মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডিএমএসের ব্যানারে এফ এ সুমনের ‘মন মাঝিরে’

ডিএমএসের ব্যানারে এফ এ সুমনের ‘মন মাঝিরে’

স্টাফ রিপোর্টার ॥ এফ এ সুমন, বাংলা গানের শ্রোতাদের অতি পরিচিত একটি নাম। একাধিক জনপ্রিয় গান শ্রোতাদের উপহার দিয়েছেন। ইউটিউব এবং ওয়েলকাম টিউনেও গানগুলোর অবস্থানও বেশ ভাল। এবার তারই ধারাবাহিকতায় নতুন গান নিয়ে হাজির হয়েছেন এ শিল্পী। ‘মন মাঝিরে’ শিরোনামের গানটি প্রকাশ করেছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)। সোহাগ ওয়াজিউল্লাহ্র কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন শিল্পী সুমন নিজেই। ‘মন মাঝিরে বেঁচেতো আছিরে, শুধু তোরই কারণে’ এমন কথার গানটির ভিডিও নির্মাণ করেছেন আবিদ হাসান। রাজধানীর কোক স্টুডিওতে গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে।

গানটি প্রসঙ্গে এফ এস সুমন বলেন, অনেক সময় নিয়ে এ গানটি করেছি। আমি যে স্টাইলে কাজ করি এটি তেমনই একটি গান। তবে কথা, সুর ও সঙ্গীতের দিক দিয়ে ভিন্নতা তৈরির চেষ্টাটা ছিল আমার। আর ভিডিওতে আমার অনবদ্য উপস্থিতি ভক্তদের জন্য চমক হিসেবেই থাকবে। আশা করছি গানটির অডিও এবং ভিডিও শ্রোতাদের ভাল লাগবে। ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি পাওয়া যাবে রবি ইয়ন্ডার মিউজিক, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

শীর্ষ সংবাদ:
সোনারগাঁয়ে ২ এসআই নিহত : গাড়ি চালাচ্ছিলেন মামলার আসামি         হাফ ভাড়া দেওয়ায় ঘড়ি-মানিব্যাগ রেখে তিতুমীরের দুই ছাত্রকে মারধর         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         পারিবারিক কলহের জেরে চিত্রনায়িকা শিমুকে হত্যা         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু         মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি