বৃহস্পতিবার ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্ত্রী হত্যায় স্বামী ও পরকীয়া প্রেমিকার ফাঁসির রায়

কোর্ট রিপোর্টার ॥ সাভারে স্ত্রী শামীমা আক্তার হেপী হত্যা মামলায় স্বামী শামীমার স্বামী মুকুল হোসেন মোল্লা এবং তার পরকীয়া প্রেমিকা লাভলী আক্তার নীলুফার ফাঁসির রায় দিয়েছে আদালত। গতকাল মঙ্গলবার ঢাকার জেলা ও দায়রা জজ এসএম কুদ্দুস জামান এ রায় ঘোষণা করেন।

মুকুল হোসেন ফরিদপুর জেলার বোয়ালমারী থানার ময়েনদিয়া শেখপাড়া গ্রামের আব্দুল ওয়াজেদ মোল্লার ছেলে। রায় ঘোষণাকালে মুকুলকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। নীলুফা মামলার শুরু থেকেই পলাতক রয়েছেন।

মামলার অভিযোগে বলা হয়, ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর পারিবারিকভাবে মুকুলের সঙ্গে শামীমার বিয়ে হয়। ২০১২ সালের ৭ জানুয়ারি শামীমা নিখোঁজ হন। পরদিন তার স্বামী মুকুল সাভার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন এবং পত্রিকায় বিজ্ঞপ্তি দেন। কিন্তু আসামি মুকুলের গতিবিধি শামীমার ভাই সাইফুল ইসলামের সন্দেহজনক মনে হলে তিনি সাভার থানা পুলিশকে বিষয়টি জানান। এরপর পুলিশের জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে নিজ ফ্যাক্টরিতে কর্মরত দুই সন্তানের জননী লাভলী আক্তার নীলুফার সঙ্গে মুকুলের পরকীয়ার কথা। মুকুল, নীলুফা এবং আরও এক নারী মিলে ২০১২ সালের ৭ জানুয়ারি শামীমাকে হত্যা করে। পরে মুকুল হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন।

জানা যায়, বিয়ের আগে মুকুল সাভারের গেন্ডায় বাসা ভাড়া করে থাকতেন। শামীমা বিয়ের আগে রাজধানীর ডেমরায় বেসরকারী মানবিক সাহায্য সংস্থায় হিসাব রক্ষক হিসেবে কর্মরত ছিলেন। বিয়ের পর তিনি সাভার শাখায় চলে যান এবং সাংসারিক জীবন শুরু করেন।

শীর্ষ সংবাদ:
দুই বাংলার বাঙালী এক হচ্ছে রুপালি ইলিশে         মুক্তিযুদ্ধের আদর্শ ও গণতান্ত্রিক চেতনার বিরোধী দল চাই ॥ কৃষিমন্ত্রী         আইপি টিভির রেজিস্ট্রেশন শীঘ্রই ॥ তথ্যমন্ত্রী         শাহজালালে বিমানবন্দরে পরীক্ষামূলকভাবে করোনার টেস্ট শুরু         করোনা : গত ২৪ ঘন্টায় ৩৬ মৃত্যু         শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে : তথ্যমন্ত্রী         মানুষকে ডিজিটালি ঠকানো হচ্ছে : অর্থমন্ত্রী         ভারতে গেল ইলিশের প্রথম চালান         পারস্পরিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ-কুয়েত রোডম্যাপ         ‘প্রধানমন্ত্রীর এসডিজি অগ্রগতি পুরস্কার অর্জন দেশের ইতিহাসে মাইলফলক'         ‘আশা করছি বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে যুক্তরাষ্ট্র ফেরত দেবে’         ইভ্যালির সম্পদ বিক্রি ও হস্তান্তরে নিষেধাজ্ঞা         ভুক্তভোগীদের দেনা পরিশোধে ইভ্যালির সঙ্গে কথা বলতে হবে : বাণিজ্যমন্ত্রী         রামপুরায় ফ্লাট থেকে নববধূ গলিত মরদেহ উদ্ধার         সুরক্ষিত হয়েছে ১৮ হাজার সাধারণ ‘নগদ’ গ্রাহকের অর্থ         করোনা ভাইরাস ॥ প্রবৃদ্ধির প্রাক্কলন কমাল এডিবি         দেশব্যাপী ট্রাক-কাভার্ডভ্যান ধর্মঘট প্রত্যাহার         আফগান ইস্যুতে সার্ক বৈঠক বাতিল         দেশের বাইরে আর কোনও কয়লাভিত্তিক নতুন প্রকল্প করবে না চীন         যাত্রাবাড়ীতে আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার