শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে গার্মেন্টস কর্মচারীকে অপহরণের অভিযোগ

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে কালিয়াকৈরের একটি পোশাক কারখানার এক কর্মচারীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অপহরণের অভিযোগ এনে মঙ্গলবার তার স্ত্রী পারভীন খাতুন থানায় একটি মামলা করেছেন।

তার ধারণা পূর্বশত্রুতার জের ধরে তাকে আপহরণ করা হয়েছে। অপহৃত ব্যক্তি হলেনÑ বাগেরহাটের কচুয়া থানার মানদিয়া গ্রামের মোতালেব হোসেন ওরফে রাজু (৩৫)। জানা গেছে, কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকায় জসিম উদ্দিনের বাড়িতে ভাড়া থাকেন মোতালেব হোসেন। সেখানে চন্দ্রা এলাকার পল্লীরানী ড্রেসমিন লিমিটেড নামের একটি পোশাক তৈরি কারখানায় অফিস সহকারী হিসেবে কাজ করতেন। গত রবিবার সকাল সাড়ে ৬টার দিকে কারখানায় যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি।

তার ব্যবহৃত দুইটি মোবাইল ফোনই বন্ধ পাওয়া যায়। বিকেলে বাসায় ফিরে না আসায় তার স্ত্রী পারভীন খাতুন কারখানায় স্বামীর খোঁজ নিতে যান। কিন্তু সেখানে গিয়ে জানতে পারেন মোতালেব হোসেন কারখানাতেও যাননি।

সাতক্ষীরায় বিএনপি নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ নাশকতার একটি মামলায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক কুদ্দুস আলী মোড়লকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে শহরের ফুড অফিস মোড় থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

কেরানীগঞ্জে নকল সেমাই উদ্ধার, জরিমানা

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ, ৩০ মে ॥ বরিশুর বাজারসংলগ্ন সাগর ফুর্ড প্রোডাক্টস কারখানায় নকল সেমাই উদ্ধার ও ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। জানা গেছে, মঙ্গলবার দুপুরে বরিশুর বাজারসংলগ্ন সাগর ফুড প্রোডাক্টস ও সুমা ফুড প্রোডাক্টস এ কারখানায় জেলা প্রশাসন, বিএসটিআই ও এপিবিএন-৫ এর উদ্যোগে যৌথ অভিযান চালায়। সাগর ফুড প্রোডাক্টস সেমাই কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশ ও অন্য নামে মোড়ক তৈরি করে বাজারজাত করার কারণে ভ্রাম্যমাণ আদালত ১ লাখ টাকা জরিমানা করেন।

৫০ হাজার গলদা রেণু জব্দ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বানারীপাড়া উপজেলার সন্ধ্যা নদীতে অভিযান চালিয়ে ৪০ মণ জাটকা ও প্রায় ৫০ হাজার গলদা চিংড়ির রেণু পোনাবোঝাই তিনটি ট্রলার আটক করেছে কোস্টগার্ডের সদস্যরা। সোমবার সন্ধ্যায় এই অভিযানের সময় পাঁচটি বেহুন্দী জালও জব্দ করা হয়েছে। জানা গেছে, পিরোজপুরের নাজিরপুর থেকে তিনটি ট্রলারে জাটকা ও গলদা চিংড়ির রেণু পোনা পাচারের খবর পেয়ে কোস্টগার্ডের সদস্যরা সন্ধ্যা নদীর সীমান্ত এলাকায় অভিযান চালায়। এ সময় কোস্টগার্ডের সদস্যদের উপস্থিতি টের পেয়ে জাটকা ও গলদা চিংড়ির রেণু পাচারকারীরা ট্রলার ফেলে পালিয়ে যায়। পরে কোস্টগার্ডের সদস্যরা ওইসব ট্রলারে তল্লাশি করে ৪০ মণ জাটকা ও প্রায় ৫০ হাজার গলদা চিংড়ির রেণু পোনা উদ্ধার করে।

হুইলচেয়ার বিতরণ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সদর উপজেলার সাত প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে হুইলচেয়ার, স্কুল ব্যাগ, হেয়ারিং এইড, চশমা ও অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সদর উপজেলা পরিষদের সামনে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা দফতরের আয়োজনে এসব সামগ্রী প্রদান করা হয়। এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন।

শীর্ষ সংবাদ:
আশ্বিনেও এত গরম থাকার কারণ         গির্জায় ব্রিটিশ এমপিকে ছুরি মেরে হত্যা ‘সন্ত্রাসী ঘটনা’॥ যুক্তরাজ্য পুলিশ         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬         আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         ইবির হলে থাকতে পারবে না ভর্তিচ্ছুরা         মাগুরার জগদলে ইউপি নির্বাচনী সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় গ্রেফতার ৪         শরীয়তপুরে গোসাইরহাটের অবহেলিত চরাঞ্চলে ২৪ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন         অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ