রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিবিসিকে জ্বলে উঠতে বললেন জিদান

বিবিসিকে জ্বলে উঠতে বললেন জিদান

অনলাইন ডেস্ক ॥ গত মৌসুম পর্যন্ত ফুটবল প্রেমীদের মুখেমুখে ছিল বিবিসি আর এমএসএন যুদ্ধ। স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের করিম বেনজেমা, গ্যারেথ বেল, ক্রিস্টিয়ানো রোনালদো (বিবিসি) আর বার্সেলোনার লিওনেল মেসি-লুইস সুয়ারেজ-নেইমার (এমএসএন) বিশ্বসেরা এই দুই আক্রমণভাগ নিয়ে বিশ্ব ফুটবল দুইভাগে বিভক্ত হয়ে যেত।

বার্সা থেকে নেইমার চলে যাওয়ায় এমএসএন ভেঙে গেলেও রিয়ালের আক্রমণভাগের সেরা ত্রয়ী বিবিসি কিন্তু এখনও বহাল। কিন্তু, মাঠের পারফর্মে দিনে দিনে হারিয়েই যাচ্ছে সেই বিবিসি। চলতি মৌসুমে এখনও একসঙ্গে জ্বলে উঠতে পারেননি বিবিসি খ্যাত রোনালদো-বেল-বেনজেমারা। তাদের তিনজনের জ্বলে ওঠার অপেক্ষায় আছেন রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান।

মঙ্গলবার নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে বাংলাদেশ সময় রাত আড়াইটায় কোপা দেল রেতে তৃতীয় সারির দল ফুয়েনলাব্রাদারের বিপক্ষে মাঠে নামবে রিয়াল। বিবিসি প্রসঙ্গে রিয়াল কোচ জিদান জানান, আমি বেনজেমা, বেল ও রোনালদোকে (বিবিসি) একসঙ্গে খেলতে দেখতে চাই। কারণ, এই তিনজনকে আমি একসঙ্গে অনেকদিন ধরে জ্বলে উঠতে দেখছি না। সম্প্রতি ইনজুরি থেকে ফিরেছে বেল। এবার তিনজন একসঙ্গে মাঠে নামতে পারবে।

বেল আমাদের সঙ্গে যোগ দিয়েছে। কোপা দেল রেতে ফুয়েনলাব্রাদারের বিপক্ষে তাকে মাঠে নামানো হবে।

যত দ্রুত সম্ভব বেলকে আমি তার শতভাগে দেখতে চাই। ঠিক যেমনটি দেখতে চাই বিবিসিকে। কিন্তু কবে তারা আগের অবস্থায় ফিরতে পারবে, আমি জানি না। অক্টোবরে কোপা দেল রের চতুর্থ রাউন্ডের প্রথম লেগে ফুয়েনলাব্রাদার মাঠে ২-০ গোলে জিতেছিল জিদানের দল। একটা সময় যাকে ছাড়া একাদশই কল্পনা করা যেত না, সেই বেল রিয়ালের হয়ে মাঠে নামবেন দীর্ঘ ৬৩ দিন সাইডলাইনে কাটানোর পর। গত সেপ্টেম্বরে বরুশিয়ার বিপক্ষে ম্যাচে চোট পান তিনি। মাঝে ফিরলেও আবারো নতুন ইনজুরিতে ছিটকে পড়েন মাঠ থেকে।

শীর্ষ সংবাদ:
অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন         ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শক্তি হারিয়ে জাওয়াদ গভীর নিম্নচাপে পরিণত         সড়কে অনিয়মের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন শিক্ষার্থীদের         এলডিসি উত্তরণে ১০ বছরের মাস্টারপ্ল্যান         উন্নয়নে পাকিস্তান আমাদের ধারে কাছেও নেই         আমদানির জ্বালানি তেল আর লাইটারিং করতে হবে না         পয়োনিষ্কাশন ব্যবস্থা রাজধানীর ৮০ ভাগ ভবনে নেই         চট্টগ্রামে অটোরিক্সা-ডেমু ট্রেন-বাস সংঘর্ষে পুলিশসহ হত ৩         খালেদাকে বিদেশ নিতে কূটনৈতিক পাড়ায় বিএনপির দৌড়ঝাঁপ         আন্দোলনেই খালেদার বিদেশে চিকিৎসা নিশ্চিত করা হবে         বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই ॥ রাষ্ট্রপতি         করোনা ভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭৬         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত         বৈধ সরকারের পতন ঘটানো যাবে না: কৃষিমন্ত্রী         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ ঘোষণা         কুয়েটের শিক্ষকের মৃত্যু ॥ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব ॥ আইভী