মঙ্গলবার ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জুভেন্টাসের পয়েন্ট কেড়ে নিল আটলান্টা

স্পোর্টস রিপোর্টার ॥ এবারও সিরি ‘এ’ লীগের সেরা দল জুভেন্টাস। চ্যাম্পিয়নরা নিশ্চিতভাবেই আরেকটি শিরোপা জিততে চলেছে। কারণ দ্বিতীয় স্থানে থাকা এএস রোমার চেয়ে ৯ পয়েন্ট এগিয়ে তারা। কিন্তু সেই জুভের কাছ থেকেই পয়েন্ট কেড়ে নিয়েছে আটলান্টা। শেষ মুহূর্তের গোলে ২-২ সমতায় শেষ করেছে শুক্রবার হওয়া ম্যাচে। চ্যাম্পিয়ন্স লীগের আসন্ন সেমিফাইনালে মোনাকোর বিরুদ্ধে ওল্ড লেডিরা কি করবে এখন সেই শঙ্কার তৈরি হয়েছে। তবে জুভেন্টাস কোচ ম্যাসিমিলিয়ানো এ্যালেগ্রি তেমনটা মনে করছেন না। কিন্তু আটলান্টার এই ম্যাচটির মতোই চ্যালেঞ্জে পড়তে হবে বলেই ধারণা তার।

এ মৌসুমের শুরুর দিকে নেপোলি, রোমা ও ইন্টার মিলানের কাছ থেকে পুরো ৩ পয়েন্টই ছিনিয়ে নিয়েছিল আটলান্টা নিজেদের মাঠে। শুক্রবার সেখানেই তাদের মুখোমুখি হয় জুভেন্টাস। দানি আলভেসের গোলে ২-১ গোলে এগিয়ে যাওয়ার পর জুভেন্টাস প্রায় স্বস্তিতেই ছিল যে এই এ্যাওয়ে ম্যাচে তারা জয় পেতে যাচ্ছে। কিন্তু সুইস মিডফিল্ডার রেমো ফ্রিউলার তাদের হতাশ করেন শেষ মুহূর্তের সমতাসূচক গোল করে। ২-২ সমতায় শেষ করে এক পয়েন্ট ছিনিয়ে নিয়েছে তারা। এতে অবশ্য খুব বেশি ক্ষতি হয়নি জুভদের। কারণ ৩৪ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে বেশ নিরাপদেই শীর্ষে আছে তারা। এক ম্যাচ কম খেলে ৬৫ পয়েন্ট নিয়ে দুইয়ে রোমা। আটলান্টার ৩৪ ম্যাচে ৬৪ পয়েন্ট, অবস্থান পাঁচে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৬৪৮২৯৯৮
আক্রান্ত
৮২৯৯৭২
সুস্থ
১৬০৪৫৩৮২৬
সুস্থ
৭৬৮৮৩০
শীর্ষ সংবাদ:
৩৩ চ্যালেঞ্জ ॥ উন্নয়নশীল দেশের মর্যাদার পথে         সংক্রমণ বাড়লে ঝুঁকি না নিয়ে সেখানেই লকডাউন         আবার এসেছে বরষা, নবীনা বরষা         টিকটক-লাইকির ৪০ গ্রæপের সন্ধান         মানবপাচার কিছুতেই থামছে না         করোনায় এক মাসের মধ্যে একদিনে সর্বাধিক মৃত্যু         ১৯ জুন থেকে ফাইজার ও সিনোফার্মের টিকা দেয়া হবে         প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপ বিশ্বে প্রশংসা পেয়েছে         পুঁজিবাজার থেকে ছয় বছরে ৪৮৩১ কোটি টাকা সংগ্রহ         কর্মসংস্থান সৃষ্টিতে কৃষি যান্ত্রিকীকরণে বিপ্লব ঘটাতে চাই         রাজশাহী ও চট্টগ্রামে করোনার ভারতীয় ধরন নিয়ে উদ্বেগ         একযুগ পর চউকের তিন আবাসন প্রকল্প         হত্যার দায় স্বীকার করে সৌমেনের জবানবন্দী         ঢাকা বোট ক্লাব থেকে নাসিরকে বহিষ্কার         আগামী ১৯ জুন থেকে দেওয়া হবে সিনোফার্ম ও ফাইজারের টিকা         শিক্ষার ডিজিটাল রূপান্তরে ইন্টেলিজেন্ট শিক্ষাব্যবস্থা গ্রহণের তাগিদ         ঢামেক হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী ভর্তি         করোনা : দেশে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ৩০৫০         করোনায় কোনো রকম রিস্ক না নিতে বলেছেন প্রধানমন্ত্রী : মন্ত্রিপরিষদ সচিব         পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা ॥ নাসির উদ্দিনসহ গ্রেফতার ৫