রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালো হীরের তৈরি বিশ্বের সবচেয়ে দামী নেল পালিশ

কালো হীরের তৈরি বিশ্বের সবচেয়ে দামী নেল পালিশ

অনলাইন ডেস্ক ॥ প্রচুর থাকলে সেটা কীভাবে খরচ করা যায় ভেবে পান না অনেকেই। কেউ প্যারিসে কিংবা সুইজারল্যান্ডে বেড়াতে যান, আবার কেউ লাসবহুল বিমানে ভ্রমণ শুরু করেন। তবে কখনো শুনেছেন কি একটি নেল পালিশ কিনতে গেলে কোটি টাকা দরকার? হ্যাঁ, এই নেইল পালিশ কিনতে হলে আপনাকে খরচ করতে হবে ১ কোটি ৬৩ লক্ষ ৬৬,০০০ টাকা।

তবে এর কারণটাও যর্থার্থ। এতে রয়েছে আসল হীরে। ব্ল্যাক ডায়মন্ড। হ্যাঁ, কালো হীরে দিয়েই তৈরি ২৬৭ ক্যারাটের এই নেল পেন্ট। লস অ্যাঞ্জেলসের অ্যাজেচার নামে এক গয়নার সংস্থা তৈরি করেছে এই নেল পালিশ। এতে রয়েছে ১৪.৭ মিলিলিটার পেন্ট।

এ ব্যাপারে সংস্থার পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, দীর্ঘদিন ধরেই এই চিন্তাভাবনা ছিল যে নখেও ব্যবহার করা যেতে পারে গয়নার উপকরণ। সেই পরিকল্পনা থেকেই তৈরি এই ব্ল্যাক ডায়মন্ড নেল পালিশ।

শোনা যাচ্ছে, হট কেকের মত বিক্রি হয়ে যাচ্ছে এই নেল পালিশ।

শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘