সোমবার ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ৩০ আগস্ট ॥ ঝিনাইগাতীতে নিখোঁজ হওয়ার ১৩ ঘণ্টা পর মামুন (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার মহিলা আদর্শ মহাবিদ্যালয়ের সামনে মহারশি নদীর পাড় থেকে ওই লাশ উদ্ধার করা হয়। মামুন উপজেলার নলকুড়া ইউনিয়নের ডাকাবর গ্রামের গোলাম রব্বানীর ছেলে ও স্থানীয় ডাকাবর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী ছিল। জানা যায়, মঙ্গলবার স্কুল শেষে বাড়ি ফিরে ওই শিশুটি খেলা করছিল। হঠাৎ সন্ধ্যার পর থেকে সে নিখোঁজ হয়। মা-বাবা ও স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে এলাকায় মাইকিং করে। পরে বুধবার সকালে এলাকাবাসীর খোঁজাখুঁজির একপর্যায়ে মহিলা আদর্শ মহাবিদ্যালয়ের সামনে মহারশি নদীর পাড়ে ওই শিশুর লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। তার শরীরে একাধিক জখম পাওয়া যায়।

নীলফামারীতে ছাত্র

স্টাফ রিপোর্টার, নীলফামারী থেকে জানান, চারাল কাটা নদীতে গোসল করতে গিয়ে আশরাফুল ইসলাম (১৪) নামে নিখোঁজ স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুর দেড়টার দিকে কিশোরীগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের বেলতলী সাইফুনের অদূর হতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে উদ্ধার করে।

Sheikh Rasel

আশরাফুল জেলার সৈয়দপুর উপজেলার নাটুয়াপাড়ার আবু তালেবের ছেলে এবং খালিসা বেলপুকুর স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র।

মঙ্গলবার দুপুরে কিশোরীগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের বেলতলী সাইফুন এলাকায় তিন বন্ধু মিলে একসঙ্গে গোসল করতে নদীতে ঝাঁপ দেয়। দুই বন্ধু নদীর তীরে উঠে এলেও আশরাফুল নদীতে ডুবে যায়।

জয়পুরহাটে সাত বছরের শিশু ধর্ষণের শিকার

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট, ৩০ আগস্ট ॥ সাত বছরের শিশুকে ধর্ষণ করেছে এক পাষন্ড বুধবার দুপুরে এ ঘটনা জেলার ক্ষেতলাল উপজেলার পূর্ব জালিয়াপাড়া গ্রামে ঘটে। ওই রাতেই ধর্ষিতাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুটির পিতা জানান, দুপুর ১২টার দিকে তার মেয়ে বাড়ির সামনের রাস্তায় খেলার সময় প্রতিবেশী আব্দুর রহিম শসা খাওয়ার লোভ দেখিয়ে তাকে পার্শ্ববর্তী শসা ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

পরে বাড়িতে এসে মেয়ে তার পিতাকে যৌনাঙ্গে ব্যথার কথা জানায় এবং ঘটনাটি বলে। পরে তাকে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে প্রথমে এবং পরে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

শীর্ষ সংবাদ:
বাঁধভাঙ্গা উচ্ছ্বাস ॥ স্বপ্নের পদ্মা সেতু পাড়ি দিতে ঢল         পদ্মা সেতু হওয়াতে বিএনপি নেতারা খুশি হতে পারেননি ॥ তথ্যমন্ত্রী         পদ্মা সেতুর প্রথম লেডি বাইকার রুবায়াত রুবা         নিম্ন আয়ের ৮৪ শতাংশ নাগরিক কোন সঞ্চয় করেন না         সব মুক্তিযোদ্ধা দু’মাসের মধ্যে ডিজিটাল সনদ, আইডি কার্ড পাবেন         স্বাধীনতাবিরোধী অপশক্তি সমাজে ঘৃণা ও সন্ত্রাসের ভাইরাস ছড়াচ্ছে         ফিফা নারী আন্তর্জাতিক ফুটবল সিরিজ জিতল বাংলাদেশ         সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ         পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনা, গুরুতর আহত ২         সয়াবিন তেলের দাম লিটারে ৬ টাকা কমলো         পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খোলার আরেক ভিডিও ভাইরাল         পদ্মা সেতুর নাট খুলে ভাইরাল যুবক আটক         আমরা মাথা উঁচু করে চলবো ॥ প্রধানমন্ত্রী         ‘মুক্তিযোদ্ধার ভুয়া সনদ বাতিলের প্রক্রিয়া অব্যাহত থাকবে’         শিক্ষা বিভাগে সেবা পেতে ভোগান্তি প্রভাবমুক্ত ও ভোগান্তিহীন সেবা দেয়ার আহ্বান শিক্ষামন্ত্রীর         করোনা : মৃত্যু ২, শনাক্তের হার বেড়ে ১৫.৬৬         শুরু হলো সবচেয়ে বড় কলেরার টিকাদান কর্মসূচি         বাসের ধাক্কায় ভাঙলো পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার         বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বছরে ২ সেমিস্টার, উদ্বেগে শিক্ষার্থী ও অভিভাবকরা         হজে গিয়ে ভিক্ষা করার দায়ে বাংলাদেশি গ্রেফতার