শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আগামী নির্বাচনে আওয়ামী লীগ পরাজিত হলে আওয়ামী লীগের কাছেই হবে ॥ গাফফার চৌধুরী

স্টাফ রিপোর্টার, না’গঞ্জ ॥ প্রবীণ সাংবাদিক ও কলামিস্ট আব্দুল গাফ্ফার চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ আগামী নির্বাচনে জয়ী হবে; এটা আমার আন্তরিক কামনা এবং জয়ী হবেই। কিন্তু আওয়ামী লীগ যদি পরাজিত হয় তবে আওয়ামী লীগের হাতেই পরাজিত হবে। কারণ, আওয়ামী লীগের যত বিদ্রোহী প্রার্থী দেখি, তারা যেভাবে ভোট কাটে; বিএনপিকে এসে আর আওয়ামী লীগকে পরাজিত করতে হবে না। সুতরাং, আজকে যারা মন্ত্রী আছেন, এমপি আছেন দীর্ঘকাল ক্ষমতায় থাকার পর তাদের বিরুদ্ধে দুর্নীতি থেকে শুরু করে অনেক রকম অভিযোগ উঠেছে। তারা যদি তা থেকে মুক্ত না হন তবে কি হবে আমি বলতে পারি না। আমি বিদেশে থাকি। প্রার্থনা করি যেন শেখ হাসিনা এবারও বাংলাদেশের কা-ারী হন। তার আমলে বাংলাদেশে যত উন্নতি হয়েছে, আর কারো আমলে হয়নি। আজ বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁও পিরোজপুর উপজেলায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, দেশের উন্নয়ন হচ্ছে। যারা আমাদের বিরোধিতা করেন তারাও স্বীকার করছে বাংলাদেশের উন্নয়ন হচ্ছে। এখন আর বিদেশীদের মুখাপেক্ষী হতে হয় না। নিজেদের অর্থেই এখন বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ।

সমাবেশে লন্ডন প্রবাসী আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে¡ বক্তব্য রাখেন- পর্যটন কর্পোরেশনের সাবেক চেয়ারম্যান খন্দকার রাশেদুল হক, রাজনৈতিক বিশ্লেষক মোমেন সরকার। এ সময় সোনারগাঁওয়ের বিভিন্ন পেশার ব্যক্তি, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে         ওয়ারীতে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যাত্রী হত্যা         বিএনপি কখনও লবিস্ট নিয়োগের প্রয়োজন বোধ করেনি         অবশেষে চট্টগ্রামে হচ্ছে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ, জাদুঘর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে