বুধবার ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে এক ব্যক্তির আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মোহাম্মদপুরে গ্রাফিক আর্টস ইনস্টিটিউট কলোনির একটি ভবনের তৃতীয় তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে মোঃ কাজল (৩০) নামে এক ব্যাংক কর্মচারী আত্মহত্যা করেছেন। মৃত কাজল আইসিবি ব্যাংকের মতিঝিল শাখার অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন। এদিকে বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতের পরিবার জানান, তিনি স্ত্রী সন্তানকে নিয়ে মোহাম্মদপুর গ্রাফিক আর্টস ইনস্টিটিউট কলোনির তৃতীয় তলা ভবনের দ্বিতীয় তলায় থাকতেন। নিহতের বাবার নাম আহসান আলী। গ্রামের বাড়ি পাবনা জেলার চাটমোহর থানার চন্দ্রনবিল গ্রামে। নিহতের স্ত্রী শিলা আক্তার জানান, সকাল সাড়ে ৯ টার দিকে অফিসের যাওয়ার উদ্দেশে আমার কাছ থেকে বিদায় নিয়ে অফিসের উদ্দেশে ঘর থেকে বের হন। এর কিছুক্ষণ পরে নিচে পড়ার কিছু শব্দ পাই। পরে জানালা দিয়ে উঁিক মেরে দেখতে পাই স্বামী কাজল নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে দুপুর ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শিলা আক্তারের ভাষ্যমতে, স্বামী কাজল আইসিবি ব্যাংকের মতিঝিল শাখার অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন। তিনি ওই ব্যাংকের কোন কাগজপত্র হারিয়ে ফেলেছিলেন। ওই কারণে অফিস তাকে বেশ চাপে রেখেছিল। ওই চাপ সহ্য করতে না পেরেই তিনি আত্মহত্যা করতে পারেন। মৃত কাজলের দুই বছর বয়সী সাইফুদ্দীন নামের একটি ছেলে রয়েছে। তিন ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়। মোহাম্মদপুর থানার কর্মকর্তা জামাল উদ্দিন মীর জানান, কী কারণে তিনি আত্মহত্যা করেছেন-তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী