সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডিএমএসের ব্যানারে এফ এ সুমনের ‘মন মাঝিরে’

ডিএমএসের ব্যানারে এফ এ সুমনের ‘মন মাঝিরে’

স্টাফ রিপোর্টার ॥ এফ এ সুমন, বাংলা গানের শ্রোতাদের অতি পরিচিত একটি নাম। একাধিক জনপ্রিয় গান শ্রোতাদের উপহার দিয়েছেন। ইউটিউব এবং ওয়েলকাম টিউনেও গানগুলোর অবস্থানও বেশ ভাল। এবার তারই ধারাবাহিকতায় নতুন গান নিয়ে হাজির হয়েছেন এ শিল্পী। ‘মন মাঝিরে’ শিরোনামের গানটি প্রকাশ করেছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)। সোহাগ ওয়াজিউল্লাহ্র কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন শিল্পী সুমন নিজেই। ‘মন মাঝিরে বেঁচেতো আছিরে, শুধু তোরই কারণে’ এমন কথার গানটির ভিডিও নির্মাণ করেছেন আবিদ হাসান। রাজধানীর কোক স্টুডিওতে গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে।

গানটি প্রসঙ্গে এফ এস সুমন বলেন, অনেক সময় নিয়ে এ গানটি করেছি। আমি যে স্টাইলে কাজ করি এটি তেমনই একটি গান। তবে কথা, সুর ও সঙ্গীতের দিক দিয়ে ভিন্নতা তৈরির চেষ্টাটা ছিল আমার। আর ভিডিওতে আমার অনবদ্য উপস্থিতি ভক্তদের জন্য চমক হিসেবেই থাকবে। আশা করছি গানটির অডিও এবং ভিডিও শ্রোতাদের ভাল লাগবে। ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি পাওয়া যাবে রবি ইয়ন্ডার মিউজিক, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

শীর্ষ সংবাদ:
পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         মাঙ্কিপক্স মোকাবেলায় বিমানবন্দরে পরীক্ষা হবে         করোনায় দুই জনের মৃত্যু, শনাক্ত ৩১         পি কে হালদারকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে : আইজিপি         আঞ্চলিক সংকট মোকাবিলায় ৫ প্রস্তাব প্রধানমন্ত্রীর         হাজী সেলিমকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি         নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ         মাঙ্কিপক্স: বেনাপোল বন্দরে সতর্কতা জারি         টাকার মান কমল আরও ৪০ পয়সা         শ্রমিকদের ৪০০ কোটি টাকা দিলেন ড. ইউনূস, মামলা প্রত্যাহার         ‘বিদেশ থেকে পাঠানো টাকার উৎস জানা হবে না’         আত্মসমর্পণের পর কারাগারে প্রদীপের স্ত্রী চুমকি         আট দিন পর বড় উত্থানে পুঁজিবাজার         মুন্সীগঞ্জের ১০ গ্রামে সহিংসতায় ৫ গুলিবিদ্ধসহ আহত ১৫         ইউক্রেন ইস্যুতে বাংলাদেশের ভূমিকায় রাশিয়ার কৃতজ্ঞতা         সরকারী হজযাত্রী নিবন্ধনের সময় বাড়ল আরও দুদিন         বুস্টার ডোজ পেয়েছেন ১ কোটি ৪৩ লাখ         গাজীপুরে স্কয়ারের ওষুধ কারখানায় আগুন