সোমবার ২৯ চৈত্র ১৪২৭, ১২ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাঁদার টাকা না পেয়ে গরু ব্যবসায়ীকে পেটালো থানার লাইনম্যান!

চাঁদার টাকা না পেয়ে গরু ব্যবসায়ীকে পেটালো থানার লাইনম্যান!

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর সাপাহার সীমান্ত দিয়ে চোরাই পথে আসা ভারতীয় গরুর চাঁদা না পেয়ে ভরা হাটের গো-হাটিতে এসে গরু ব্যবসায়ীকে বেদম পেটালো থানার লাইনম্যান খ্যাত আব্দুল করিম। লাইনম্যান আব্দলি করিম উপজেলার সীমান্ত এলাকা কলমুডাঙ্গা গ্রামের মৃত নওশাদ আলীর পুত্র। ঘটনাটি এলাকায় তোলপাড় সৃষ্টি করেছে।

জানা গেছে, প্রতি দিনের ন্যায় মঙ্গলবার উপজেলার উমইল হাটে বিক্রির জন্য সোমবার রাতে উপজেলার কলমুডাঙ্গা সীমান্ত দিয়ে কলমুডাঙ্গা বলদিয়াঘাট গ্রামের চোরাকারবারী গরু ব্যবসায়ী মিলন, আবোল, সুলতান, তরিকুল ও আঃ মালেক ভারতীয় ২২টি গরু নিয়ে আসে।

ভোরে তারা থানার লাইনম্যান আব্দুল করিমকে থানার জন্য নির্ধারিত প্রতিটি গরুর জন্য ৩শ’ টাকা চাঁদা পরিশোধ করে গরুগুলি উমইল হাটে নিয়ে আসে। কিন্তু গরু ব্যবসায়ী সাইফুল ইসলামের ছেলে মিলন কোন চাঁদা না দিয়েই তার ২টি গরু বাজারে নিয়ে এলে লাইনম্যান করিম তাকে মোবাইলে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এতেই সে ক্ষান্ত না হয়ে গো-হাটিতে এসে গরুর মালিক মিলনকে বেদম মারপিট করে ফিরে যায়। এ বিষয়ে সংবাদ পেয়ে স্থানীয় কয়েকজন সাংবাদিক উমইল হাটে গিয়ে মার খাওয়া মিলনের সঙ্গে কথা হলে ঘটনার সত্যতা মিলে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো. শামসুল আলম জানান, তিনি থানায় নতুন এসেছেন। লাইনম্যান বলতে তিনি কিছুই বোঝেননা। তবে লোক মারফত এরুপ ঘটনা তিনিও শুনেছেন এবং অভিযুক্ত ব্যক্তিকে থানায় অভিযোগ দায়ের করতে বলেছেন বলে জানান। বুধবার গরু চোরাকারবারীর ঘটনায় থানায় চাঁদা পরিশোধের বিষয়টি এলাকায় জানাজানি হলে, এলাকায় সর্বমহলে সমালোচনার ঝড় উঠে।

শীর্ষ সংবাদ:
কলকাতার কাছে ১০ রানে হারল হায়দরাবাদ         ছাড় পাবে না সিন্ডিকেট ॥ রমজানে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে কঠোর অবস্থান         জনকণ্ঠের প্রকাশনা বন্ধের পাঁয়তারা চাকরিচ্যুতদের         বাজেটে স্বাস্থ্য খাতে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে ॥ অর্থমন্ত্রী         আমিরাতের প্রথম নভোচারী         বন্ধ থাকবে সব ধরনের যাত্রীবাহী ফ্লাইট         দশমিক ১০ শতাংশ কমিশন পাবে বাণিজ্যিক ব্যাংক         বৈশাখের অনুষঙ্গ লোক ঐতিহ্যের শখের হাঁড়ি         ৪৮৩টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ লাখ টাকা করে অর্থ বরাদ্দ         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৭৮ জনের, নতুন শনাক্ত ৫৮১৯         জনকণ্ঠের প্রকাশনা বন্ধে গেটে তালা         ভিড় কমাতে বাড়ল ব্যাংক লেনদেনের সময়         ভোজ্য তেলে কর প্রত্যাহার         চলমান লকডাউনের ধারাবাহিকতা ১৩ এপ্রিল পর্যন্ত ॥ কাদের         পোশাক ও বস্ত্র কারখানা খোলা রাখার দাবি চার সংগঠনের         সোমবার থেকে ভার্চুয়ালি চলবে আপিল বিভাগের বিচারকাজ         কৃষিপণ্যের আন্তর্জাতিক মান বজায় রাখতে হবে         খালেদা জিয়ার বাসায় ৯ জন করোনায় আক্রান্ত         বাবা-মায়ের কবরের পাশে শায়িত মিতা হক         মিতা হকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক