মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদক ও জঙ্গীদের সঙ্গে জড়িতদের কাউকে ছাড় দেয়া হবে না ॥ আইজিপি

মাদক ও জঙ্গীদের সঙ্গে জড়িতদের কাউকে ছাড় দেয়া হবে না ॥ আইজিপি

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক। মাদক ও জঙ্গীদের সঙ্গে জড়িতদের কাউকে ছাড় দেয়া হবে না উল্লেখ করে তিনি বলেন, সে যে কেউ হোক তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।

বুধবার দুপুরে টেকনাফের বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্র উদ্বোধনকালে আইজিপি শহীদুল এসব কথা বলেন। তিনি আরও বলেন, মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে সামাজিকভাবে আন্দোলন গড়ে তুলতে হবে। যদি ইয়াবার সঙ্গে কোন পুলিশ কর্মকর্তা জড়িত থাকে- তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে।

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এসএম মনির-উজ-জামান, কক্সবাজার জেলা প্রশাসক মো: আলী হোসেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার আফরোজুল হক টুটুল এসময় উপস্থিতি ছিলেন।

আইজিপি বলেন, পুলিশের একার পক্ষে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদককে নির্মূল করা সম্ভব নয়। সবাই মিলে এসব অপরাধ রুখে দিতে হবে। তাছাড়া মাদক ও জঙ্গীবাদ বিস্তার রোধে মাঠ পর্যায়ে কঠোর অবস্থান নেয়ার জন্য পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন আইজিপি। তিনি বলেন, অপরাধীদের সামাজিকভাবে বয়কট করার দায়িত্ব নিতে হবে দেশের মানুষকে। এতে করে অপরাধ ও অপরাধীদের নির্মূল করা সহজ হবে। বিকেলে টেকনাফ মডেল থানার নব নির্মিত ভবন উদ্বোধন করেন একেএম শহীদুল হক।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস নিয়ে শি জিনপিংয়ের সমালোচনাকারীর ১৮ বছরের কারাদণ্ড         বিশ্বাসযোগ্য ও বাস্তবসম্মত রোডম্যাপ তৈরি করুন ॥ জাতিসংঘে শেখ হাসিনা         ভারতে তিনতলা ভবনে ধস, নিহত বেড়ে ২০         চীনের হয়ে গুপ্তরচরবৃত্তির অভিযোগে নিউইয়র্ক পুলিশ কর্মকর্তা গ্রেফতার         আমিরাতের মানবসম্পদ মন্ত্রীর সঙ্গে বাংলাদেশ রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ         আর্থিক ক্ষতি না হলে বাড়ি থেকে কাজের পরামর্শ ব্রিটিশ প্রধানমন্ত্রীর         বাড়ছে প্রাইভেট গাড়ি ॥ যানজট নিরসনে গণপরিবহন বাড়ানোর তাগিদ         সাধারণ পরিষদের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠান         রাজধানী হবে যানজটমুক্ত সচল         পেঁয়াজের ভাণ্ডার ৪ জেলার ওপর বিশেষ নজর         ওয়াসায় বছরে মূল বেতন ৭০ কোটি টাকা, ওভারটাইম ৯৫ কোটি         ডিজির গাড়িচালক হয়ে স্বাস্থ্যে মালেকের পারিবারিক রাজত্ব         ধ্বংসপ্রায় কর্ণফুলী, রক্ষার উদ্যোগ নেই         দেশে করোনায় শনাক্ত সাড়ে তিন লাখ ছাড়িয়েছে         চরে বিদ্যুতের আলো         হাটহাজারী মাদ্রাসায় ছাত্র আন্দোলন দীর্ঘদিনের ক্ষোভের ফসল         বিস্ফোরণের বিষয়ে আগাম সতর্কতা জারি         নৃত্যের আড়ালে নারী পাচার করে দুবাইয়ে নির্যাতন চালানো হতো         প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ জানবে সারাদেশ         ভিপি নুর গ্রেফতার