রবিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আগামী নির্বাচনে আওয়ামী লীগ পরাজিত হলে আওয়ামী লীগের কাছেই হবে ॥ গাফফার চৌধুরী

স্টাফ রিপোর্টার, না’গঞ্জ ॥ প্রবীণ সাংবাদিক ও কলামিস্ট আব্দুল গাফ্ফার চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ আগামী নির্বাচনে জয়ী হবে; এটা আমার আন্তরিক কামনা এবং জয়ী হবেই। কিন্তু আওয়ামী লীগ যদি পরাজিত হয় তবে আওয়ামী লীগের হাতেই পরাজিত হবে। কারণ, আওয়ামী লীগের যত বিদ্রোহী প্রার্থী দেখি, তারা যেভাবে ভোট কাটে; বিএনপিকে এসে আর আওয়ামী লীগকে পরাজিত করতে হবে না। সুতরাং, আজকে যারা মন্ত্রী আছেন, এমপি আছেন দীর্ঘকাল ক্ষমতায় থাকার পর তাদের বিরুদ্ধে দুর্নীতি থেকে শুরু করে অনেক রকম অভিযোগ উঠেছে। তারা যদি তা থেকে মুক্ত না হন তবে কি হবে আমি বলতে পারি না। আমি বিদেশে থাকি। প্রার্থনা করি যেন শেখ হাসিনা এবারও বাংলাদেশের কা-ারী হন। তার আমলে বাংলাদেশে যত উন্নতি হয়েছে, আর কারো আমলে হয়নি। আজ বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁও পিরোজপুর উপজেলায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, দেশের উন্নয়ন হচ্ছে। যারা আমাদের বিরোধিতা করেন তারাও স্বীকার করছে বাংলাদেশের উন্নয়ন হচ্ছে। এখন আর বিদেশীদের মুখাপেক্ষী হতে হয় না। নিজেদের অর্থেই এখন বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ।

সমাবেশে লন্ডন প্রবাসী আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে¡ বক্তব্য রাখেন- পর্যটন কর্পোরেশনের সাবেক চেয়ারম্যান খন্দকার রাশেদুল হক, রাজনৈতিক বিশ্লেষক মোমেন সরকার। এ সময় সোনারগাঁওয়ের বিভিন্ন পেশার ব্যক্তি, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর