বৃহস্পতিবার ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে গার্মেন্টস কর্মচারীকে অপহরণের অভিযোগ

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে কালিয়াকৈরের একটি পোশাক কারখানার এক কর্মচারীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অপহরণের অভিযোগ এনে মঙ্গলবার তার স্ত্রী পারভীন খাতুন থানায় একটি মামলা করেছেন।

তার ধারণা পূর্বশত্রুতার জের ধরে তাকে আপহরণ করা হয়েছে। অপহৃত ব্যক্তি হলেনÑ বাগেরহাটের কচুয়া থানার মানদিয়া গ্রামের মোতালেব হোসেন ওরফে রাজু (৩৫)। জানা গেছে, কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকায় জসিম উদ্দিনের বাড়িতে ভাড়া থাকেন মোতালেব হোসেন। সেখানে চন্দ্রা এলাকার পল্লীরানী ড্রেসমিন লিমিটেড নামের একটি পোশাক তৈরি কারখানায় অফিস সহকারী হিসেবে কাজ করতেন। গত রবিবার সকাল সাড়ে ৬টার দিকে কারখানায় যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি।

তার ব্যবহৃত দুইটি মোবাইল ফোনই বন্ধ পাওয়া যায়। বিকেলে বাসায় ফিরে না আসায় তার স্ত্রী পারভীন খাতুন কারখানায় স্বামীর খোঁজ নিতে যান। কিন্তু সেখানে গিয়ে জানতে পারেন মোতালেব হোসেন কারখানাতেও যাননি।

সাতক্ষীরায় বিএনপি নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ নাশকতার একটি মামলায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক কুদ্দুস আলী মোড়লকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে শহরের ফুড অফিস মোড় থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

কেরানীগঞ্জে নকল সেমাই উদ্ধার, জরিমানা

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ, ৩০ মে ॥ বরিশুর বাজারসংলগ্ন সাগর ফুর্ড প্রোডাক্টস কারখানায় নকল সেমাই উদ্ধার ও ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। জানা গেছে, মঙ্গলবার দুপুরে বরিশুর বাজারসংলগ্ন সাগর ফুড প্রোডাক্টস ও সুমা ফুড প্রোডাক্টস এ কারখানায় জেলা প্রশাসন, বিএসটিআই ও এপিবিএন-৫ এর উদ্যোগে যৌথ অভিযান চালায়। সাগর ফুড প্রোডাক্টস সেমাই কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশ ও অন্য নামে মোড়ক তৈরি করে বাজারজাত করার কারণে ভ্রাম্যমাণ আদালত ১ লাখ টাকা জরিমানা করেন।

৫০ হাজার গলদা রেণু জব্দ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বানারীপাড়া উপজেলার সন্ধ্যা নদীতে অভিযান চালিয়ে ৪০ মণ জাটকা ও প্রায় ৫০ হাজার গলদা চিংড়ির রেণু পোনাবোঝাই তিনটি ট্রলার আটক করেছে কোস্টগার্ডের সদস্যরা। সোমবার সন্ধ্যায় এই অভিযানের সময় পাঁচটি বেহুন্দী জালও জব্দ করা হয়েছে। জানা গেছে, পিরোজপুরের নাজিরপুর থেকে তিনটি ট্রলারে জাটকা ও গলদা চিংড়ির রেণু পোনা পাচারের খবর পেয়ে কোস্টগার্ডের সদস্যরা সন্ধ্যা নদীর সীমান্ত এলাকায় অভিযান চালায়। এ সময় কোস্টগার্ডের সদস্যদের উপস্থিতি টের পেয়ে জাটকা ও গলদা চিংড়ির রেণু পাচারকারীরা ট্রলার ফেলে পালিয়ে যায়। পরে কোস্টগার্ডের সদস্যরা ওইসব ট্রলারে তল্লাশি করে ৪০ মণ জাটকা ও প্রায় ৫০ হাজার গলদা চিংড়ির রেণু পোনা উদ্ধার করে।

হুইলচেয়ার বিতরণ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সদর উপজেলার সাত প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে হুইলচেয়ার, স্কুল ব্যাগ, হেয়ারিং এইড, চশমা ও অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সদর উপজেলা পরিষদের সামনে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা দফতরের আয়োজনে এসব সামগ্রী প্রদান করা হয়। এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন।

শীর্ষ সংবাদ:
২০ আসামির মৃত্যুদণ্ড ॥ চাঞ্চল্যকর আবরার হত্যা মামলা         অনেক উদারতা দেখিয়েছি, আর কত?         কপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াতসহ ১৩ জন নিহত         রায় দ্রুত কার্যকর চান বুয়েট ভিসি         মুরাদের অশালীন বক্তব্যের ২৭২ ভিডিও চিহ্নিত         ওষুধেও পিছিয়ে নেই, ৯৮ ভাগ দেশেই তৈরি হচ্ছে         ৫০ বছরে বাংলাদেশের অর্জন সারাবিশ্বে প্রশংসিত ॥ অর্থমন্ত্রী         খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানো প্রয়োজন ॥ ফখরুল         নেপাল ভুটানে জলবিদ্যুত উৎপাদন করে উপকৃত হতে পারে ঢাকা-দিল্লী         ছয় মাস ধরে খোঁজ নেই সাবেক এমপি করিম উদ্দিন ভরসার         ট্রেনে কাটা পড়ে ৩ ভাই-বোনসহ চারজনের মৃত্যু         জাপানে রফতানি বেড়েছে ১৩ শতাংশ         তিনদিন ধরে খুঁজছি পাচ্ছি না আমার কলিজারে         শীত মৌসুমের চিরন্তন লোককাল শুরু         ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭         স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়ালো মাউশি         বিশ্বের কোনও গণতন্ত্রই নিখুঁত নয় : শিক্ষামন্ত্রী