শনিবার ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শীর্ষে গ্র্যান্ডমাস্টার জিয়া

  • ১০ কিট আন্তর্জাতিক দাবা ফেস্টিভ্যাল

স্পোর্টস রিপোর্টার ॥ ভারতের উড়িষ্যা রাজ্যের ভুবনেশ^র শহরে অনুষ্ঠানরত ১০ কিট আন্তর্জাতিক দাবা ফেস্টিভালের তৃতীয় রাউন্ডের খেলা শেষে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে ১০ জন খেলোয়াড়ের সঙ্গে মিলিতভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে আছেন।

গ্র্যান্ডমাস্টার রিফাত বিন সাত্তার ও ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান আড়াই পয়েন্ট অর্জন করে অন্য ৩০ জনের সাথে মিলিতভাবে দ্বিতীয় স্থানে আছেন। তিন খেলায় আনিসুজ্জামান জুয়েল ২ পয়েন্ট, গ্র্যান্ডমাস্টার নিয়াজ মোরশেদ ও মোহাম্মদ সিরাজুল কবীর দেড় পয়েন্ট করে, মোঃ জামাল উদ্দিন, শাহনাজ মোহাম্মদ ফারুক, মিজানুর রহমান, মোঃ রাজু আহমেদ ও সাদনান হাসান দিহান এক পয়েন্ট করে এবং ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন আধা পয়েন্ট অর্জন করেছেন। শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত তৃতীয় রাউন্ডের খেলায় জিয়া ভারতের আকাশ আইয়ারকে, রিফাত ভারতের জিৎ জেনকে, ফাহাদ শ্রীলঙ্কার অমরাসিংহেকে, জুয়েল ভারতের আগাম আদিত্যকে ও রাজু ভারতের গৌর হরি মহাপুত্রকে পরাজিত করেন। নিয়াজ ভারতের মহিতে রানবিরের সঙ্গে ও সিরাজ ভারতের শারাভানান কৃষ্ণানের সঙ্গে ড্র করেন।

বীমার আওতায় অনুর্ধ-১৬ মহিলা ফুটবল দল

স্পোর্টস রিপোর্টার ॥ রবিবার বাংলাদেশ অনুর্ধ-১৬ জাতীয় মহিলা ফুটবল দলের গ্রুপ লাইফ ও স্বাস্থ্য বীমা সেবা চুক্তি মতিঝিলস্থ বাফুফে ভবনে অনুষ্ঠিত হয়েছে। চুক্তির আওতায় বাংলাদেশ অ-১৬ জাতীয় মহিলা ফুটবল দলের সকল খেলোয়াড়, ম্যানেজার ও প্রশিক্ষকগণের ২০১৭ হতে আগামী ২০২০ সাল পর্যন্ত গ্রুপ লাইফ ও স্বাস্থ্য বীমা সুবিধা প্রদান করবে ‘গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড’।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পক্ষে সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন, সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি, সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ উপস্থিত ছিলেন। গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিঃ’র পক্ষে সম্মানিত পৃষ্ঠপোষক ও স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিঃ’র ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, গার্ডিয়ান লাইফ এন্স্যুরেন্স লিঃ’র ডাইরেক্টর সৈয়দ আখতার হাসান উদ্দিন, ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও এম. এম. মনিরুল আলম এবং ব্র্যাক মাইক্রো ফিনান্স ও আল্ট্রা পুওর প্রোগ্রাম ডাইরেক্টর সামেরন আবেদ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা