখি ট্রাম্প-বাইডেন         ২৮ হাজার কর্মী ছাঁটাইয়ের ঘোষণা ডিজনির         উইঘুরদের পর এবার চীনের নিশানায় উতসুল মুসলিমরা!         মাস্ক না পরে রাস্তায় চলাফেরা মানে নিজেকে বিপদে ফেলা