বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে মুক্তিযোদ্ধার পরিবারের জায়গা দখল ॥ হুমকি

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ২৩ জানুয়ারি ॥ বাগাতিপাড়ায় স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে অবৈধভাবে মুক্তিযোদ্ধার পরিবারের সন্তানের জমি দখল, বসতভিটা থেকে উচ্ছেদসহ প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে। ইউপি সদস্যের কথামতো তার বিভিন্ন অপকর্মে সমর্থন ও সহযোগিতা না করার কারণেই মার্কেটের রুম দখল ও বসতভিটা থেকে উচ্ছেদসহ প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে বলে জানিয়েছেন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান রফিকুল ইসলাম রোজ। এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে বাগাতিপাড়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তিনি। উপজেলার তমালতলা মোড় এলাকার বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ আব্দুর রশিদের ছেলে।

ভুক্তভোগী ও ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ সংগঠনের জেলা সভপতি রফিকুল ইসলাম রোজ জানান, উপজেলার নুরপুর মালঞ্চি গ্রামের সামসুদ্দিনের ছেলে ও স্থানীয় ইউপি সদস্য আজিজুল হাকিম প্রায়ই রফিকুল ইসলাম রোজকে অন্যায় কাজে সমর্থন ও সহযোগিতা করার জন্য চাপ দিয়ে আসছিল। কিন্তু আজিজুল হাকিমের কোন কথায় কর্ণপাত করেননি রফিকুল ইসলাম রোজ। এ নিয়ে উভয়ের মধ্যে বাগ্বিত-া চলে আসছিল। সম্প্রতি আজিজুল হাকিম তমালতলা বাজারের ওপর রফিকুল ইসলাম রোজের মালিকানাধীন একটি মাকের্টের একটি রুম জোরপূর্বক দখল করে নেন। কিন্তু পরবর্তীতে স্থানীয়দের চাপে রুমটি ছেড়ে দেয়ার কথা স্বীকার করলেও তা করেননি আজিজুল হাকিম।

রফিকুল ইসলাম রোজ আরও বলেন, আজিজুল হাকিম থানা আওয়ামী লীগের সর্বশেষ কাউন্সিলে অর্থ বিষয়ক সম্পাদক পদ পান। কিন্তু দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে পদ থেকে বহিষ্কৃত হন।

এ ব্যপারে স্থানীয় ইউপি সদস্য আজিজুল হাকিম তার বিরুদ্ধে আনীত অভিযোগ অম্বীকার করে বলেন, বাড়িঘর থেকে উচ্ছেদ ও প্রাণনাশের হুমকি দেয়ার বিষয়টি মিথ্যা ও বানোয়াট। রফিকুল ইসলাম ও তার পরিবারের সঙ্গে আমার পূর্বেই জমিজমা সংক্রান্ত লেনদেন ছিল। বিষয়টি আইনসিদ্ধ ও ন্যায়সঙ্গতভাবে নিরসনের জন্য সর্বদা প্রস্তুত আছেন বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
টিকিটের দাবিতে আজও সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনায় কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         আমেরিকার ইরানবিরোধী পদক্ষেপ মানবে না ইউরোপ ॥ ম্যাকরন         ইরানের কাছে অস্ত্র বিক্রির ব্যাপারে চীন ও রাশিয়াকে পম্পেও'র হুমকি         আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট ইরানের কাছে আত্মসমর্পণ করবে ॥ জাতিসংঘে রুহানি         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক