সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাস্তার পাশ থেকে এএসপির মরদেহ উদ্ধার

রাস্তার পাশ থেকে এএসপির মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক ॥ রাজধানীর মিরপুরে রাস্তার পাশ থেকে এক পুলিশ কর্মকর্তার মরদেহ উদ্ধার হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রূপনগর-বেড়িবাঁধ এলাকায় রাস্তার পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সেটি উদ্ধার করে।

নিহত পুলিশ কর্মকর্তার নাম মিজানুর রহমান। তিনি হাইওয়ে পুলিশের সভার সার্কেলে এএসপি হিসেবে কাজ করছিলেন।

রূপনগর থানার ওসি সৈয়দ শহীদ আলম বলেন, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি আমরা।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর বিভাগের এডিসি কামাল হোসেন বলেন, মিজানুর রহমান ভোর ৫টার দিকে কর্মস্থল সাভারে যাওয়ার জন্য উত্তরার বাসা থেকে বের হন। পরে সকালে সাড়ে ১১টায় রূপনগর বেড়িবাঁধ এলাকায় রাস্তার পাশে তার মৃতদেহ পাওয়া যায়। তার মুখে ছুরির আঘাতের দুটি চিহ্ন রয়েছে। গলায় রুমাল পেচানো ছিল। ধারণা করা হচ্ছে তাকে, ছুরিকাঘাত ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

মরদেহের কাছে এএসপি মিজানুর রহমানের দুটি মোবাইল ফোন পাওয়া গেছে। তবে মানিব্যাগ পাওয়া যায়নি বলে জানান তিনি।

এডিসি কামাল হোসেন জানান, মরদেহের সুরতহাল চলছে। পরে ময়নাতদন্তের জন্য মেডিকেলে পাঠানো হবে। কিভাবে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটল তা পরে নিশ্চিত করা যাবে বলে মন্তব্য করেন তিনি।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত