সোমবার ৬ বৈশাখ ১৪২৮, ১৯ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গ্রেপ্তার ছয় আসামির রিমান্ড চাইবে পুলিশ

গ্রেপ্তার ছয় আসামির রিমান্ড চাইবে পুলিশ
  • বগুড়ায় ছাত্রী ধর্ষণ ও নির্যাতন

অনলাইন রিপোর্টার ॥ বগুড়ায় ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার হওয়া আরও ছয় আসামির সাত দিনের রিমান্ড চাইবে পুলিশ। আজ সোমবার বগুড়ার অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম শ্যামসুন্দর রায়ের আদালতে তাঁদের হাজির করা হবে।

এই আসামিরা হলেন নারী কাউন্সিলর মার্জিয়া আক্তার ওরফে রুমকি, তাঁর মা রুমি বেগম, বাবা জামিলুর রহমান, তুফান সরকারের স্ত্রী আশা সরকার, দুই সহযোগী জিতু ও মুন্না।

জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন।

বগুড়ার ওই ঘটনায় দুটি আলাদা মামলা হয়। অপহরণ ও ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা এবং ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে মা-মেয়েকে নির্যাতন করার ঘটনায় আরেকটি মামলা হয়। দুটি মামলায় এজাহারে মোট ১০ জন আসামির নাম উল্লেখ করা হয়। এর মধ্যে নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে মা-মেয়েকে নির্যাতন ও চুল কেটে দেওয়ার মামলার পলাতক পাঁচ আসামি তুফানের স্ত্রী আশা সরকার, কাউন্সিলর মার্জিয়া আক্তার ওরফে রুমকি, তাঁর মা রুমি বেগম, তুফানের দুই সহযোগী জিতু ও মুন্নাকে গতকাল রোববার ঢাকার সাভার ও পাবনা শহর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া গতকাল রাত আটটার দিকে বগুড়া শহরের বাদুরতলায় নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয় কাউন্সিলর মার্জিয়া আক্তারের বাবা জামিলুর রহমানকে। তাঁকে সন্দেহভাজন আসামি হিসেবে গ্রেপ্তার দেখানো হবে।

গত শুক্রবার রাতে এ ঘটনার মূল হোতা তুফানসহ তাঁর তিন সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁদের মধ্যে আতিকুর রহমান গত শনিবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তুফান ও বাকি দুজন জবানবন্দি না দিলে তাঁদের সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত গতকাল তাঁদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

১৭ জুলাই বাড়ি থেকে ক্যাডার দিয়ে তুলে নিয়ে গিয়ে এক ছাত্রীকে ধর্ষণ করেন বগুড়া শহর শ্রমিক লীগের আহ্বায়ক তুফান সরকার। ঘটনা ধামাচাপা দিতে দলীয় ক্যাডার এবং এক নারী কাউন্সিলরকে ধর্ষণের শিকার মেয়েটির পেছনে লেলিয়ে দেন। শুক্রবার বিকেলে তাঁরা ওই ছাত্রী ও তার মাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে চার ঘণ্টা ধরে নির্যাতন চালান। এরপর দুজনেরই মাথা ন্যাড়া করে দেওয়া হয়।

শীর্ষ সংবাদ:
আপাদমস্তক অগণতান্ত্রিক মূল্যবোধ চর্চা করে বিএনপি ॥ কাদের         মহাখালীতে এক হাজার শয্যার কোভিড হাসপাতাল উদ্বোধন         পুলিশ সতর্ক অবস্থানে         ক্ষতি ৩৩৪ কোটি টাকা         সৌদি আরবে ফ্লাইট পরিচালনার অনুমতি মিলেছে         মেডিক্যাল পণ্য তৈরিতে বিশ্বব্যাংক ১৫০ কোটি টাকা দেবে         দুই দিনের রিমান্ডে মাদানী         সারাদেশে সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী         করোনা : ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ১০২, নতুন শনাক্ত ৩৬৯৮         মামুনুল হকের ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ         এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যালে চিকিৎসকের সঙ্গে ম্যাজিস্ট্রেটের বাগবিতণ্ডা         প্রমাণসাপেক্ষেই গ্রেফতার করা হয়েছে মামুনুলকে, ছিলেন নজরদারিতে         হিটশকে ক্ষতিগ্রস্তদের জন্য ৪২ কোটি টাকার প্রণোদনা         ‘লকডাউনে ক্ষতিগ্রস্ত ১ কোটি ২৫ লাখ পরিবার পাবে খাদ্য সহায়তা’         চট্টগ্রামে মৃদু ভূমিকম্প         চ্যালেঞ্জ মোকাবিলায় সবাইকে প্রস্তুত থাকতে হবে : পররাষ্ট্রমন্ত্রী         ডিএনসিসি করোনা হাসপাতালে ভর্তি হবেন যেভাবে         আগামী ২২ এপ্রিল থেকে মার্কেট খুলে দেয়ার দাবি মালিক সমিতির         চালু হল দেশের সবচেয়ে বড় করোনা ভাইরাসের ডেডিকেটেড হাসপাতাল