রবিবার ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাঁদার টাকা না পেয়ে গরু ব্যবসায়ীকে পেটালো থানার লাইনম্যান!

চাঁদার টাকা না পেয়ে গরু ব্যবসায়ীকে পেটালো থানার লাইনম্যান!

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর সাপাহার সীমান্ত দিয়ে চোরাই পথে আসা ভারতীয় গরুর চাঁদা না পেয়ে ভরা হাটের গো-হাটিতে এসে গরু ব্যবসায়ীকে বেদম পেটালো থানার লাইনম্যান খ্যাত আব্দুল করিম। লাইনম্যান আব্দলি করিম উপজেলার সীমান্ত এলাকা কলমুডাঙ্গা গ্রামের মৃত নওশাদ আলীর পুত্র। ঘটনাটি এলাকায় তোলপাড় সৃষ্টি করেছে।

জানা গেছে, প্রতি দিনের ন্যায় মঙ্গলবার উপজেলার উমইল হাটে বিক্রির জন্য সোমবার রাতে উপজেলার কলমুডাঙ্গা সীমান্ত দিয়ে কলমুডাঙ্গা বলদিয়াঘাট গ্রামের চোরাকারবারী গরু ব্যবসায়ী মিলন, আবোল, সুলতান, তরিকুল ও আঃ মালেক ভারতীয় ২২টি গরু নিয়ে আসে।

ভোরে তারা থানার লাইনম্যান আব্দুল করিমকে থানার জন্য নির্ধারিত প্রতিটি গরুর জন্য ৩শ’ টাকা চাঁদা পরিশোধ করে গরুগুলি উমইল হাটে নিয়ে আসে। কিন্তু গরু ব্যবসায়ী সাইফুল ইসলামের ছেলে মিলন কোন চাঁদা না দিয়েই তার ২টি গরু বাজারে নিয়ে এলে লাইনম্যান করিম তাকে মোবাইলে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এতেই সে ক্ষান্ত না হয়ে গো-হাটিতে এসে গরুর মালিক মিলনকে বেদম মারপিট করে ফিরে যায়। এ বিষয়ে সংবাদ পেয়ে স্থানীয় কয়েকজন সাংবাদিক উমইল হাটে গিয়ে মার খাওয়া মিলনের সঙ্গে কথা হলে ঘটনার সত্যতা মিলে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো. শামসুল আলম জানান, তিনি থানায় নতুন এসেছেন। লাইনম্যান বলতে তিনি কিছুই বোঝেননা। তবে লোক মারফত এরুপ ঘটনা তিনিও শুনেছেন এবং অভিযুক্ত ব্যক্তিকে থানায় অভিযোগ দায়ের করতে বলেছেন বলে জানান। বুধবার গরু চোরাকারবারীর ঘটনায় থানায় চাঁদা পরিশোধের বিষয়টি এলাকায় জানাজানি হলে, এলাকায় সর্বমহলে সমালোচনার ঝড় উঠে।

শীর্ষ সংবাদ:
দুশ্চিন্তায় কৃষক ॥ বোরো ধান কাটতে তীব্র শ্রমিক সঙ্কট         সিলেটে ৩৩২ কিমি সড়ক এখনও পানির নিচে         বিদ্যুত ও গ্যাসের দাম বাড়ানোর উদ্যোগ আত্মঘাতী         দখল দূষণে কর্ণফুলীর আরও বিপর্যয়         টিকটক হৃদয়সহ ৭ বাংলাদেশীর যাবজ্জীবন         গাজীপুরে ট্রেন পিকআপ সংঘর্ষে নিহত ৩         এবার ডিমের বাজারও বেপরোয়া         হজযাত্রীদের বিনামূল্যে করোনা পরীক্ষা         সড়ক দুর্ঘটনায় এসআইসহ নিহত ৭         কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে পাঁচজনের মৃত্যু         রাজশাহীর বাজারে এসেছে সুমিষ্ট গোপালভোগ         পূর্বাঞ্চলীয় রেলের ৪৮২ একর জমি বেদখল         তিস্তা কমান্ড এলাকায় ৭০ হাজার হেক্টরে বোরোর বাম্পার ফলন         চট্টগ্রামে ৩ ঘণ্টা বৃষ্টিতে জলজট, দুর্ভোগ         এনটিআরসিএতে আসছে বড় পরিবর্তন         সংকট নিরসনে শ্রীলংকা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরণ করতে পারে         করোনা : এক মাস পর মৃত্যু এক, শনাক্ত ১৬         ইইউর জোর বাংলাদেশের অবাধ ও সুষ্ঠু নির্বাচনে         ‘শেখ হাসিনার কারণেই দেশের চেহারা পাল্টে গেছে’         মাদক ও অপসংস্কৃতি থেকে তরুণ সমাজকে দূরে রাখতে ক্রীড়াই অন্যতম শক্তি : প্রাণিসম্পদমন্ত্রী