মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

'আমার ছবিতে বলিউড সুপারস্টারদের চাই না!'

'আমার ছবিতে বলিউড সুপারস্টারদের চাই না!'

অনলাইন ডেস্ক ॥ প্রখ্যাত ইরানি পরিচালক মাজিদ মাজিদির ছবিতে অভিনয়ের জন্য দীপিকা পাড়ুকোনের অডিশন নিয়ে বেশ শোরগোল পড়েছিল। শেষ পর্যন্ত বলিউডের এক নম্বর এই নায়িকাকে বাদ দেন মাজিদি।

ক্যারিয়ারের প্রথম ভারতীয় ছবি 'বিয়য়েন্ড দ্য ক্লাউডস'তে তিনি এমন একজনকে বেছে নেন অনেকে যার নাম পর্যন্ত শোনেননি। দীপিকার বদলে ছবির জন্য মালায়াম অভিনেত্রী মালভিকা মোহাননকে বেছে নেয়া হয়। পুরুষ চরিত্রে নেয়া হওয়া শহীদ কাপুরের সৎ ভাই ইশান খাত্তারকে।

কেন এমন সিদ্ধান্ত নিলেন জানতে চাইলে মাজিদি বলেন, 'আমি বলিউড সুপারস্টারদের সঙ্গে কাজ করতে চাই না। আমি মুম্বাইয়ের বিভিন্ন লোকেশনে কাজ করতে চেয়েছি। কারণ আমার ছবির চরিত্রগুলো এখানকার। কিন্তু দীপিকার সঙ্গে একটি অডিশন করতে গিয়েই আমাকে অনেক ঝামেলা পোহাতে হয়েছে। অনেকে ভিড় জমে গিয়েছিল এবং কৌতূহল ছিল আরও বেশি। এজন্যই কোনো সুপারস্টারকে আমার ছবিতে চাই না।

' সূত্র : হিন্দুস্থান টাইমস

শীর্ষ সংবাদ:
অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনে ভোটগ্রহণ চলছে         ডিবি কার্যালয়ে ডা. সাবরিনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         অপুষ্টির বিচারে আফ্রিকার চেয়েও খারাপ অবস্থা এশিয়ার         করোনা ভাইরাসে কমপক্ষে ৩ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে ॥ অ্যামনেস্টি         করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের প্রতিরোধ ক্ষমতা স্বল্পস্থায়ী ॥ গবেষণা         এবার ট্রাম্প প্রশাসনের 'টার্গেট' ফাউচি         যুক্তরাষ্ট্রে ফাস্ট ট্র্যাক মর্যাদা পেলো করোনা ভাইরাসের দুই ভ্যাকসিন         হংকংয়ে গণপরিবহনে মাস্ক না পরলে ৫ হাজার হংকং ডলার জরিমানা         সুনামগঞ্জের সার্বিক বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আফগান গোয়েন্দা কার্যালয়ে গাড়ি বোমা হামলায় নিহত ১১        
//--BID Records