বৃহস্পতিবার ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিবিসিকে জ্বলে উঠতে বললেন জিদান

বিবিসিকে জ্বলে উঠতে বললেন জিদান

অনলাইন ডেস্ক ॥ গত মৌসুম পর্যন্ত ফুটবল প্রেমীদের মুখেমুখে ছিল বিবিসি আর এমএসএন যুদ্ধ। স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের করিম বেনজেমা, গ্যারেথ বেল, ক্রিস্টিয়ানো রোনালদো (বিবিসি) আর বার্সেলোনার লিওনেল মেসি-লুইস সুয়ারেজ-নেইমার (এমএসএন) বিশ্বসেরা এই দুই আক্রমণভাগ নিয়ে বিশ্ব ফুটবল দুইভাগে বিভক্ত হয়ে যেত।

বার্সা থেকে নেইমার চলে যাওয়ায় এমএসএন ভেঙে গেলেও রিয়ালের আক্রমণভাগের সেরা ত্রয়ী বিবিসি কিন্তু এখনও বহাল। কিন্তু, মাঠের পারফর্মে দিনে দিনে হারিয়েই যাচ্ছে সেই বিবিসি। চলতি মৌসুমে এখনও একসঙ্গে জ্বলে উঠতে পারেননি বিবিসি খ্যাত রোনালদো-বেল-বেনজেমারা। তাদের তিনজনের জ্বলে ওঠার অপেক্ষায় আছেন রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান।

মঙ্গলবার নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে বাংলাদেশ সময় রাত আড়াইটায় কোপা দেল রেতে তৃতীয় সারির দল ফুয়েনলাব্রাদারের বিপক্ষে মাঠে নামবে রিয়াল। বিবিসি প্রসঙ্গে রিয়াল কোচ জিদান জানান, আমি বেনজেমা, বেল ও রোনালদোকে (বিবিসি) একসঙ্গে খেলতে দেখতে চাই। কারণ, এই তিনজনকে আমি একসঙ্গে অনেকদিন ধরে জ্বলে উঠতে দেখছি না। সম্প্রতি ইনজুরি থেকে ফিরেছে বেল। এবার তিনজন একসঙ্গে মাঠে নামতে পারবে।

বেল আমাদের সঙ্গে যোগ দিয়েছে। কোপা দেল রেতে ফুয়েনলাব্রাদারের বিপক্ষে তাকে মাঠে নামানো হবে।

যত দ্রুত সম্ভব বেলকে আমি তার শতভাগে দেখতে চাই। ঠিক যেমনটি দেখতে চাই বিবিসিকে। কিন্তু কবে তারা আগের অবস্থায় ফিরতে পারবে, আমি জানি না। অক্টোবরে কোপা দেল রের চতুর্থ রাউন্ডের প্রথম লেগে ফুয়েনলাব্রাদার মাঠে ২-০ গোলে জিতেছিল জিদানের দল। একটা সময় যাকে ছাড়া একাদশই কল্পনা করা যেত না, সেই বেল রিয়ালের হয়ে মাঠে নামবেন দীর্ঘ ৬৩ দিন সাইডলাইনে কাটানোর পর। গত সেপ্টেম্বরে বরুশিয়ার বিপক্ষে ম্যাচে চোট পান তিনি। মাঝে ফিরলেও আবারো নতুন ইনজুরিতে ছিটকে পড়েন মাঠ থেকে।

শীর্ষ সংবাদ:
গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৬৪৪ জন         চট্রগ্রামে ঝুট গুদামে আগুন ॥ চার ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে         ২০ আসামির মৃত্যুদণ্ড ॥ চাঞ্চল্যকর আবরার হত্যা মামলা         অনেক উদারতা দেখিয়েছি, আর কত?         কপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াতসহ ১৩ জন নিহত         রায় দ্রুত কার্যকর চান বুয়েট ভিসি         মুরাদের অশালীন বক্তব্যের ২৭২ ভিডিও চিহ্নিত         ওষুধেও পিছিয়ে নেই, ৯৮ ভাগ দেশেই তৈরি হচ্ছে         ৫০ বছরে বাংলাদেশের অর্জন সারাবিশ্বে প্রশংসিত ॥ অর্থমন্ত্রী         খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানো প্রয়োজন ॥ ফখরুল         নেপাল ভুটানে জলবিদ্যুত উৎপাদন করে উপকৃত হতে পারে ঢাকা-দিল্লী         ছয় মাস ধরে খোঁজ নেই সাবেক এমপি করিম উদ্দিন ভরসার         ট্রেনে কাটা পড়ে ৩ ভাই-বোনসহ চারজনের মৃত্যু         জাপানে রফতানি বেড়েছে ১৩ শতাংশ         তিনদিন ধরে খুঁজছি পাচ্ছি না আমার কলিজারে         শীত মৌসুমের চিরন্তন লোককাল শুরু         ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩