সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গণধোলাইয়ের পর হাজী সাহেব শ্রীঘরে

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৯ জুন ॥ নিয়ামতপুরে প্রতিবেশী গৃহবধূকে ধর্ষণের চেষ্টাকালে হাতেনাতে ধরা পড়লো এলাকার কুখ্যাত লম্পট আলহাজ মোঃ আবুল কালাম আজাদ। লম্পট আবুল কালাম আজাদ গত ৪ বছর আগে প্রতিবেশী এক আদিবাসী গৃহবধূকে ধর্ষণের চেষ্টাকালে ধরা পড়ে। বিষয়টি স্থানীয়ভাবে আপোস করে ভবিষ্যতে এ রকম যাতে আর না করে তার জন্য সাবধান করে দেয়া হয়। পরে তাকে ভাল করার জন্য পরিবার থেকে ২০১৫ সালে পবিত্র হজ পালন করানো হয়। কিন্তু তাতেও কোন লাভ হয়নি। ‘চোরা না শোনে ধর্মের কাহিনী’। বরং দিনের পর দিন তার লাম্পট্যের পরিমাণ বেড়েই চলেছে বলে এলাকাবাসী জানিয়েছে।

জানা গেছে, নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের প্রত্যন্ত চকরামনগর গ্র্রামের মৃত-নবীউল্লাহর ছেলে আবুল কালাম আজাদ বুধবার বিকেলে এক গরিব প্রতিবেশীর নির্জন বাড়িতে ঢুকে তার যুবতী স্ত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। গৃহবধূর চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে এসে লম্পট আবুল কালাম আজাদকে আটক করে এবং তাকে গণধোলাই দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখে। পরে স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল ইসলাম (বুলু) উপস্থিত হয়ে গ্রামবাসীর সঙ্গে পরামর্শ করে গ্রাম পুলিশের মাধ্যমে তাকে নিয়ামতপুর থানায় সোপর্দ করা হয়।

ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্য

নিজস্ব সংবাদদাতা ঠাকুরগাঁও থেকে জানান, অনৈতিক কার্যকলাপের সময় সদর উপজেলার শুখানপুকুরী ইউনিয়নের ইউপি সদস্য আলতাফুর রহমান ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রিনা পারভীনকে জনতা হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হলে আটককৃতদের এক নজর দেখার জন্য শতশত মানুষের সমাগম হয়।

বৃহস্পতিবার ভোরে একটি ঘরে অবৈধভাবে মেলামেশার সময় এলাকার জনগণ তাদের আটক করে ইউপি চেয়ারম্যান আনিসুর ইসলামের হাতে তুলে দেন। পরে চেয়ারম্যান তাদের পুলিশে দেন।

পরে এলাকার জনগণ ইউপি চেয়ারম্যান আনিসুর ইসলামের হাতে আলতাফুর ও রিনাকে তুলে দেয়।

ইউপি চেয়ারম্যান আনিসুর ইসলাম বলেন, ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করলে জনগণের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়। তাই বিষয়টি মীমাংসার জন্য আমি আটককৃতদের পুলিশের হাতে তুলে দেই।

শীর্ষ সংবাদ:
শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         কুমিল্লার ঘটনায় জড়িতদের শীঘ্রই গ্রেফতার করা হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         যারা সাম্প্রদায়িক রাজনীতি করে তারাই কুমিল্লার ঘটনা ঘটিয়েছে ॥ তথ্যমন্ত্রী         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা         শিক্ষার্থীদের পদচারণায় মুখর ঢাবি ক্যাম্পাস         অবশেষে সেই ‘আস্তিনের সাপ’ গ্রেফতার ॥ জামিন নাকচ         চট্টগ্রামে বাসায় বিস্ফোরণ, দেয়াল ভেঙ্গে নিহত ১         বিএনপি সাম্প্রদায়িক অপশক্তির নাম্বার ওয়ান পৃষ্ঠপোষক         রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         প্লাস্টিক ম্যানেজমেন্ট প্ল্যান চূড়ান্ত         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক