শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঘরে ঘরে গিয়ে নৌকায় ভোট চাওয়ার আহ্বান মতিয়া চৌধুরীর

বিশেষ প্রতিনিধি ॥ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী ভোটারদের ঘরে ঘরে গিয়ে নৌকা প্রতীকের পক্ষে ভোট চাওয়ার জন্য দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, দেশের এমন কোন জায়গা নেই যেখানে শেখ হাসিনা সরকারের উন্নয়নের হাত পড়েনি। তিনি আমাদের কাছে হীরা। আর এমন হীরা পেয়ে আমরা ভাগ্যবান। তাই এই হীরা (শেখ হাসিনা) আগামী জাতীয় নির্বাচনে সকল নকল হীরাকে টুকরো টুকুরো করে এগিয়ে যাবেন। যে দলের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো নেতা রয়েছেন সেই দল নির্বাচনে জয়লাভ করবেই।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি আরও বলেন, সরকারের উন্নয়ন কর্মকা- তুলে ধরে আগামী নির্বাচনকে সামনে রেখে ভোটারদের ঘরে ঘরে যেতে হবে। মানুষের কাছে যেতে হবে, সরকারের উন্নয়ন তুলে ধরতে হবে। মানুষের সঙ্গে বিনয়ের সঙ্গে কথা বলতে হবে, ভোট চাইতে হবে বিনয়ের সঙ্গে, দৃঢ়তার সঙ্গে।

কৃষিমন্ত্রী বলেন, আগামী বছরের ডিসেম্বর মাসে যে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে সে নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার জন্য নারী সমাজকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। কারণ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে নারী সমাজের সম্মান বৃদ্ধি পায়। সংবিধান অনুযায়ীই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

আওয়ামী লীগের অপর সভাপতিম-লীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন বলেন, সরকারের উন্নয়ন ধারাবাহিকতা ধরে রাখতে হলে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে। এজন্য আপনাদেরকে প্রতিটি ঘরে ঘরে কাজ করতে হবে। আমাদের মা-বোনেরা যদি ভাল কাজ করেন তাহলে আগামীতে আমরা আওয়ামী লীগকে ভাল জয় এনে দিতে পারব।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪         রবিবার থেকে ভার্চুয়ালিও চলবে সব অধস্তন আদালত         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে চলবে পরীক্ষা, খোলা থাকবে হল         মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         রাজধানীতে জাল টাকাসহ গ্রেফতার ১         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         প্রতারকের খপ্পরে পড়ে ১৮ দিনের সন্তান বিক্রি         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, নিহত ৭         নীলক্ষেত থেকে সরে গেলেন শিক্ষার্থীরা         মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া