শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিবিসিকে জ্বলে উঠতে বললেন জিদান

বিবিসিকে জ্বলে উঠতে বললেন জিদান

অনলাইন ডেস্ক ॥ গত মৌসুম পর্যন্ত ফুটবল প্রেমীদের মুখেমুখে ছিল বিবিসি আর এমএসএন যুদ্ধ। স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের করিম বেনজেমা, গ্যারেথ বেল, ক্রিস্টিয়ানো রোনালদো (বিবিসি) আর বার্সেলোনার লিওনেল মেসি-লুইস সুয়ারেজ-নেইমার (এমএসএন) বিশ্বসেরা এই দুই আক্রমণভাগ নিয়ে বিশ্ব ফুটবল দুইভাগে বিভক্ত হয়ে যেত।

বার্সা থেকে নেইমার চলে যাওয়ায় এমএসএন ভেঙে গেলেও রিয়ালের আক্রমণভাগের সেরা ত্রয়ী বিবিসি কিন্তু এখনও বহাল। কিন্তু, মাঠের পারফর্মে দিনে দিনে হারিয়েই যাচ্ছে সেই বিবিসি। চলতি মৌসুমে এখনও একসঙ্গে জ্বলে উঠতে পারেননি বিবিসি খ্যাত রোনালদো-বেল-বেনজেমারা। তাদের তিনজনের জ্বলে ওঠার অপেক্ষায় আছেন রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান।

মঙ্গলবার নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে বাংলাদেশ সময় রাত আড়াইটায় কোপা দেল রেতে তৃতীয় সারির দল ফুয়েনলাব্রাদারের বিপক্ষে মাঠে নামবে রিয়াল। বিবিসি প্রসঙ্গে রিয়াল কোচ জিদান জানান, আমি বেনজেমা, বেল ও রোনালদোকে (বিবিসি) একসঙ্গে খেলতে দেখতে চাই। কারণ, এই তিনজনকে আমি একসঙ্গে অনেকদিন ধরে জ্বলে উঠতে দেখছি না। সম্প্রতি ইনজুরি থেকে ফিরেছে বেল। এবার তিনজন একসঙ্গে মাঠে নামতে পারবে।

বেল আমাদের সঙ্গে যোগ দিয়েছে। কোপা দেল রেতে ফুয়েনলাব্রাদারের বিপক্ষে তাকে মাঠে নামানো হবে।

যত দ্রুত সম্ভব বেলকে আমি তার শতভাগে দেখতে চাই। ঠিক যেমনটি দেখতে চাই বিবিসিকে। কিন্তু কবে তারা আগের অবস্থায় ফিরতে পারবে, আমি জানি না। অক্টোবরে কোপা দেল রের চতুর্থ রাউন্ডের প্রথম লেগে ফুয়েনলাব্রাদার মাঠে ২-০ গোলে জিতেছিল জিদানের দল। একটা সময় যাকে ছাড়া একাদশই কল্পনা করা যেত না, সেই বেল রিয়ালের হয়ে মাঠে নামবেন দীর্ঘ ৬৩ দিন সাইডলাইনে কাটানোর পর। গত সেপ্টেম্বরে বরুশিয়ার বিপক্ষে ম্যাচে চোট পান তিনি। মাঝে ফিরলেও আবারো নতুন ইনজুরিতে ছিটকে পড়েন মাঠ থেকে।

শীর্ষ সংবাদ:
মাগুরার জগদলে ইউপি নির্বাচনী সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় গ্রেফতার ৪         শরীয়তপুরে গোসাইরহাটের অবহেলিত চরাঞ্চলে ২৪ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন         অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ