শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নরসিংদীতে শিশু সন্তানকে জবাই

স্টাফ রিপোর্টার, নরসিংদী ॥ পারিবারিক কলহের জের হিসেবে মাহিন (৮ মাস) নামে এক শিশুকে জবাই করে হত্যা করেছে তারই পিতা আপন মিয়া (২৫)। রায়পুরা উপজেলার মরজাল গ্রামে মঙ্গলবার সকাল ৮টায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, সদর উপজেলার চর এলাকা আলোকবালি ইউনিয়নের বাখরনগর গ্রামের বাবুল মিয়ার পুত্র আপন মিয়া পরিবার পরিজন নিয়ে রায়পুরা উপজেলার মরজাল গ্রামের অর্চনা বেগমের বাড়ি ভাড়া করে বসবাস করত এবং ওই এলাকায় রাজমিস্ত্রির কাজসহ কৃষি শ্রমিকের কাজ করত। অভাব অনটনের সংসারের প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদসহ পারিবারিক কলহ চলে আসছিল। এরই জের হিসেবে ঘটনার দিন সকালে আপন মিয়া তার স্ত্রীর সঙ্গে কথাকাটাকাটির এক পর্যায়ে শিশু পুত্র মাহিনকে জবাই করে হত্যা করার পর পালিয়ে যায়। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থল থেকে গলাকাটা শিশুটির লাশ উদ্ধার করে এবং ঘটনার মূল কারণ উদ্ঘাটনে শিশুটির মা মারুফা বেগম, দাদা বাবুল মিয়া ও চাচা স্বপন মিয়াকে আটক করেছে।

লক্ষ্মীপুরে বৃদ্ধ ও শিশু খুন

নিজস্ব সংবাদদাতা লক্ষ্মীপুর থেকে জানান, সদর উপজেলায় নিখোঁজের চারদিন পর নুরনবী (৭৫) নামে বৃদ্ধ এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে জেলার রামগতিতে হোটেল শ্রমিক মোঃ রিয়াজ (১৪) আবিরের (১৫) ঘুষিতে মৃত্যু হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় নিখোঁজের চারদিন পর পেট ও হাতের আঙ্গুল কাটা, মুখ থেতলানো ও দাঁড়ি পোড়ানো অবস্থায় নুরনবী বেপারীর লাশ মঙ্গলবার দুপুরে উদ্ধার করে পুলিশ। সদর উপজেলার শাকচরের হাজিরহাট এলাকায় একটি পরিত্যক্ত পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত নুরনবী সদর উপজেলার শাকচর গ্রামের মৃত আবদুস সামাদ বেপারীর ছেলে। তিনি ৬ মেয়ে ও এক ছেলে জনক। অপরদিকে রামগতিতে হোটেল শ্রমিক মোঃ রিয়াজের অপর শ্রমিক আবিরের ঘুষিতে মৃত্যু হয়েছে। তবে, নিহতের পরিবারের অভিযোগ হোটেল মালিক জাহেরসহ তাকে মারধর করলে তার মৃত্যু হয়। এ ঘটনায় আবিরকে আটক করা হয়েছে। এ ছাড়াও ওই হোটেলের আরও ৫ জন শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়। সোমবার রাত ১০টার দিকে রামগতি উপজেলা সদর আলেকজান্ডার বাজারে গ্রামীণ হোটেল (খাবার রেস্তরাঁ) এ ঘটনা ঘটে। নিহত রিয়াজ উপজেলার শিক্ষাগ্রামের সফু মাঝির ছেলে। অভিযুক্ত আবির কোলাকোপা গ্রামের আবদুল হাইয়ের ছেলে।

সাভারে আচার বিক্রেতা

নিজস্ব সংবাদদাতা সাভার থেকে জানান, সাভারে হাবিব মিয়া (২২) নামের এক আচার বিক্রেতাকে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার রাতে সাভার মডেল থানাধীন বনগাঁও ইউনিয়নের বেড়াইদ গ্রামে খলিলুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলায়।

জানা গেছে, মাস দেড়েক আগে খলিলুরের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করে হাবিব। সে আচার বানিয়ে বিভিন্ন এলাকায় বিক্রি করত। দু’নারী তাকে আচার বানিয়ে দিত। সোমবার রাতে নিজ কক্ষে তার মৃতদেহ দেখে স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ মৃতদেহ উদ্ধার করে মঙ্গলবার দুপুরে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত হাবিবের গলায় শ^াসরুদ্ধ করে হত্যার চিহ্ন রয়েছে।

নওগাঁয় মাদ্রাসা ছাত্র

নিজস্ব সংবাদদাতা নওগাঁ থেকে জানান, রানীনগর উপজেলার বেতগাড়ী এলাকার ঘোষগ্রাম নুরানী হাফেজিয়া মাদ্রাসার কক্ষে সিজান (১৭) নামে ওই মাদ্রাসা ছাত্রকে হত্যা করে লাশ হাত-পা বেঁধে ঝুলিয়ে রাখা হয়।

মঙ্গলবার সকাল ৮টার দিকে ঝুলন্ত লাশটি উদ্ধার করে পুলিশ। সিজান উপজেলার ঘোষগ্রামের ডাঃ আব্দুর বারিকের পুত্র। সে ঘোষগ্রাম নুরানী হাফেজিয়া মাদ্রাসার কিতাব বিভাগের দশম শ্রেণীর ছাত্র। জানা গেছে, প্রতিদিনের মতোই মাদ্রাসার ক্লাস শেষে সিজান বাড়িতে যায়। কিন্তু সোমবার অনেক রাত হওয়ার পরেও সিজান বাড়িতে ফেরেনি। ভোরে তার বাড়ির লোকজন মাদ্রাসায় যায় সিজানকে খুঁজতে। খোঁজাখুঁজির এক পর্যায়ে মাদ্রাসার একটি পরিত্যক্ত ঘরে সিজানের হাত-পা বাঁধা ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পুলিশ মঙ্গলবার সকালে সিজানের লাশ উদ্ধার করে।

মাধবপুরে লাশ উদ্ধার

সংবাদদাতা মাধবপুর, হবিগঞ্জ থেকে জানান, উপজেলার ইটাখোলা গ্রাম থেকে পল্লব দেবনাথ পবিত্র (৪২) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে পুলিশ তার নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে। সে ওই গ্রামের কোকিল দেব নাথের ছেলে। পুলিশ জানায়, কি কারণে মারা গেছে তা জানা যায়নি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৪০৮৩৭১
আক্রান্ত
১৭৮৪৪৩
সুস্থ
৭২৩৭৬৪৬
সুস্থ
৮৬৪০৬
শীর্ষ সংবাদ:
ব্যর্থতার দায়ে স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত         আড়াই লাখের বেশি বাংলাদেশীকে ফেরত পাঠাতে পারে কুয়েত         করোনা ভাইরাসে উন্নয়নশীল দেশগুলোকে মানবিক হওয়ার আহ্বান         যুক্তরাষ্ট্রের বিদায়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান বিপাকে         রাষ্ট্রপতির ভাই করোনায় আক্রান্ত ॥ ভর্তি সিএমএইচে         নতুন রোগ মাল্টিসিস্টেম ইনফ্লেমেটরি সিনড্রোম বাংলাদেশে         করোনা কেড়ে নিল আরডিএ মহাপরিচালকের প্রাণ         করোনায় ব্রাজিলে মৃত্যু ৭০ হাজার ছাড়াল         একদিনে এর আগে বিশ্বে এত মানুষ আক্রান্ত হয়নি         ৯ হাজার কর্মী ছাঁটাইয়ের ঘোষণা দিল এমিরেটস         ডব্লিইএইচও’র টিআইএমবি বোর্ড সদস্য হলেন সেজুঁতি         ফ্রান্সে নতুন স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ চেয়ে নারীদের বিক্ষোভ         সিঙ্গাপুর নির্বাচনে ক্ষমতাসীন দলের নিরঙ্কুশ জয়         তুরস্কের হাজিয়া সোফিয়ায় ৮৬ বছর পর আজানের ধ্বনি         সিরিয়ায় মানবিক সাহায্য প্রদানে চীন-রাশিয়ার ভেটো         আলোচনায় না বসে সুযোগ হাতছাড়া করছে ইরান ॥ ব্রায়ান হুক         সোলাইমানি নিয়ে জাতিসংঘের রিপোর্টে আমেরিকা অপমানিত হয়েছে ॥ পম্পেও         লিবিয়ায় সামরিক হস্তক্ষেপের হুমকি দিলেন সিসি ॥ ত্রিপোলির জবাব        
//--BID Records