বৃহস্পতিবার ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চিটাগং ১৫৮ রান করলেই বিপিএল থেকে রাজশাহীর বিদায়

চিটাগং ১৫৮ রান করলেই বিপিএল থেকে রাজশাহীর বিদায়

অনলাইন ডেস্ক ॥ রাজশাহীর পরাজয় মানেই বিপিএল থেকে বিদায়। তাই বড় রানের লক্ষে রাজশাহী টসে জিতে ব্যাটিং নেয়। শেষ চারের আশা টিকিয়ে রাখতে চিটাগংয়ের বিপক্ষে জয়ের কোন বিকল্প নেই রাজশাহীর। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে খুব বড় সংগ্রহ পায়নি রাজশাহী কিংস। নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ১৫৭ রান। ফলে চিটাগংয়ের ম্যাচে জিততে হলে করতে হবে ১৫৮ রান।

টস জিতে রাজশাহীর হয়ে ওপেন করতে আসেন লুক রাইট ও মুমিনুল হক। মুমিনুল হক মাত্র ৭ রানেই সাজঘরে ফেরেন । দলটির আরেক ওপেনার লুক রাইটও খুব বেশি কিছু দিতে পারেনি দলকে। ২১ বলে চার বাউন্ডারির সাহায্যে তিনি করেন ২৫ রান।

এবারের আসরে নিজেকে অন্যভাবে মেলে ধরা জাকির হোসেনও আজ তেমন কিছু করতে পারেনি। ১১ বলে করেন ১৭ রান। তবে এই ১৭ রান করতেই তিনি এক ছয় ও দুইটি চার মারেন।

এরপর উইকেটে আসেন মুশফিকুর রহীম। ২২ বল খেলে তিনি করেন ৩১ রান। যার মধ্যে ছিল চারটি চার ও একটি ছয়ের মার। রাজশাহীর হয়ে সর্বোচ্চ ইনিংসটি খেলেছেন ড্যারেন স্যামী। ২৫ বলে ৪০ রান। যার মধ্যে ছিল ২টি চার ও ৩টি ছয়। আর ফ্রাঙ্কলিন করেছেন ৩০ রান।

চিটাগংয়ের হয়ে রিকি একাই নিয়েছেন তিনটি উইকেট। এছাড়া তাসকিন আহমেদ, সানজামুল ইসলাম ও নাঈম হাসান একটি করে উইকেট নেন।

শীর্ষ সংবাদ:
২০ আসামির মৃত্যুদণ্ড ॥ চাঞ্চল্যকর আবরার হত্যা মামলা         অনেক উদারতা দেখিয়েছি, আর কত?         কপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াতসহ ১৩ জন নিহত         রায় দ্রুত কার্যকর চান বুয়েট ভিসি         মুরাদের অশালীন বক্তব্যের ২৭২ ভিডিও চিহ্নিত         ওষুধেও পিছিয়ে নেই, ৯৮ ভাগ দেশেই তৈরি হচ্ছে         ৫০ বছরে বাংলাদেশের অর্জন সারাবিশ্বে প্রশংসিত ॥ অর্থমন্ত্রী         খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানো প্রয়োজন ॥ ফখরুল         নেপাল ভুটানে জলবিদ্যুত উৎপাদন করে উপকৃত হতে পারে ঢাকা-দিল্লী         ছয় মাস ধরে খোঁজ নেই সাবেক এমপি করিম উদ্দিন ভরসার         ট্রেনে কাটা পড়ে ৩ ভাই-বোনসহ চারজনের মৃত্যু         জাপানে রফতানি বেড়েছে ১৩ শতাংশ         তিনদিন ধরে খুঁজছি পাচ্ছি না আমার কলিজারে         শীত মৌসুমের চিরন্তন লোককাল শুরু         ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭         স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়ালো মাউশি         বিশ্বের কোনও গণতন্ত্রই নিখুঁত নয় : শিক্ষামন্ত্রী