সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে পিস্তল ও গুলিসহ এক সন্ত্রাসী আটক

গাজীপুরে পিস্তল ও গুলিসহ এক সন্ত্রাসী আটক

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের টঙ্গী হতে সন্ত্রাসী রাজীব চৌধূরী বাপ্পীকে (৩২) গ্রেফতার করেছে র্যা ব-১ এর সদস্যরা। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তলসহ ৪ রাউন্ড তাজা গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে। সে নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার নোয়াগাঁও গ্রামের আব্দুল মালেকের ছেলে।

র্যা ব-১ এর সিনিঃ সহকারী পরিচালক(মিডিয়া কো-অর্ডিনেটর) সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মুহিত কবীর সেরনিয়াবাত জানান, গাজীপুরের টঙ্গী এলাকায় প্রভাব প্রতিপত্তি বিস্তারের জন্য ত্রাস সৃষ্টির উদ্দেশ্যে সোমবার রাতে কিছু অস্ত্রধারী সন্ত্রাসী অবস্থান করছিল।

এ গোপন সংবাদ পেয়ে মেজর ইশতিয়াক আহমেদ এর নেতৃত্বে র্যা ব-১ এর একটি দল টঙ্গীর পূর্ব আরিচপুর কাজী নজরুল ইসলাম রোডে অভিযান চালায়। র্যা বের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় র্যা ব সদস্যরা রাজীব চৌধূরী বাপ্পীকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তলসহ ৪ রাউন্ড তাজা গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

সে একজন চিহ্নিত সন্ত্রাসী। বাপ্পী ও দলের সদস্যরা অস্ত্রের মুখে চাঁদাবাজীসহ মানুষকে জিম্মি করে রাখাসহ নানা সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। সে টঙ্গী এলাকার চিহ্নিত সন্ত্রাসী সজীব চৌধুরী পাপ্পুর বড় ভাই। ওই দু’সহোদর ভাই দীর্ঘদিন ধরে টঙ্গী এলাকায় বড় বড় অপকর্ম ও নিয়ন্ত্রণ করে আসছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records