বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেশবপুরে নারীর বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার

কেশবপুরে নারীর বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর ॥ মঙ্গলবার সকালে কেশবপুর শহরের ক্লে রোডের একটি বাসা থেকে পুলিশ মরিয়ম বেগম (৪০) নামের এক নারীর বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার করেছে। কে বা কারা তাকে হত্যা করে লাশ বস্তার মধ্যে ভরে বাসার পাশে খড়গাদার ভেতর ঢুকিয়ে রাখে।

মঙ্গলবার সকালে এলাকাবাসী লাশের পচা গন্ধ পেয়ে থানায় খবর দেয়। উপজেলার কালিয়ারই গ্রামের মৃত শেখ নসির উদ্দিনের মেয়ে ও স্বামী পরিত্যক্তা মরিয়ম বেগম গত চার বছর ধরে ক্লে রোডের সাত্তার ডাক্তারের বাসায় ভাড়া থাকতেন।

থানা সেকেন্ড অফিসার উপপরিদর্শক আকরাম হোসেন চৌধুরী জানান, দুই সন্তানের জননী ওই মহিলার বড় ছেলে শেখ আব্দুল্লাহ খুলনা বিএল বিশ্ববিদ্যালয় কলেজে এবং ছোট ছেলে আবু মুসা যশোরের বাঘারপাড়া উপজেলায় একটি স্কুলের নবম শ্রেনীতে পড়াশুনা করে।

বড় ছেলে আব্দুল্লাহ জানান, তার মা গত ১৬ মে থেকে নিখোঁজ ছিলেন। বহু খোঁজাখুঁজির পরও তার কোন খোঁজ পাওয়া যায়নি। একটি সুত্র থেকে জানা গেছে, মরিয়াম বেগমের প্রথম স্বামী আব্দুল আহাদ তালাক দেয়ার পর শহরের আবু বক্করের সাথে তাঁর বিয়ে হয়। গত ৬/৭ সাত মাস পূর্বে আবু বক্করও তাঁকে ছেড়ে চলে গেছে।

বর্তমানে উপজেলার ব্রম্মকাটি গ্রামের মাসুদ নামের এক যুবক মরিয়মের বাসায় যাতায়াত করত। পুলিশ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার কোন রহস্য উদঘাটন বা কাউকে পুলিশ এ ঘটনায় আটক করতে পারিনি। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১