বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাল টাকা, রুপীসহ ৭ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পুলিশ ও র‌্যাবের অভিযানে জাল টাকা ও ভারতীয় জাল রুপীসহ ৭ এবং আট ছিনতাইকারী গ্রেফতার হয়েছে। উদ্ধার হয়েছে সাড়ে ১০ লাখ জাল টাকা ও প্রায় ৩৮ লাখ জাল রুপীর নোট এবং ছিনতাইয়ে ব্যবহৃত অস্ত্র।

গত ২১ আগস্ট রাতে মোহাম্মদপুর থানা এলাকা থেকে গ্রেফতার হয় রফিকুল ইসলাম ওরফে খসরু, লিয়াকত হোসেন ওরফে জাকির ও রফিজুল ইসলাম। তাদের কাছ থেকে জাল রুপীগুলো এবং জাল রুপী ও টাকা বানানোর নানা সরঞ্জাম উদ্ধার হয়।

একই রাতে ফার্মগেট থেকে গ্রেফতার হয় সোহাগ, আলাউদ্দিন, শহিদুল ইসলাম ও মোজাম্মেল হক। তাদের হেফাজত থেকে একহাজার টাকার নোটের সাড়ে ১০ লাখ জাল টাকার নোট উদ্ধার হয়। ডিএমপির মিডিয়া বিভাগের উপকমিশনার মাসুদুর রহমান জানান, গ্রেফতারকৃতরা পেশাদার জাল মুদ্রা প্রস্তুত ও বিক্রির সঙ্গে জড়িত। ঈদ উপলক্ষে তারা জাল টাকা ও জাল রুপী প্রস্তুত করেছিল। এদিকে র‌্যাব-২ এর একটি দল মঙ্গলবার রাতে রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন শিশুমেলার কাছ থেকে দুই নারীসহ আট ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, সোহেল (২৫), খলিল (১৮), হালিম (৫০), আলামিন (১৮), সুমন (১৮), শহিদুল ইসলাম (২৮), শারমিন আক্তার সুখি (১৯) ও রুখসানা (২০)। তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত চাকু ও ব্লেড উদ্ধার হয়েছে। র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা মূলত চলন্ত যাত্রীদের হাতে থাকা মোবাইল ফোন, ল্যাপটপ, গলায় বা কানে থাকা স্বর্ণালঙ্কার টান মেরে ছিড়ে নিয়ে দৌড়ে পালিয়ে যেতো।

শীর্ষ সংবাদ:
চামড়ার বাজারে ধস ॥ প্রধান চার কারণ চিহ্নিত         মানুষের উন্নত জীবন ধারা নিশ্চিত করাই মূল লক্ষ্য         ষড়যন্ত্রকারীদের অপচেষ্টার বিরুদ্ধে সতর্ক থাকুন ॥ কাদের         নরেন দাস ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ॥ আইনমন্ত্রী         জুলাইয়ে রেমিটেন্সে রেকর্ড         টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত         আজ শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী         এক সপ্তাহের মধ্যে বন্যার পানি কমবে         করোনা পরীক্ষার সংখ্যা কমলেও রোগী শনাক্তের হার বেড়েছে         আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ তিনজনকে কুপিয়ে হত্যা         ভ্যাকসিন পরীক্ষার জন্য চীনা কোম্পানির আবেদন         করোনায় চলে গেলেন টিভি ব্যক্তিত্ব বরকতউল্লাহ         খোরশেদ আলম সুজন চসিকের প্রশাসক         নেত্রকোনার ডিসি প্রত্যাহার         এমপিওভুক্ত স্কুল-কলেজ নিজস্ব জমিতে স্থানান্তরের নির্দেশ         ৯ আগস্ট থেকে একাদশ শ্রেণির ভর্তির অনলাইন কার্যক্রম শুরু         পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন         করোনা চিকিৎসায় সহজ কোনো সমাধান নেই : ডব্লিউএইচও         পাপিয়ার বিরুদ্ধে সোয়া ৬ কোটি টাকার অবৈধ সম্পদের মামলা         বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত দেশে পরিণত হতো : প্রযুক্তিমন্ত্রী        
//--BID Records