সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিখোঁজ ৪ তরুণের একজন ফিরেছে

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বনানী থেকে নর্থসাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থীসহ নিখোঁজ চার তরুণের একজন বাসায় ফিরেছে। তার নাম মেহেদী হাসান। এই তরুণের বাসা বরিশালের বাবুগঞ্জ থানায়। মঙ্গলবার সকালে অজ্ঞাত লোকজন তাকে সাভারে নামিয়ে দেয় বলে জানিয়েছে। ঢাকা মেট্রোপলিপটন পুলিশের উপ-কমিশনার মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুুলিশ জানায়, গত বছরের ১ ডিসেম্বর রাতে বনানীর কাঁচাবাজার এলাকার নর্দান ক্যাফে থেকে খাবার খেয়ে বেরিয়ে যাওয়ার পর একসঙ্গে নিখোঁজ হয় সাফায়েত, পাভেল, সুজন ও মেহেদী নামে চার তরুণ। তাদের মধ্যে সাফায়েত ও পাভেল নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। নিখোঁজের আগে গত বছরের ২৬ নবেম্বর চাকরির ইন্টারভিউ দিতে বরিশাল থেকে ঢাকায় আসে মেহেদী। সুজনের সঙ্গে দেখা করতে গিয়ে এই তরুণও নিখোঁজ হয় বলে তার পরিবারের সদস্যদের দাবি। মেহেদী বাসায় ফিরলেও অন্য তিন যুবকের খোঁজ মেলেনি এখনও।

পুলিশের একটি সূত্র জানায়, মেহেদী এতদিন কোথাও আত্মগোপনে ছিলেন নাকি কেউ তাকে অপহরণ করেছিল সে বিষয়টি জানার চেষ্টা চলছে। এ ঘটনায় দায়ের হওয়া সাধারণ ডায়েরির (জিডি) তদন্ত কর্মকর্তা বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা বলেন-আমরা বিষয়টি শুনেছি। এটি তদন্তকরা হচ্ছে। এদিকে মেহেদীর চাচা ও নিখোঁজ হওয়ার বিষয়ে জিডি দায়েরকারী মাহবুব হাওলাদার বিষয়টি এড়িয়ে গেছেন।

শীর্ষ সংবাদ:
কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী