বৃহস্পতিবার ৩ আষাঢ় ১৪২৮, ১৭ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমিল্লায় জঙ্গী আস্তানার অভিযানে ব্যবহার হচ্ছে ড্রোন

কুমিল্লায় জঙ্গী আস্তানার অভিযানে ব্যবহার হচ্ছে ড্রোন

অনলাইন রিপোর্টার ॥ কুমিল্লার কোর্টবাড়ী এলাকায় জঙ্গী আস্তানা অভিযানে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবহার করছে ড্রোন। জঙ্গিদের অবস্থান এবং কী পরিমাণ বিস্ফোরক আছে সে সম্পর্কে তথ্য পেতে ড্রোন ব্যবহার করছে। কুমিল্লার পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন একথা জানিয়েছেন।

তিনি বলেন, ‘‘এ অভিযানে ড্রোন ব্যবহার করা হচ্ছে। জঙ্গীদের অবস্থান নিশ্চিত করতে আস্তানার ভেতরে ড্রোন পাঠানো হয়। শুক্রবার সকাল ১১টা থেকে কোটবাড়ীর জঙ্গি আস্তানায় সোয়াট টিম অপারশেন স্ট্রাইক আউট শুরু করেন। আস্তানার ভেতরে তিনটি টিয়ার সেল ছোড়া হয়েছে। এছাড়া গোলাগুলির শব্দ শোনা গেছে’’।

কোটবাড়ীর নির্মাণাধীণ তিনতলা বাড়ির অন্য বাসিন্দাদের সরিয়ে আনা হয়েছে। ধারণা করা হচ্ছে, ওই বাড়ির তিনতলাতেই জঙ্গি আস্তানা। বাড়ির উপরে লাল পতাকা দিয়ে চিহ্নিত করে রাখা হয়েছে। অভিযান চালানোর আগে ওই এলাকায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয় বলে জানিয়েছেন বাখরাবাদ গ্যাস ডিসট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সহকারী প্রকৌশলী মনতোষ মধু।

শীর্ষ সংবাদ:
জো বাইডেন এবং ভ্লাদিমির পুতিনের বৈঠক ইতিবাচক হয়েছে         আরও ৫৩ হাজার বাড়ি ॥ গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহার         দেশেও করোনা টিকা উৎপাদনের উদ্যোগ নেয়া হয়েছে         রোহিঙ্গা সমস্যা সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় ভ‚মিকা চাই         বঙ্গভ্যাক্স         অর্থপাচার রোধে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করা হবে ॥ অর্থমন্ত্রী         যৌন ভোগ বিলাসের ডিজে পার্টি         গতিহীন মেরিন ফিশিং সেক্টর         অভিযোগ অস্বীকার করতে পারছেন না নাসির ও অমি         সিলেটে দুই সন্তান ও মাকে কুপিয়ে হত্যা         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬০         জনগণ আর অগ্নিসন্ত্রাসী বোমাবাজদের ক্ষমতায় দেখতে চায় না         চরম অমর্যাদাকর সুপারিশের বিরুদ্ধে প্রতিবাদ         স্বাস্থ্যবিধি উপেক্ষা, গ্রামেও ছড়াচ্ছে সংক্রমণ         নিবন্ধন ছাড়া ডে কেয়ার সেন্টার চালালে ২ বছর জেল, জরিমানা         আড়াই কোটি টাকা হাতিয়ে নিয়ে বিদেশে পালিয়েছে ডাচ্-বাংলা কর্মকর্তা         মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান রাষ্ট্রপতির         যেখানেই আইন ভঙ্গ হবে সেখানেই আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নিবে : স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬০         বিধিনিষেধের মেয়াদ বাড়ল ১৫ জুলাই পর্যন্ত