বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরায় মোস্তাফিজের ঈদের নামাজ আদায়

সাতক্ষীরায় মোস্তাফিজের ঈদের নামাজ আদায়

অনলাইন ডেস্ক ॥ জাতীয় দলের বাঁ-হাতি পেসার মোস্তাফিজুর রহমান সকল ভক্ত, শুভাকাঙ্খীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। ঈদের সময়টা পরিবারের সাথে কাটাতে গত ১৭জুন রাতে তিনি নিজ গ্রাম সাতক্ষীরার কালিগজ্ঞ উপজেলায় তেঁতুলিয়ায় আসেন। বাবা-মা, ভাই-বোন, বন্ধু-বান্ধবদের সাথে হাসি-আড্ডায় ঈদের দিনটি পার করছেন কাটার মাস্টার।

সোমবার সকাল ৮টায় বাড়ির পাশ্ববর্তী তেঁতুলিয়া পূর্বপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে ঈদের নামাজ আদায় করেন মোস্তাফিজ। এরপর সকলের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন তিনি। মোস্তাফিজকে কাছে পেয়ে এলাকাবাসীর ঈদ আনন্দ যেন আরো বেড়ে গিয়েছে।

ঈদগাহ থেকে বাড়িতে ফিরে আসেন তিনি। আজ ঈদের দিনে বাইরে আর কোথাও যাওয়ার কোন পরিকল্পনা নেই তার। থাকবেন বাড়িতেই। তবে সন্ধ্যায় সাতক্ষীরা পুলিশ সুপারের আমন্ত্রণে ডিনার পার্টিতে অংশগ্রহণের কথা রয়েছে মোস্তাফিজের।

জাতীয় দলের এই তারকা ক্রিকেটার সকল ভক্ত, শুভাকাঙ্খীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আজকের এই ঈদের দিনে সকলের প্রতি শুভেচ্ছা ও অনেক ভালোবাসা। আশা করি সকলেই হাসি-আনন্দে সময় পার করবেন। সবাইকে ঈদের শুভেচ্ছা জানাই, ঈদ মোবারক।

এ সময় মোস্তাফিজুর রহমান নিজের ও তার পরিবারের জন্য দোয়া কামনা করেন সবার কাছে। আগামী ৯ জুলাই পর্যন্ত গ্রামের বাড়িতে থাকবেন এই তারকা ক্রিকেটার।

অপরদিকে, জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার ঈদের ছুটি কাটাতে রয়েছেন সাতক্ষীরা সদরে তার পরিবারের সাথে। পরিবার ও বন্ধুদের সাথে আড্ডা দিয়ে সময় পার করছেন তিনি।

শীর্ষ সংবাদ:
কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত         রামপুরায় বাসে আগুন ও ভাঙচুর ॥ আসামি ৮০০         যুক্তরাষ্ট্রে কিশোরের গুলিতে নিহত ৩, আহত ৮         রেফারিকে হত্যার হুমকি আর্জেন্টাইন ফুটবলারের         নিরাপদ সড়ক দাবি ॥ রামপুরায় শিক্ষার্থীদের অবরোধ         শারীরিক উপস্থিতিতে শুরু হলো আপিল বিভাগের বিচারকাজ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু বেড়েছে ২ হাজার ৩০০ জনের         বায়োএনটেক প্রধান ওমিক্রন নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন         সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়         বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্কিত মন্তব্যে রাজশাহীর পৌর মেয়র আব্বাস গ্রেফতার         ঢাবি জাতিকে যা কিছু উপহার দিয়েছে তা নিঃসন্দেহে গর্ব ও গৌরবের         রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে