মঙ্গলবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কদমতলীতে নৈশ প্রহরীর লাশ রাস্তার পাশ থেকে উদ্ধার

  • গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কদমতলীতে নিখোঁজের ৫ দিন পর এক নৈশপ্রহরীর লাশ রাস্তার পাশ থেকে উদ্ধার হয়েছে। এদিকে মেয়র হানিফ ফ্লাইওভারে গাড়ির ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় তার অবুঝ শিশুকন্যা আহত হয়েছে।

শনিবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর কদমতলীতে নিখোঁজের ৫ দিন পর রাস্তার পাশ থেকে ইউসুফ আলী (৭৪) নামে এক নৈশপ্রহরীর লাশ উদ্ধার হয়েছে। শনিবার সকালে পুলিশ কদমতলী থানাধীন রায়েরবাগ খানকাশরীফ রোডে রহমান সুপার মার্কেট এলাকার রাস্তা পাশ থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

নিহতের মেয়ের জামাতা জুয়েল জানান, শ্বশুর ইউসুফ আলী কদমতলী হাবিবনগর খানকাশরীফ এলাকায় পরিবার নিয়ে থাকতেন। প্রায় তিন বছর ধরে তিনি ওই এলাকায় আসাদ মিয়ার বাড়িতে নৈশপ্রহরীর চাকরি করতেন। তিনি জানান, গত ১৮ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে কর্মস্থলের যাওয়ার উদ্দেশে শ্বশুন হাবিবনগরের বাসা থেকে বের হন। এরপর থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হয়। কিন্তু কোন সন্ধান পাওয়া যায়নি। পরদিন কদমতলী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। থানার এসআই রফিকুল ইসলাম জানান, শনিবার সকালে রায়েরবাগ খানকাশরীফ রোডে রহমান সুপার মার্কেট এলাকায় রাস্তার পাশে ওই বৃদ্ধের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে সেখান থেকে তার লাশ উদ্ধার করে। এ সময় নিহতের মেয়ের জামাতা জুয়েল তার শ্বশুরকে শনাক্ত করেন। এসআই রফিকুল জানান, ধারণা করা হচ্ছে, ইউসুফ আলী শ্বাসরোধে হত্যা করে তার লাশ এখানে ফেলে গেছে দুর্বৃত্তরা। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা