সোমবার ২৯ চৈত্র ১৪২৭, ১২ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ৩০ আগস্ট ॥ ঝিনাইগাতীতে নিখোঁজ হওয়ার ১৩ ঘণ্টা পর মামুন (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার মহিলা আদর্শ মহাবিদ্যালয়ের সামনে মহারশি নদীর পাড় থেকে ওই লাশ উদ্ধার করা হয়। মামুন উপজেলার নলকুড়া ইউনিয়নের ডাকাবর গ্রামের গোলাম রব্বানীর ছেলে ও স্থানীয় ডাকাবর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী ছিল। জানা যায়, মঙ্গলবার স্কুল শেষে বাড়ি ফিরে ওই শিশুটি খেলা করছিল। হঠাৎ সন্ধ্যার পর থেকে সে নিখোঁজ হয়। মা-বাবা ও স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে এলাকায় মাইকিং করে। পরে বুধবার সকালে এলাকাবাসীর খোঁজাখুঁজির একপর্যায়ে মহিলা আদর্শ মহাবিদ্যালয়ের সামনে মহারশি নদীর পাড়ে ওই শিশুর লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। তার শরীরে একাধিক জখম পাওয়া যায়।

নীলফামারীতে ছাত্র

স্টাফ রিপোর্টার, নীলফামারী থেকে জানান, চারাল কাটা নদীতে গোসল করতে গিয়ে আশরাফুল ইসলাম (১৪) নামে নিখোঁজ স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুর দেড়টার দিকে কিশোরীগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের বেলতলী সাইফুনের অদূর হতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে উদ্ধার করে।

আশরাফুল জেলার সৈয়দপুর উপজেলার নাটুয়াপাড়ার আবু তালেবের ছেলে এবং খালিসা বেলপুকুর স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র।

মঙ্গলবার দুপুরে কিশোরীগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের বেলতলী সাইফুন এলাকায় তিন বন্ধু মিলে একসঙ্গে গোসল করতে নদীতে ঝাঁপ দেয়। দুই বন্ধু নদীর তীরে উঠে এলেও আশরাফুল নদীতে ডুবে যায়।

জয়পুরহাটে সাত বছরের শিশু ধর্ষণের শিকার

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট, ৩০ আগস্ট ॥ সাত বছরের শিশুকে ধর্ষণ করেছে এক পাষন্ড বুধবার দুপুরে এ ঘটনা জেলার ক্ষেতলাল উপজেলার পূর্ব জালিয়াপাড়া গ্রামে ঘটে। ওই রাতেই ধর্ষিতাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুটির পিতা জানান, দুপুর ১২টার দিকে তার মেয়ে বাড়ির সামনের রাস্তায় খেলার সময় প্রতিবেশী আব্দুর রহিম শসা খাওয়ার লোভ দেখিয়ে তাকে পার্শ্ববর্তী শসা ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

পরে বাড়িতে এসে মেয়ে তার পিতাকে যৌনাঙ্গে ব্যথার কথা জানায় এবং ঘটনাটি বলে। পরে তাকে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে প্রথমে এবং পরে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

শীর্ষ সংবাদ:
কলকাতার কাছে ১০ রানে হারল হায়দরাবাদ         ছাড় পাবে না সিন্ডিকেট ॥ রমজানে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে কঠোর অবস্থান         জনকণ্ঠের প্রকাশনা বন্ধের পাঁয়তারা চাকরিচ্যুতদের         বাজেটে স্বাস্থ্য খাতে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে ॥ অর্থমন্ত্রী         আমিরাতের প্রথম নভোচারী         বন্ধ থাকবে সব ধরনের যাত্রীবাহী ফ্লাইট         দশমিক ১০ শতাংশ কমিশন পাবে বাণিজ্যিক ব্যাংক         বৈশাখের অনুষঙ্গ লোক ঐতিহ্যের শখের হাঁড়ি         ৪৮৩টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ লাখ টাকা করে অর্থ বরাদ্দ         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৭৮ জনের, নতুন শনাক্ত ৫৮১৯         জনকণ্ঠের প্রকাশনা বন্ধে গেটে তালা         ভিড় কমাতে বাড়ল ব্যাংক লেনদেনের সময়         ভোজ্য তেলে কর প্রত্যাহার         চলমান লকডাউনের ধারাবাহিকতা ১৩ এপ্রিল পর্যন্ত ॥ কাদের         পোশাক ও বস্ত্র কারখানা খোলা রাখার দাবি চার সংগঠনের         সোমবার থেকে ভার্চুয়ালি চলবে আপিল বিভাগের বিচারকাজ         কৃষিপণ্যের আন্তর্জাতিক মান বজায় রাখতে হবে         খালেদা জিয়ার বাসায় ৯ জন করোনায় আক্রান্ত         বাবা-মায়ের কবরের পাশে শায়িত মিতা হক         মিতা হকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক