শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিবিসিকে জ্বলে উঠতে বললেন জিদান

বিবিসিকে জ্বলে উঠতে বললেন জিদান

অনলাইন ডেস্ক ॥ গত মৌসুম পর্যন্ত ফুটবল প্রেমীদের মুখেমুখে ছিল বিবিসি আর এমএসএন যুদ্ধ। স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের করিম বেনজেমা, গ্যারেথ বেল, ক্রিস্টিয়ানো রোনালদো (বিবিসি) আর বার্সেলোনার লিওনেল মেসি-লুইস সুয়ারেজ-নেইমার (এমএসএন) বিশ্বসেরা এই দুই আক্রমণভাগ নিয়ে বিশ্ব ফুটবল দুইভাগে বিভক্ত হয়ে যেত।

বার্সা থেকে নেইমার চলে যাওয়ায় এমএসএন ভেঙে গেলেও রিয়ালের আক্রমণভাগের সেরা ত্রয়ী বিবিসি কিন্তু এখনও বহাল। কিন্তু, মাঠের পারফর্মে দিনে দিনে হারিয়েই যাচ্ছে সেই বিবিসি। চলতি মৌসুমে এখনও একসঙ্গে জ্বলে উঠতে পারেননি বিবিসি খ্যাত রোনালদো-বেল-বেনজেমারা। তাদের তিনজনের জ্বলে ওঠার অপেক্ষায় আছেন রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান।

মঙ্গলবার নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে বাংলাদেশ সময় রাত আড়াইটায় কোপা দেল রেতে তৃতীয় সারির দল ফুয়েনলাব্রাদারের বিপক্ষে মাঠে নামবে রিয়াল। বিবিসি প্রসঙ্গে রিয়াল কোচ জিদান জানান, আমি বেনজেমা, বেল ও রোনালদোকে (বিবিসি) একসঙ্গে খেলতে দেখতে চাই। কারণ, এই তিনজনকে আমি একসঙ্গে অনেকদিন ধরে জ্বলে উঠতে দেখছি না। সম্প্রতি ইনজুরি থেকে ফিরেছে বেল। এবার তিনজন একসঙ্গে মাঠে নামতে পারবে।

বেল আমাদের সঙ্গে যোগ দিয়েছে। কোপা দেল রেতে ফুয়েনলাব্রাদারের বিপক্ষে তাকে মাঠে নামানো হবে।

যত দ্রুত সম্ভব বেলকে আমি তার শতভাগে দেখতে চাই। ঠিক যেমনটি দেখতে চাই বিবিসিকে। কিন্তু কবে তারা আগের অবস্থায় ফিরতে পারবে, আমি জানি না। অক্টোবরে কোপা দেল রের চতুর্থ রাউন্ডের প্রথম লেগে ফুয়েনলাব্রাদার মাঠে ২-০ গোলে জিতেছিল জিদানের দল। একটা সময় যাকে ছাড়া একাদশই কল্পনা করা যেত না, সেই বেল রিয়ালের হয়ে মাঠে নামবেন দীর্ঘ ৬৩ দিন সাইডলাইনে কাটানোর পর। গত সেপ্টেম্বরে বরুশিয়ার বিপক্ষে ম্যাচে চোট পান তিনি। মাঝে ফিরলেও আবারো নতুন ইনজুরিতে ছিটকে পড়েন মাঠ থেকে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত         আড়াই লাখের বেশি বাংলাদেশীকে ফেরত পাঠাতে পারে কুয়েত        
//--BID Records