বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে গাঁজাসহ মাদক বিক্রেতা গ্রেফতার

শেরপুরে গাঁজাসহ মাদক বিক্রেতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরের শ্রীবরদী সীমান্তে ২৮ কেজি গাঁজাসহ আব্দুল মোতালেব হোসেন (২৭) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার রাতে বিজিবি’র ২৭ ব্যাটেলিয়ানের কর্ণঝোড়া সীমান্ত ফাঁড়ির একটি টহল দল সীমান্ত জনপদের বৈস্টমপাড়া রাবারবাগান এলাকা থেকে ওই গাঁজা উদ্ধার করে।

গ্রেফতারকৃত মোতালেব স্থানীয় সিংগাবরুনা ইউনিয়নের বগুলাকান্দি গ্রামের আবু সামার ছেলে। বুধবার দুপুরে উদ্ধারকৃত গাঁজাসহ গ্রেফতার মোতালেবকে শ্রীবরদী থানায় সোপর্দ করা হয়। ওই ঘটনায় শ্রীবরদী থানায় মোতালেবসহ ৭ জনকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের হয়েছে। ওই মামলার এজাহারনামীয় অন্য আসামীরা হচ্ছে মুকুল মিয়া, কালু মিয়া, আব্দুল্লাহ, রফিকুল ইসলাম, শহিদুল্লাহ ও আতর আলী।

কর্ণঝোড়া বিজিবি ক্যাম্পের হালিবদার নাইমুল হক জানান, মাদকবিরোধী বিশেষ অভিযান চলাকালে সীমান্তে একটি চোরাকারবারী দলকে ধাওয়া করে গাঁজার চালানসহ মোতালেবকে আটক করা হয়। ওই সময় অন্যরা পালিয়ে যায়।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক বলেন, ওই ঘটনায় থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। গ্রেফতারকৃত মোতালেবকে রিমান্ডের আবেদনসহ আদালতে সোপর্দ করা হবে।

শীর্ষ সংবাদ:
টিকিটের দাবিতে আজও সৌদি প্রবাসীদের বিক্ষোভ         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনায় কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল         আমেরিকার ইরানবিরোধী পদক্ষেপ মানবে না ইউরোপ ॥ ম্যাকরন         ইরানের কাছে অস্ত্র বিক্রির ব্যাপারে চীন ও রাশিয়াকে পম্পেও'র হুমকি         আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট ইরানের কাছে আত্মসমর্পণ করবে ॥ জাতিসংঘে রুহানি         প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি