সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে যুবলীগ নেতা হত্যা মামলায় গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক টিটু হাওলাদারকে (৩৫) শনিবার রাতে কুপিয়ে হত্যার ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে। অপরদিকে যুবলীগ নেতার হত্যাকারীদের অনতিবিলম্বে চিহ্নিত করে গ্রেফতারের দাবিতে রবিবার সকালে বিক্ষোভ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়েছে। বামরাইল ইউনিয়ন যুবলীগের আয়োজনে ঢাকা-বরিশাল মহাসড়কের সানুহার বাসস্ট্যান্ডে বিক্ষোভ মিছিল শেষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন যুবলীগের সভাপতি শাওন বালী। উজিরপুর মডেল থানার এসআই তৌহিদুজ্জামান বলেন, ঘটনারদিন রাতেই পুলিশ জসিম হাওলাদার নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। অপরদিকে নিহতর ভাই বাচ্চু হাওলাদার বাদী হয়ে ওইদিন রাতে অজ্ঞাতনামা আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। রবিবার সকালে নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। উল্লেখ্য, মুগাকাঠী গ্রামের আব্দুল খালেক হাওলাদারের পুত্র যুবলীগ নেতা টিটু হাওলাদার গড়িয়া নতুনহাট বাজারের তার ইলেক্ট্রনিক্সের ব্যবসাপ্রতিষ্ঠান থেকে মোটরসাইকেলযোগে নিজবাড়ির উদ্দেশে রওনা হন। পথিমধ্যে সাড়ে আটটার দিকে উজিরপুর-ধামুরা সড়কের চৌমুহনী বাজার সংলগ্ন এলাকায় ওঁপেতে থাকা অজ্ঞাতনামা সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে (টিটু) হত্যা করে।

ট্রলারের সিঁড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ রামপালে বালুবাহী ট্রলারের সিঁড়ির আঘাতে শের আলী পাটোয়ারী (৪২) নামে এক শ্রমিক নিহত হয়েছে। শনিবার রাতে রামপাল উপজেলার ভেকটমারী এলাকার মইদাড়া খালের গোড়ায় এ ঘটনা ঘটে। নিহত শের আলী হোগলডাঙ্গা গ্রামের সৈয়দ পাটোয়ারীর ছেলে। থানার ওসি লুৎফর রহমান জানায়, সন্ধ্যার দিকে মইদাড়া খালে বালুবাহী ট্রলার থেকে বালু নামানোর জন্য শের আলী সিঁড়ি লাগাচ্ছিলেন। এ সময় ওই সিঁড়িটি ছুটে এসে তার মাথায় লাগে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়