সোমবার ১১ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএসইসির ১০ কর্মকর্তার দায়িত্ব পুনর্বণ্টন

অর্থনৈতিক রিপোর্টার ॥ পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ এ্যান্ড এক্সচেঞ্জ কমিশনে (বিএসইসি) ২ জন নির্বাহী পরিচালকসহ ১০ কর্মকর্তার দায়িত্ব পুনর্বণ্টন করা হয়েছে। রবিবার এ বিষয়ে একটি আদেশ জারি হয়েছে। বিএসইসি সূত্রে এ তথ্য জানা গেছে।

নির্বাহী পরিচালক রূকসানা চৌধুরীকে আগের দায়িত্বের পাশাপাশি নতুন করে ক্যাপিটাল ইস্যু বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে। আগে থেকে তিনি এনফোর্সমেন্ট, অফিস অব দ্য চীফ এ্যাকাউন্টেন্ট ও অভ্যন্তরীণ নিরীক্ষা বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করছিলেন। অন্যদিকে নির্বাহী পরিচালক মাহবুবুল আলমের কাছ থেকে ক্যাপিটাল ইস্যু বিভাগের দায়িত্ব সরিয়ে নেয়া হয়েছে। তবে নিবন্ধন, এআইডি, ফিন্যান্সিয়াল লিটারেসি বিভাগের বহাল রয়েছে। এছাড়াও তিনি আগের মতোই বাংলাদেশ একাডেমি ফর সিকিউরিটিজ মার্কেটের মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন।

উপপরিচালক মোহাম্মদ হোসেন খানকে এনফোর্সমেন্ট বিভাগ থেকে সরিয়ে প্রশাসন বিভাগ, উপপরিচালক মোঃ ওহিদুল ইসলামকে এসআরআই বিভাগ থেকে সরিয়ে সার্ভেলেইন্স বিভাগ, উপপরিচালক হাফিজ মোহাম্মদ হারুন-উর রশিদকে নিবন্ধন বিভাগের পরিবর্তে এনফোর্সমেন্ট বিভাগ, উপপরিচালক আবুল কালাম আজাদকে প্রশাসন বিভাগের পরিবর্তে এসআরআই বিভাগ, সহকারী পরিচালক মোহাম্মদ রকিবুর রহমানকে নিবন্ধনের বদলে ক্যাপিটাল ইস্যু বিভাগ, সহকারী পরিচালক সৈয়দ মোহাম্মদ গোলাম মওলাকে ক্যাপিটাল ইস্যু বিভাগ থেকে এসআরআই বিভাগ, সহকারী পরিচালক মোঃ সিরাজুল ইসলামকে এসআরআই বিভাগের পরিবর্তে গবেষণা ও উন্নয়ন বিভাগ এবং সহকারী পরিচালক মোঃ রতন মিয়াকে গবেষণা ও উন্নয়ন বিভাগের পরিবর্তে নিবন্ধন বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
রাজশাহীতে ৬০ শতাংশ ছাড়িয়েছে করোনা সংক্রমণ, তিনজনের মৃত্যু         করোনা ভাইরাস ॥ ভারতে টানা পাঁচ দিন ধরে দৈনিক শনাক্ত ৩ লাখের বেশি         চরবিজয়ে চলছে ইলিশসহ সামুদ্রিক বিভিন্ন প্রজাতির মাছের রেণু পোনা নিধনের তান্ডব         নববধূর লাশ উদ্ধার ॥ স্বামী গ্রেফতার         সুগন্ধা ট্রাজেডি ॥ একমাসেও অভিযান লঞ্চের ৩২ যাত্রীর খোঁজ মেলেনি         গৈৗরিপুর-কচুয়া-হাজীগঞ্জ সড়কের বেহাল দশা ॥সীমাহীন দুর্ভোগ         চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে বৃদ্ধার মৃত্যু         ফের জেঁকে বসবে শীত         ৮৫ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন         বায়ুদূষণে বাড়ছে ক্যান্সারের ঝুঁকি         তাইওয়ানের আকাশসীমায় চীনের ৩৯ যুদ্ধবিমান         আবারও ড. ইউনূসের ব্যাংক হিসাব তলব         ঊনসত্তরের গণঅভ্যুত্থান আজও অনুপ্রাণিত করে         চাঁপাইনবাবগঞ্জে ট্রেন-ভটভটি সংঘর্ষ ॥ নিহত ৩         রামপুরায় পাওয়ার হাউসে আগুন